সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা সোমবার , ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
‘মায়াবতী’ মুক্তির পর দর্শকদের উপচে পড়া ভিড় | চ্যানেল খুলনা

‘মায়াবতী’ মুক্তির পর দর্শকদের উপচে পড়া ভিড়

নিজস্ব প্রতিবেদকঃ শুক্রবার সারাদেশে মুক্তি পেলো আলোচিত চলচ্চিত্র ‘মায়াবতী’। মুক্তির পর থেকেই সব ধরনের দর্শকদের মন জয় করে নিয়েছে অরুণ চৌধুরী পরিচালিত ‘মায়াবতী’ একটি মেয়ের সংগ্রামী জীবনের গল্প নিয়ে নির্মিত এই চলচ্চিত্র। ২২ টি প্রেক্ষাগৃহে ‘মায়াবতী’ মুক্তি পেয়েছে বলে সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে।

আনোয়ার আজাদ ফিল্মস ও অনন্য সৃষ্টি অডিও ভিশন প্রযোজিত ‘মায়াবতী’ চলচ্চিত্রটি একটি মেয়ে সংগ্রামী জীবনের গল্প নিয়ে নির্মিত হয়েছে। ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও ‘স্বপ্নজাল’ খ্যাত চিত্রনায়ক ইয়াশ রোহান।

এছাড়াও বিভিন্ন চরিত্রে রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, মামুনুর রশীদ, দিলারা জামান, ওয়াহিদা মল্লিক জলি, অরুনা বিশ্বাস, আফরোজা বানুসহ আরও অনেকে অভিনয় করেছেন। সিনেমায় সঙ্গীতশিল্পী খান আসিফুর রহমান আগুনকে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে।

‘মায়াবতী’ সিনেমাটির গল্পে মায়া নামের এক কিশোরীর গল্প উঠে আসবে। যেখানে দেখা যায় ছোটবেলায় মায়ের কাছ থেকে চুরি হয়ে কিশোরীটি বিক্রি হয়ে যায় দৌলতদিয়ার রেড লাইট এরিয়ায়। সেখানে সে বেড়ে ওঠে। এরপর সঙ্গীত গুরু খোদাবক্সের সঙ্গে গুরু-শিষ্য সম্পর্ক, ব্যারিস্টার পুত্রের সঙ্গে প্রেম। দৌলতদিয়ার রেড লাইট এরিয়াতেই ছবিটির শুটিং হয়েছে বলে জানান নির্মাতা।

চিত্রালী সিনেমা হলের তত্ত্বাবধায়ক তপু খান বলেন, মায়াবতী’ সিনেমাটি পরিবারের সকলকে নিয়ে দেখার মত একটি ছবি। এই সিনেমার মাধ্যমে দর্শক বাস্তব চিত্রের এক ভালবাসার প্রতিচ্ছবি দেখত পারবে। আমি আশা করি তরুণ সমাজের এই ছবিটি দেখা উচিত। এবং আজ শুক্রবার ছবিটি দেখতে দর্শকদের ছিলো উপচে পড়া ভিড়।

মুজগুন্নী এলাকা থেকে সিনেমা দেখতে আসা এক প্রেমিক জুটি জানান, অনেক দিন পর ভাল লাগার মত একটি ছবি দেখলাম। পরিচালক অরুণ চৌধুরী তার পরিচালনায় এমন সুন্দর একটি ছবি উপহার দেওয়ার জন্য তাকে ধন্যবাদ। এবং আমরা আশা করি ভবিষ্যতেও এমন ধারা অব্যাহত থাকলে বাংলা সিনেমার সুদিন আবার ফিরে আসবে।

উল্লেখ্য খুলনার চিত্রালী সিনেমা হল, ঢাকার স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার, মধুমিতা, বলাকা, শ্যামলী ও আনন্দসহ ২২ টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘মায়াবতী’। ঢাকার বাইরের হলগুলোর মধ্যে রয়েছে, সিলভার স্কিন (চট্টগ্রাম), রানীমহল (ডেমরা), নিউ মেট্রো (নারায়ণগঞ্জ), চম্পাকলি (টঙ্গি), সেনা অডিটোরিয়াম (সাভার), শাপলা (রংপুর), মালঞ্চ (টাঙ্গাইল), ছায়াবানী (ময়মনসিংহ), বর্ষা (জয়দেবপুর), মর্ডান (দিনাজপুর), রাজু (ঈশ্বরদী), মমো ইন (বগুড়া), ছন্দা (কালীগঞ্জ) ও পূর্বাশা (শান্তাহার)।

https://channelkhulna.tv/

বিনোদন আরও সংবাদ

হিন্দি সিনেমা দেখা নিয়ে কেন এমন বললেন নাসিরুদ্দিন শাহ?

দ্বিতীয় সন্তানের মা হলেন আনুশকা

‘বেদ’ সিনেমার সাফল্যের পর ফের পরিচালনায় রীতেশ

শাকিব খানের নায়িকা হচ্ছেন মধুমিতা নাকি মিমি?

মাহির বিচ্ছেদ নিয়ে যা বললেন সোহানা সাবা

রুবেলের মৃত্যুতে কান্নায় ভেঙে পড়লেন জয়া

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।