সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বুধবার , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
বিভাগের ৭৭ জন সেরা করদাতাকে সম্মাননা প্রদান | চ্যানেল খুলনা

বিভাগের ৭৭ জন সেরা করদাতাকে সম্মাননা প্রদান

খুলনা কর অঞ্চলের আওতাধিন দশ জেলার ৭৭ জন সেরা করদাতাকে সম্মাননা প্রদান করা হয়েছে। খুলনা সিটি কর্পোরেশন ও দশ জেলায় ৭ জন করে ৪টি ক্যাটাগরিতে এই সম্মাননা দেওয়া হয়।
বুধবার বেলা ১১টার দিকে খুলনা সরকারি মহিলা কলেজের অডিটরিয়ামে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) উপাচার্য প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার প্রধান অতিথি থেকে করদাতাদের সম্মাননা ক্রেস্ট ও সনদ তুলে দেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন খুলনা কর অঞ্চলের কমিশনার মোঃ সিরাজুল করিম। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা কর আপীলাত ট্রাইবুনালের সদস্য শফিকুল ইসলাম আকন্দ, খুলনা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ টি এম জাকির হোসেন, খুলনা কর আপীল অঞ্চলের কমিশনার আ. স. ম. ওয়াহিদুজ্জামান, কাস্টম এক্সাইজ ও ভ্যাট কমিশনার মুহম্মদ জাকির হোসেন, খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র উর্ধ্বতন সহ-সভাপতি শরীফ আতিয়ার রহমান। অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন অতিরিক্ত কর কমিশনার মোঃ মনিরুজ্জামান। অনুষ্ঠানটি যৌথভাবে সঞ্চালনা করেন উপকর কমিশনার মিজ দেলোয়ারা জাহান ও সহকারী কর কমিশনার নাজমুন নাহার।
প্রতি বছরের ন্যায় এবছরও খুলনা সিটি কর্পোরশেন ও বিভাগের প্রতিটি জেলায় চারটি ক্যাটাগরিতে অর্থাৎ দীর্ঘ মেয়াদী করদাতা দুই জন, নারী করদাতা ১ জন, সর্বোচ্চ করদাতা ৩ জন ও তরুন করদাতা ১ জন মোট ৭ জন এই সম্মাননা লাভ করেছেন।
খুলনা সিটি কর্পোরেশন এলাকায় দীর্ঘ মেয়াদী করাদাতা হিসেবে সম্মাননা পেয়েছেন মোঃ ফারুক হোসেন ও মোঃ শামীম আহসান, নারী কর প্রদানকারী হরিদুন নেছা, সর্বোচ্চ কর প্রদানকারী মোঃ রুহুল আমীন, মোহাম্মদ জিয়াউল আহসান ও কাজী নিজাম উদ্দিন এবং তরুন কর প্রদানকারী হিসেবে মোঃ রফিকুল ইসলাম।
খুলনা জেলায় দীর্ঘ মেয়াদী করদাতা সংসদ সদস্য পঞ্চানন বিশ্বাস ও মহাদেব দত্ত, নারী করদাতা জাকিয়া আসকারী, সর্বোচ্চ করদাতা জয়দেব কুমার মন্ডল, হাসনা হেনা লিজা ও শেখ ওমর ফারুক এবং তরুন করদাতা চিন্ময় সাহা।
যশোর জেলায় দীর্ঘ মেয়াদী করদাতা হাসমত আলী ও মোঃ শওকত আলী খান, নারী করদাতা উম্মে আইমান, সর্বোচ্চ করদাতা সুশান্ত কৃষ্ণ রায়, মমতাজ বেগম ও মোঃ আব্দুস শামীম চাকলাদার এবং তরুন করদাতা মোঃ আলমগীর কবির।
