সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বৃহস্পতিবার , ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে হবে : সুজিত অধিকারী | চ্যানেল খুলনা

ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে হবে : সুজিত অধিকারী

খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ সুজিত অধিকারী বলেছেন, দেশের জনগণ অগ্নি সন্ত্রাসদের প্রত্যাখ্যান করেছে। তিনি বলেন, জামায়াত-বিএনপি নির্বাচনে বিশ্বাসী নয়, এ জন্য তারা অগ্নি সন্ত্রাস আর মানুষ হত্যা করে ক্ষমতায় যেতে চায়। এদেরকে নির্বাচনের মাধ্যমে দেশের জনগণ সঠিক জবাব দিবে উল্লেখ করে সুজিত অধিকারী বলেন, নির্বাচন হচ্ছে গণতন্ত্রের মূল ভিত্তি। এটি ধ্বংস করতে দেশী এবং আন্তর্জাতিক কতিপয় কুচক্রী মহল নানা ধরণের ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এ ধরণের ষড়যন্ত্র রুখতে হলে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করার কোন বিকল্প নাই। এ জন্য তিনি সকল ভেদাভেদ ভুলে গিয়ে দলীয় প্রার্থীর পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিতে এলাকাবাসীর প্রতিও আহ্বান জানান।

তিনি বৃহস্পতিবার বিকালে পাইকগাছা উপজেলার দেলুটি ইউনিয়নের ফুলবাড়ী বাজারে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত খুলনা-৬ আসনের আওয়ামী লীগ মনোনীত রশীদুজ্জামানের নৌকা প্রতীকের নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান নির্মল কান্তি মন্ডলের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এবং বর্তমান ইউপি চেয়ারম্যান রিপন কুমার মন্ডলের সঞ্চালনায় অনুষ্ঠিত জনসভায় প্রধান বক্তা ছিলেন, খুলনা-৬ আসনের নৌকা প্রতীকের এমপি প্রার্থী মোঃ রশীদুজ্জামান।

বক্তব্য রাখেন, খুলনা জেলা আওয়ামী লীগনেতা ইঞ্জিঃ প্রেমকুমার মন্ডল, এ্যাডঃ ফরিদ আহম্মেদ, রিয়াজ কচি, রকিবুল ইসলাম লাবু, খায়রুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগনেতা সমীরণ সাধু, শেখ কামরুল হাসান টিপু, আনন্দ মোহন বিশ্বাস, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মলঙ্গী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লিপিকা ঢালী, ইউপি চেয়ারম্যান কওছার আলী জোয়াদ্দার, কেএম আরিফুজ্জামান তুহিন, আব্দুল মান্নান গাজী, আওয়ামী লীগনেতা বিজন বিহারী সরকার, হেমেশ চন্দ্র মন্ডল, সহকারী অধ্যাপক ময়নুল ইসলাম, জিএম ইকরামুল ইসলাম, এ্যাডঃ শেখ আব্দুর রশিদ, এ্যাডঃ সমীর কুমার বিশ্বাস, কৃষ্ণপদ মন্ডল, জয়দ্রাত বাছাড়, সুকৃতি মোহন সরকার, নিরঞ্জন রায়, রবীন্দ্রনাথ রায়, বিরুপাক্ষ মন্ডল, কুমুদ রঞ্জন, নিরোধ মিস্ত্রী, কালীদাশ রায়, তরুণ রায়, নীশিত রঞ্জন, এ্যাডঃ পিযুষ কান্তি রায়, সুশান্ত রায়, নিরাপদ রায়, কর্তিক রায়, মনোরঞ্জন মহলদার, মধুসুদন মন্ডল, দীপ্তি চক্রবর্তী, ব্যবসায়ী আবুল হোসেন, ইউপি সদস্য রামচন্দ্র টিকাদার, সুপদ রায়, মেরী সরদার, যুবলীগনেতা বিদ্যুৎ বিশ্বাস, পরেশ মন্ডল, দীজেন্দ্রনাথ মন্ডল, নাজমা কামাল, ভল্টন মন্ডল, জগদীশ চন্দ্র রায়, অঞ্জন মন্ডল, জেলা ছাত্রলীগনেতা মৃণাল কান্তি বাছাড়, উপজেলা ছাত্রলীগের সভাপতি পার্থপ্রতীম চক্রবর্তী ও সাধারণ সম্পাদক ফাইমিন সরদার।

https://channelkhulna.tv/

রাজনীতি আরও সংবাদ

খেলাধুলার মাধ্যমেই যুব সমাজকে মাদক থেকে ফিরিয়ে আনা সম্ভব : হেলাল

খুলনা সদর থানা বিএনপির নির্বাহী কমিটির সভা

যারা স্বাধীনতার কথা চিন্তাও করেনি, তারা স্বাধীনতাযুদ্ধের কৃতিত্ব হাইজ্যাক করে বসে আছে: মেজর হাফিজ

জেলায় জেলায় আজিজ ও বেনজিরদের খুঁজে বের করার দাবি নাগরিক ঐক্য’র

প্রাকৃতিক দুর্যোগের ভুক্তভোগী উপকূলীয় জনপদের মানুষ : এমপি রশীদুজ্জামান

শেখ রাসেল পরিষদ খুলনার তিন থানার সম্মেলন অনুষ্ঠিত

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।