সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
মাগুরায় ডিসি গোল্ডকাপ টেনিস টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত | চ্যানেল খুলনা

মাগুরায় ডিসি গোল্ডকাপ টেনিস টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

বর্নাঢ্য আয়োজনে মাগুরায় ডিসি গোল্ডকাপ টেনিস টুর্নামেন্ট ২০২২ শনিবার রাতে পুরস্কার বিতরনীর মধ্যদিয়ে সম্পন্ন হয়েছে। তিনদিন ব্যাপী এ টুর্নামেন্টে ১২ টি জেলার ৩৮ টি দল তিনটি ক্যাটাগরিতে অংশ নেয়।

ফাইনাল খেলায় ৩৫+গ্রুপে কুষ্টিয়ার রেজোয়ানুজ্জান রাজা ও কবির হোসেন জুটি ৬-৪, ৬-০ সেটে মাগুরার সাংবাদিক শফিকুল ইসলাম শফিক ও নওসদ জং জুয়েল জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। এ ছাড়া ৪৫+ গ্রুপে সাতক্ষিরার মাকসুদুর রহমান সুজা ও আবদারুর রহমান বিপু জুটি ৬-২, ৬-২ সেটে মাগুরার ডিসি ডঃ আশরাফুল আলম ও এনামুল কবির মুক্ত জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন এবং সরকারী অফিসার্স গ্রুপে খুলনার পক্ষে সিনিয়র সচিব শেখ ইউসুব হারুন ও ডিডি এনএসআই মোঃ মাজেদুল ইসলাম ৬-৩,৬-২ সেটে মাগুরার কাজী কল্লোল ও জিল্লুর রহমান কে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।

খেলা শেষে বিজয়ীদের হাতে ট্রফি, মেডেল ও প্রাইজ মানি তুলেদেন মাগুরার জেলা প্রশাসক ডঃ আশরাফুল আলম, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, পৃষ্টপোষক সান এ্যাপারেলস লিমিটেডের জেনারেল ম্যানেজার মোঃ সাখাওয়াত হোসেন।

মাগুরা টেনিস ফেডারেশন এর আয়োজনে এবং সান এ্যাপারেলস লিমিটেট এর সহযোগীতায় শেখ কামাল ইনডোর স্টেডিয়াম চত্বরে বৃহস্পতিবার টুর্নামেন্টের আনুষ্টানিক উদ্বোধন করেন প্রধান অতিথি হিসাবে সিনিয়র সচিব ও বেজা’র নির্বাহী চেয়ারম্যান শেখ ইউসুফ হারুন। মাগুরা জেলা প্রশাসক ডঃ আশরাফুল আলমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে টুর্নামেন্টের প্রধান পৃষ্টপোষক ও উপদেষ্টা মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর অন্যতম অতিথি হিাসাবে বক্তব্য রাখেন। এ ছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাগুরা জেলা পরিষদ প্রশাসক পঙ্কজ কুমার কুন্ডু, সদর উপজেলা চেয়াম্যান আবু নাসির বাবলু, পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল ও সান এ্যারেলস লিমিটেডের কর্নধর মোঃ মাকসুদুল আলম ।

টুর্নামেন্টে অংশ গ্রহনকারী জেলা গুলো হচ্ছে- যশোর, খুলনা, সাতক্ষীরা, মাদারীপুর, চুয়াডাঙ্গা, পিরোজপুর, গোপালগঞ্জ, কুষ্টিয়া, ফরিদপুর, রাজবাড়ী, ঝিনাইদহ ও মাগুরা। শেখ কামাল ইনডোর স্টেডিয়াম টেনিস মাঠ, নব নির্মিত টেনিস কমপ্লেক্স ও মাগুরা টেনিস ক্লাব মাঠে খেলা অনুষ্ঠিত হয়। টুর্নামেন্ট উপলক্ষে মাগুরা স্টেডিয়াম এলাকা নবরূপে সাজানো হয়েছে। টুর্নামেন্টেকে ঘিরে বিভিন্ন জেলার টেনিস খেলোয়াড়দের মিলন মেলায় পরিনত হয় মাগুরা জেলা।

https://channelkhulna.tv/

মাগুরা আরও সংবাদ

মাগুরায় ২০ লক্ষ টাকার মাদকসহ আটক ১

মাগুরায় নৌকায় সাকিবের জয়, ক্রিকেটার থেকে সংসদ সদস্য

মাগুরায় ভোট দিয়ে শতভাগ বিজয়ের আসা করলেন সাকিব আল হাসান

মাগুরায় আপন দুই ভাইকে গলা কেটে হত্যা

মাগুরায় থিয়েটার ইউনিটের পথনাটক “মৃত্যুঘূর্ণি” প্রদর্শন

মাগুরার সাবেক এমপি মুক্তিযোদ্ধা আসাদুজ্জামানের ৩০তম মৃত্যুবার্ষিকীতে সাকিব- আল হাসান

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।