চুয়াডাঙ্গা জেলায় দীর্ঘ মেয়াদী করদাতা এ কে এম সাইফুল্লাহ ও মোঃ আব্দুস সালাম, নারী করদাতা সবিতা আগরওয়ালা, সর্বোচ্চ করদাতা মোছাঃ সাইফুন্নাহার আক্তার শাম্মী, মোঃ সহিদুল হক মোল্লা ও মোঃ ওসমান গনি রতন এবং তরুন করদাতা কাজী মোঃ মঈনুদ্দিন সায়েম।
মাগুরা জেলায় দীর্ঘ মেয়াদী করদাতা মোঃ রফিকুল আলম ও উদয় শংকর সাহা, নারী করদাতা সুপ্তি হক, সর্বোচ্চ করদাতা মোঃ আজিজুল হক, মোঃ রানা আমীর ওসমান ও মোঃ মেহেদী হাসান রাসেল, তরুন করদাতা মোঃ ফয়সাল আহমেদ।
সাতক্ষীরা জেলায় দীর্ঘ মেয়াদী করদাতা মোঃ মজিবর রহমান ও শেখ রিয়াজুল ইসলাম, নারী করদাতা মোছাঃ তানজীলা খাতুন, সর্বোচ্চ করদাতা মোঃ আবু হাসান, সুকুমার দাশ ও মোঃ মনিরুল ইসলাম, তরুন করদাতা মোঃ মিজানুর রহমান।
বাগেরহাট জেলায় দীর্ঘ মেয়াদী করদাতা মিসেস রেহানা পারভীন ও মোঃ মোফাজ্জেল হোসেন, নারী করদাতা সাবরিনা শারমিন, সর্বোচ্চ করদাতা শেখ আসলাম আলী, মোঃ আনিসুর রহমান ও নুরুল ইসলাম খোকা এবং তরুন করদাতা মীর রহমত আলী।
নড়াইল জেলায় দীর্ঘ মেয়াদী করদাতা দিলীপ কুমার রায় ও সাইয়্যেদ আহমাদ আলী, নারী করদাতা শিল্পী রানী কুন্ডু, সর্বোচ্চ করদাতা মোঃ গিয়াস উদ্দিন খান, এস এম রেজাউল আলম ও আলহাজ¦ মোঃ ওয়াহিদুজ্জামান এবং তরুন করদাতা মোঃ আশরাফুল ইসলাম।
কুষ্টিয়া জেলায় দীর্ঘ মেয়াদী করদাতা মোঃ আব্দুল লতিফ ও মোঃ জহুরুল ইউসুফ, নারী করদাতা মিসেস পারভীন রহমান, সর্বোচ্চ করদাতা মোঃ মজিবর রহমান, মোঃ পারভেজ রহমান ও মোঃ শামসুর রহমান এবং তরুন করদাতা মোঃ হাবিবুর রহমান।
ঝিনাইদহ জেলায় দীর্ঘ মেয়াদী করদাতা মোঃ লুৎফর রহমান ও সৈয়দা হামিদা বেগম, নারী করদাতা মোছাঃ জান্নাতুল ফেরদৌস, সর্বোচ্চ করদাতা মোঃ কাইয়ুম শাহরিয়ার জাহেদী, কাজী মাহবুবুর রহমান ও নিখিল কুমার পাল এবং তরুন করদাতা মোঃ আব্দুর রহমান।
মেহেরপুর জেলায় দীর্ঘ মেয়াদী করদাতা মোঃ নুরুজ্জামান ও মোঃ ফয়েজ উদ্দীন, নারী করদাতা মনিরা নাজমা, সর্বোচ্চ করদাতা অজয় সুরেকা, মোঃ শাহাবাজ উদ্দিন ও মোঃ নাদিম ইকবাল এবং তরুন করদাতা মোঃ আশিকুল হক।

https://channelkhulna.tv/

খুলনা মহানগর আরও সংবাদ

নগর স্বেচ্ছাসেবক লীগের যথাযথ মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস পালন

শেখ সুজনের মায়ের সুস্থতা কামনায় শেখ রাসেল পরিষদের দোয়া মাহফিল

খুলনায় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

খুলনা বিভাগীয় পাসপোর্ট অফিসে স্টেকহোল্ডারদের সমন্বয়ে অবহিতকরন সভা অনুষ্ঠিত

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী

ডামি নির্বাচন প্রত্যাখ্যান করে জনগণ অবৈধ সরকারের বিরুদ্ধে জেগে উঠেছে : খুলনা বিএনপি

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।