সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা সোমবার , ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ , ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
বারবার খুন, ধর্ষণের হুমকিতে যে সিদ্ধান্ত নিলেন পূজা ভাট | চ্যানেল খুলনা

বারবার খুন, ধর্ষণের হুমকিতে যে সিদ্ধান্ত নিলেন পূজা ভাট

চ্যানেল খুলনা ডেস্কঃসোশ্যাল মিডিয়ায় বারবার খুন ও ধর্ষণের হুমকি পাচ্ছিলেন পরিচালক-অভিনেত্রী তথা মহেশ ভাট কন্যা পূজা ভাট। সেই কারণেই তিনি চরম সিদ্ধান্ত নিয়েছেন। ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট প্রাইভেট করে দিলেন ‘পাপ’ পরিচালক। তার কথায় যদি কোনও অনুরাগী তার জীবনে কী ঘটছে জানতে চায়, তাহলে যেন তাকে ফলো রিকুয়েস্ট পাঠানো হয়।

পূজা একটি ছবি শেয়ার করে লেখেন, আমার কাছে সময়,এনার্জি এবং ইচ্ছা নেই বিদ্বেষীদের জন্য মনে রাগ পুষে রাখবার। আমি ব্যস্ত ভালোবাসার মানুষগুলোকে ভালোবাসতে। এটার সঙ্গেই তিনি একটি দীর্ঘ পোস্ট লেখেন। যেখানে কেন তিনি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টি প্রাইভেট করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তা বাখ্যা করেছেন।

পূজা লেখেন, ‘এটা বলতেই হত। ইনস্টাগ্রাম এমন একটা জায়গায় পরিণত হয়েছে যেখানে যে কেউ, নিজের ইচ্ছা মতো এসে কাউকে গালিগালাজ করতে পারব, হুমকি দিতে পারবে ধর্ষণের, এমনকি মরে যেতে বলবে। আমি এই ধরনের বিষয় এড়িয়েই চলতাম, যেহেতু আমি মনে করি, যেসব মানুষ যন্ত্রণায় রয়েছে তারাই কেবল তোমাকে আঘাত করবার চেষ্টা করে। ভালোবাসা গ্রহণ করলে, তোমার ঘৃণাটাও সমানভাবে গ্রহণ করা উচিত। কিন্তু কেউ তোমার এবং তোমার পরিবারের মৃত্যু কামনা করবে, সংগঠিতভাবে তোমার সমালোচনা করবে,এটা কী সাইবার বুলিংয়ের মতো ক্ষতিকার বিষয় নয়? আমাকে সকলে বলেছিল কমেন্ট সেকশন বন্ধ করে দিতে। কিন্তু এর ফলে আমি সব পজেটিভ এনার্জিগুলো পাওয়া থেকে বঞ্চিত হচ্ছিলাম। ভালো, সংগঠিত ফিডব্যাকগুলো। আমি কেন সেই সব মানুষগুলোকে দূরে ঠেলে দেব, কিছু মানুষ বিষ উগরাচ্ছে বলে। তাই আমি আমার এই অ্যাকাউন্ট প্রাইভেট করবার সিদ্ধান্ত নিয়েছি।
এর আগে পূজা ভাটের সৎ বোন, তথা আলিয়া ভাটের দিদি শাহিন ভাটও সোশ্যাল মিডিয়ায় খুনের হুমকি পাওয়ার কথা বলেছিলেন। এমনকি এই হুমকির বিরুদ্ধে ইনস্টাগ্রামের তরফে কোনোরকম ব্যবস্থা না নেওয়ার জেরে ক্ষোভও উগরে দিয়েছিলেন শাহিন।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই সমালোচনা, ট্রোলিংয়ের কেন্দ্রবিন্দুতে রয়েছেন মহেশ ভাট ও তার পরিবার। সুশান্তের বান্ধবী তথা মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশ ভাটের ঘনিষ্ঠতার কথা কারুই অজানা নয়। বৃহস্পতিবার ফাঁস হওয়া মহেশ-রিয়ার হোয়াটসঅ্যাপ চ্যাট ফের এই বিতর্কের আগুনে হাওয়া দিয়েছে। সেই চ্যাটে স্পষ্টই দেখা গেছে মহেশ ভাটের পরামর্শ বড়ো ভূমিকা পালন করেছে সুশান্ত-রিয়ার ব্রেক-আপে। এমনকি ভবিষ্যতে সুশান্তের কাছে ফিরে না যাওয়ার পরামর্শও ৮ জুন রিয়াকে দিয়েছিলেন মহেশ ভাট।

অন্যদিকে কফি উইথ করণ শো’তে সুশান্তকে নিয়ে করা আলিয়ার মন্তব্যও ভালো চোখে দেখেনি নেটিজেনরা। সুশান্তের মৃত্যুর পর ভাইরাল হয়ে যায় আলিয়ার সেই কমেন্ট। আলিয়াও নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের কমেন্ট সেকশন লিমিটেড করে দিয়েছেন। তিনি একমাত্র যাদের ফলো করেন, তারাই কমেন্ট করতে পারবেন আলিয়ার পোস্টে। মহেশ ভাট পরিচালিত এবং আলিয়া,পূজা অভিনীত ছবি সড়ক ২ রয়েছে নেটিজেনদের নিশানায়। ডিজলাইকের বিচারে ইতোমধ্যেই পৃথিবীর দ্বিতীয় অপছন্দের ভিডিয়োর তকমা জুটেছে সড়ক ২-এর কপালে।

https://channelkhulna.tv/

সংবাদ প্রতিদিন আরও সংবাদ

৭০ নারীর অ্যাকাউন্টে জমা অর্থের তদন্ত চলছে

ঘূর্ণিঝড় আম্ফানে উপকূলীয় অঞ্চলের মানুষের দাবী “ত্রান নয়, টেকসই বেড়িবাঁধ চাই

কয়রার বাগালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে রেজাউল ইসলাম এগিয়ে

খালিশপুর আলমনগের দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ যুবতী আটক

সুন্দরবন উপকূলের মানুষের প্রাণশক্তিই সবচেয়ে বড় শক্তি : জেলা প্রশাসক মোস্তফা কামাল

মাদরাসায় নিয়োগে অর্ধকোটি টাকা ঘুষ বাণিজ্যের অভিযোগ

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।