সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শনিবার , ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ , ২৬শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
বেনাপোলে সকল সাংবাদিকদের নিয়ে ফেসবুকে কটুক্তি করায় থানায় জিডি | চ্যানেল খুলনা

বেনাপোলে সকল সাংবাদিকদের নিয়ে ফেসবুকে কটুক্তি করায় থানায় জিডি

বেনাপোল প্রতিনিধিঃ যশোরের বৃহত্তম স্থলবন্দর বেনাপোলে সাংবাদিকদের নিয়ে ফেসবুকে অপমানজনক কটুক্তি করায় বুধবার ২রা অক্টোবর বেনাপোল পোর্ট থানায় সাধারণ ডায়েরী (জিডি) দায়ের করা হয়েছে।

পুলিশ ও সাধারণ ডায়েরী সূত্রে জানা গেছে, সোমবার ৩০শে সেপ্টেম্বর একই দিনে বিভিন্ন সময়ে জনৈক এম আহসানুর রহমান ইমন নামের একটি ফেসবুক আইডি থেকে বেনাপোলের সকল সাংবাদিকদের নামে একাধিকবার অপমানজনক কুরুচিপূর্ণ, দালাল, থানাবাজ, ফেন্সিখোর, মাদক সেবনকারি ও ছিনতাইকারী কথা লিখে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়া হয়েছে। যাহা অনেকেই শেয়ার ও কমেন্ট করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দিয়েছে। ফলে এই অঞ্চলের তথা শার্শা উপজেলা-বেনাপোলের সকল সংবাদ কর্মীদের মান সম্মান ক্ষুন্নসহ সাংবাদিক ঐক্য পরিষদ বেনাপোল ও বিভিন্ন প্রেসক্লাবের ভাবমুর্তি নষ্ট হয়েছে।

এ ঘটনায় বেনাপোল প্রেসক্লাব, শার্শা প্রেসক্লাব, বন্দর প্রেসক্লাব, সীমান্ত প্রেসক্লাব ও সাংবাদিক ঐক্য পরিষদ বেনাপোলের বিভিন্ন সাংবাদিকবৃন্দ বাদী হয়ে বুধবার ২রা অক্টোবর দুপুরে বেনাপোল পোর্ট থানায় একটি সাধারণ ডায়েরী দায়ের করেন।

বেনাপোল পোর্ট থানার ওসি তদন্ত সৈয়দ আলমগীর হোসেন জানান, এ বিষয়ে সাধারণ ডায়েরি করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

সাংবাদিক ঐক্য পরিষদের আহ্বায়ক ও বেনাপোল প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব মহাসিন মিলন, সাংবাদিক ঐক্য পরিষদের যুগ্ন-আহবায়ক ও বেনাপোল প্রেসক্লাবের সহ-সভাপতি আলহাজ্ব জামাল হোসেন, সাংবাদিক ঐক্য পরিষদের সদস্য সচিব ও বেনাপোল প্রেসক্লাবের সহ-সভাপতি আলহাজ্ব বকুল মাহবুব, বেনাপোল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাশেদুর রহমান রাশু, শার্শা প্রেসক্লাবের সভাপতি আব্দুল মুন্নাফ, সাধারণ সম্পাদক ইয়ানুর রহমান, সীমান্ত প্রেসক্লাব সভাপতি সাহিদুল ইসলাম শাহীন, বন্দর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আজিজুল হকসহ সবাই একই সুরে বলেন সাংবাদিকদের নিয়ে এরকম কুরুচিপূর্ণ স্ট্যাটাস সংবাদকর্মীদের জন্য নিরাপত্তাহীনতা, ঝুঁকিপূর্ণ, মানহানিকর ও অপমানজনক । আমরা এর উপযুক্ত শাস্তি দাবি করছি, পাশাপাশি আগামীতে যেন এ অঞ্চলের সংবাদকর্মীদেরকে নিয়ে এভাবে ফেসবুকসহ অন্যান্য সোশ্যাল মিডিয়া বা বিভিন্ন যোগাযোগ মাধ্যমে অপমানজনক ও কুরুচিপূর্ণ কথা না লিখতে পারে, সেজন্য যথাযথ কর্তৃপক্ষের নিকট এ বিষয়ে সুষ্ট ব্যবস্থা গ্রহণের আশা করে সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে৷ যদি এগুলো বন্ধ না হয় অথবা দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন না করা হয় তবে সংগঠনের পক্ষ থেকে আগামীতে বৃহত্তর আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে।

https://channelkhulna.tv/

গণমাধ্যম আরও সংবাদ

দৈনিক পূর্বাঞ্চল প্রেস কাউন্সিল পদক লাভ করায় কেইউজে’র শুভেচ্ছা ও অভিনন্দন

খুলনায় শিশু সাংবাদিকতায় ২ দিনের প্রশিক্ষণ কর্মশালা শুরু

কেইউজের সদস্য মো. শাহ আলম ও আব্দুল মালেকের সুস্থতা কামনা

সংসদকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে সংবাদ প্রকাশ করতে হবে : স্পিকার

বেনাপোল প্রেসক্লাব এর ত্রি-বার্ষিক নির্বাচনে সভাপতি মিলন, সম্পাদক বকুল

খুলনা জেলা সাংবাদিক ফোরাম ঢাকা’র সভাপতি মাহতাব-সম্পাদক সাজু রহমান

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।