সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বুধবার , ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
বাগেরহাটে ইজিবাইক ছিনতাইকালে পাঁচ যুবককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ | চ্যানেল খুলনা

বাগেরহাটে ইজিবাইক ছিনতাইকালে পাঁচ যুবককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

বাগেরহাট প্রতিনিধিঃ বাগেরহাটের চিতলমারীতে চালককে অচেতন করে ইজিবাইক ছিনতাইকালে পাঁচ যুবককে গণধোলাই দিয়েছে স্থানীয়রা। চিতলমারী সদর বাজারের বোয়ালিয়া ভ্যান স্ট্যান্ড থেকে রবিবার দুপুরে স্থানীয় জনতা তাদের ধরে ‘গলাকাটা দল’ মনে করে ধরে গণধোলাই দেয়। পুলিশ ওই চক্রের সঙ্গে থাকা একটি প্রাইভেট কার উদ্ধার করেছে।

আটককৃতরা হচ্ছেন- ঢাকার আশুলিয়ার কাঠগড়া গ্রামের বাবুল মিয়ার ছেলে মো. রুবেল মিয়া (২৮), গোপালগঞ্জের চাপুলিয়া গ্রামের আজাদ মুন্সীর ছেলে রাসেল মুন্সি (২৮), নড়াইল জেলার চাপুলিয়া গ্রামের লিয়াকত মুন্সীর ছেলে রুবেল মুন্সী (২৮), ঝিনাইদাহ জেলার টিয়াদা গ্রামের সামছুদ্দিন শেখের ছেলে আব্দুর রহমান (৪৭) ও পাবনা জেলার ফরিদপুর উপজেলার ধানুয়াঘাটা গ্রামের হাজী নুর মোহাম্মদের ছেলে ফরিদ আহম্মেদ (২৯)।

আটককৃত এই যুবকরা ‘গলাকাটা দল’ বলে গোটা এলাকায় গুজব ছড়িয়ে পড়ে। তাদের দেখার জন্য বিভিন্ন গ্রাম থেকে দলে দলে সাধারণ মানুষ থানায় ছুটে আসেন। এই ঘটনার পর এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

উপজেলার শৈলদাহ গ্রামের আইয়ুব আলী শেখের ছেলে মো. জাকির শেখ জানান, তার জামাতা ওমর শেখকে অচেতন করার স্প্রে দিয়ে অজ্ঞান করে তার ইজিবাইক ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে ওই যুবকেরা। খবর পেয়ে জনতা তাদের ধরে পুলিশে দেয়। অসুস্থ অবস্থায় ওমর শেখকে (২১) চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আলমগীর হোসেন জানান, অজ্ঞান অবস্থায় ওমর শেখকে হাসপাতালে ভর্তি করা হয়। ওমর শেখ জানান, মাটিভাঙ্গা কলেজ থেকে পাঁচ ছাত্রীকে তার ইজিবাইকে নিয়ে চিতলমারীর দিকে রওনা দেন। তিন ছাত্রী বাংলাবাজার মোড়ে নেমে যান। সেখান থেকে একজন চশমা পরা যুবক তার ইজিবাইকে চড়ে বসে। আমবাড়ি বাজার থেকে আরও এক যুবক ইজিবাইকে চড়ে। চর-শৈলদাহ গ্রামে পৌঁছালে বাকি দুই ছাত্রী নেমে যান। সে সময় গাড়িতে থাকা দুই যুবক তার কাছ ইজিবাইকের চাবি চায়। এমন সময় প্রাইভেট কার দিয়ে ইজিবাইকের পথ আটকে দাঁড়ায় আরও তিনজন। গাড়ির ভেতর থেকে তারা বেরিয়ে এসে তার চোখে-মুখে স্প্রে করে। চেতনা হারানোর আগ মুহূর্তে তাদের পাশ থেকে একটি মোটরসাইকেল যাওয়ার সময় ওমর শেখ চিৎকার করে তাকে বাঁচানোর আকুতি জানান। মোটরসাইকেল চালক স্থানীয় মানুষদের জড়ো করার চেষ্টাকালে পাঁচ যুবক তাদের প্রাইভেট কারে চড়ে পালায়। কিন্তু চিতলমারী সদর বাজারের বোয়ালিয়া ভ্যানস্ট্যান্ডের সামনে জনসাধারণ তাদের গতিরোধ করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

চিতলমারী থানার উপ-পরিদর্শক দেবব্রত কুমার জানান, স্থানীয়রা সন্দেহভাজন পাঁচ যুবক ও একটি প্রাইভেট কার ধরে পুলিশের কাছে দিয়েছে।

https://channelkhulna.tv/

সারাদেশ আরও সংবাদ

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ ও শিক্ষার্থীদের সংঘর্ষ, আহত অন্তত ৮০

সিরাজগঞ্জে যমুনার প্লাবনে পানিবন্দী ১ লাখ মানুষ

বাংলাদেশের সঙ্গে সুসম্পর্ক থাকায় ভারতের উন্নয়ন টেকসই হচ্ছে : মোমেন

অনৈতিক কর্মকাণ্ডের বিরুদ্ধে পুলিশ জিরোটলারেন্স নীতি অনুসরণ করে : আইজিপি

নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান

১০০ টাকায় সয়াবিন তেল বিক্রি করবে টিসিবি

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।