সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বৃহস্পতিবার , ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
বিরোধী দলের নেতারা দেশের উন্নয়ন চোঁখে দেখতে পাননা : হাবিবুন নাহার | চ্যানেল খুলনা

বিরোধী দলের নেতারা দেশের উন্নয়ন চোঁখে দেখতে পাননা : হাবিবুন নাহার

সারাদেশে জমে উঠেছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪। সারাদেশের সাথে তাল মিলিয়ে জাতীয় সংসদের ৯৭ বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) সংসদীয় আসনে জমে উঠেছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এই আসনে বিভিন্ন দলের প্রার্থী থাকলেও নির্বাচনের মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন আওয়ামী লীগ প্রার্থী বর্তমান উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার ও স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী ইজারাদার।

আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার বলেছেন, দেশে যত উন্নয়ন হয়েছে তার সবকিছুই শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের অবদান। জামায়াত বিএনপি জোট সরকারের দেশের উন্নয়নে কোন ভূমিকা নেই। তারা এদেশের সর্বস্তরের জনগণকে নির্যাতন ও নিষ্পেষণ করেছে। বিএনপি জামায়াত জোট সরকারের ক্যাডার বাহিনী সাধারণ মানুষের সম্পদ জোরপূর্বক দখল করেছে। বিশেষ করে সুন্দরবনের কোল ঘেঁষা বাগেরহাট-৩ আসনটি ছিল সন্ত্রাসীদের আবাসস্থল। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে এই অঞ্চলের সন্ত্রাসীদের তাড়িয়েছে। আগে রামপাল উপজেলায় মাত্র একটি ইটের রাস্তা ছিল।

এখন এমন কোন রাস্তা নেই যেখানে শেখ হাসিনা সরকারের উন্নয়ন পৌঁছাইনি। তিনি আরও বলেন, শেখ হাসিনা সরকার নারী বান্ধব সরকার। বর্তমান সরকার নারীদের যত সুযোগ সুবিধা দিয়েছেন তা সারাবিশ্বে বিরল দৃষ্টান্ত স্থাপন হয়েছে। বিরোধী দলের নেতারা সরকারের উন্নয়ন চোঁখে দেখতে পাননা। তারা দিন- রাত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ বানচালের চক্রান্তে লিপ্ত আছে।

তারা চায়না দেশের মানুষ সারাবিশ্বের কাছে মাথা উঁচু করে বাঁচুক। এদেশের জনগণ তাদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। এদেশের জনগণ আবারও আগামী ৭ই জানুয়ারি সারাদেশে শেখ হাসিনার মনোনীত নৌকার প্রার্থীদের ব্যাপক ভোটার উপস্থিতির মাধ্যমে নৌকায় ভোট দিয়ে টানা পঞ্চমবারের মতো আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনবে।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেলে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে রামপাল উপজেলার পেড়িখালী ইউনিয়নের বড়কাঠালী মাধ্যমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত নৌকা প্রতীকের প্রার্থীর নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার।

ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মো.শহীদ শেখের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকরামুল কবীর কচির সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোল্লা আ. রউফ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ (অব.) মোতাহার রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, মোংলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নুরুল হক লিপন, মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. হোসনেয়ারা মিলি, ইউপি চেয়ারম্যান মো. আব্দুল্লাহ ফকির, জেলা পরিষদ সদস্য শেখ মনির আহমেদ প্রিন্স, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. হাফিজুর রহমান, আওয়ামী লীগ নেতা সিরাজুল আযম দ্বারা।

জনসভায় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান নাজিয়া বেগম নাজরিনা, মোংলা উপজেলা যুবলীগের সভাপতি মো. ইস্রাফিল হাওলাদার, সাবেক ইউপি চেয়ারম্যান শেখ নুরুল আমিন, শেখ বজলুর রহমান, কেন্দ্রীয় যুবলীগের সদস্য শেখ আব্দুস সবুর, যুবলীগ নেতা শেখ নুরনবীসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জনসভা শুরুতে ইউনিয়নের সকল ওয়ার্ড ও পাশ্ববর্তী ইউনিয়ন থেকে ৪ হাজারের বেশি মানুষ নৌকার স্লোগানে মুখরিত আনন্দ মিছিল নিয়ে সমাবেশস্থলে প্রবেশ করে।

https://channelkhulna.tv/

বাগেরহাট আরও সংবাদ

ফকিরহাটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

রামপালে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে কেন্দ্রীয় বিএনপি’র অর্থ সহায়তা প্রদান

ফকিরহাটে জমি ও পাকা ঘর পেল আরো ১৫০টি পরিবার

ফকিরহাটে বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ক পৃথক সমন্বয় সভা

ফকিরহাটে ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক ৬ দফা দিবস পালন

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।