সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা সোমবার , ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
মোস্তফা রশিদী সুজা তার কর্মের মাধ্যমে আমাদের মাঝে অনন্তকাল বেঁচে থাকবেন | চ্যানেল খুলনা

মোস্তফা রশিদী সুজা তার কর্মের মাধ্যমে আমাদের মাঝে অনন্তকাল বেঁচে থাকবেন

অনলাইন ডেস্কঃখুলনা জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মরহুম এস এম মোস্তফা রশিদী সুজার প্রথম মৃত্যুবার্ষিকীর স্মরণ সভায় নেতৃবৃন্দ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়ন করতে গিয়ে তিনি কোনদিন আদর্শের সাথে আপোষ করেননি। জেল-জুলুম নির্যাতনকে উপেক্ষা করে তিনি দক্ষিণ-পশ্চিম অঞ্চলের মানুষের অধিকার প্রতিষ্ঠায় অগ্রসেনানীর ভূমিকা পালন করে গেছেন। মোস্তফা রশিদী সুজা ছিলেন যেন এক রাজনীতির পরশ পাথর। তার সংস্পর্শে হাজার হাজার নেতা-কর্মী বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানিত হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করেছে। তিন ছিলেন কিংবদন্তী তুল্য নেতা, ক্ষণজন্মা নেতা, তিনি খুলনার রাজনীতি, ক্রীড়াঙ্গন, সাংস্কৃতিক অঙ্গনে নেতৃত্বের যে স্বাক্ষর রেখে গেছেন তার মাধ্যমে তিনি অনন্তকাল আমাদের মাঝে বেঁচে থাকবেন।
গতকাল শনিবার বিকোল ৪টায় দলীয় কার্যালয়ে দলের জেলা ও নগর আয়োজনে স্মরণ সভা ও দোয়া মাহফিলে নেতৃবৃন্দ এসব কথা বলেন। নগর আ’লীগের সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেকের সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন আ’লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য এস এম কামাল হোসেন। বিশেষ অতিথির বক্তৃতা করেন নগর আ’লীগের সাধারণ সম্পাদক সাবেক সাংসদ আলহাজ্ব মিজানুর রহমান মিজান, জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এড. সুজিত কুমার অধিকারী। জেলা আ’লীগের দপ্তর সম্পাদক এড. ফরিদ আহম্মেদ, বন ও পরিবেশ সম্পাদক রফিকুর রহমান রিপন ও নগর উপ-প্রচার সম্পাদক মফিদুল ইসলাম টুটুলর পরিচালনায় সভায় বক্তৃতা করেন আ’লীগ নেতা সাবেক সাংসদ আলহাজ্ব মোল্লা জালাল উদ্দিন, এড. কাজী বাদশা মিয়া, এড. মুজিবুর রহমান, বি এম এ সালাম, মোঃ আক্তারুজ্জামান বাবু এমপি, এমডিএ বাবুল রানা, মোঃ সরফুউদ্দিন বিশ্বাস বাচ্চু, মোঃ কামরুজ্জামান জামাল, এড. নব কুমার চক্রবর্তী, এড. নিমাই চন্দ্র রায়, আলহাজ্ব জোবায়ের আহমেদ খান জবা, মোকলেছুর রহমান বাবলু, অধ্যাপক আলমগীর কবির, প্যানেল মেয়র আলী আকবর টিপু ও আমিনুল ইসলাম মুন্না, মোঃ আসলাম খান, আলহাজ্ব জোবায়ের আহমেদ খান, হালিমা ইসলাম, অধ্যাপক মিজানুর রহমান, খান নজরুল ইসলাম, আলহাজ্ব শেখ আবুল হোসেন, শেখ আকরাম হোসেন, এড. সাইফুল ইসলাম, সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, এড. রবীন্দ্রনাথ মন্ডল, অধ্যাপক আশরাফুজ্জামান বাবুল, মালিক সরোয়ার উদ্দিন, শফিকুর রেয়াজ জানু, বিনয় কৃষ্ণ রায়, মোল্লা এমদাদুল হক, আব্দুল মজিদ ফকির, অধ্যক্ষ দেলোয়ারা বেগম, জাহানারা শহিদ, হোসনেয়ারা চম্পা, আবুল কাশেম মোল্লা, রনজিত ঘোষ, মানিকুজ্জামান অশোক, মোঃ পীর আলী, সাবেক ছাত্রনেতা অসিত বরণ বিশ্বাস, শেখ মোঃ আবু হানিফ, চৌধুরী রায়হান ফরিদ, মোঃ মোতালেব হোসেন, সাইফুল খান, এড. সেলিনা আক্তার পিয়া, এড. জেসমিন পারভীন জলি, এড. মাহমুদা সুলতানা সেতু, মোঃ পারভেজ হাওলাদার, মোঃ ইমরান হোসেন প্রমুখ। শোকসভার শেষে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
শোকসভার পূর্বে মরহুম জননেতা মোস্তফা রশিদী সুজার আত্মার প্রতি সম্মান জানিয়ে এক মিনিট নিরবতা ও দলীয় কার্যালয়ে রক্ষিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি ও মরহুম নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পনের মাধ্যমে শ্রদ্ধা জানানো হয়।
অন্যদিকে দিনব্যাপী কর্মসূচির অংশ হিসেবে সকাল ৯টায় টুটপাড়া কবরস্থানে মরহুম নেতার কবর জিয়ারত করা হয়। এছাড়া দিনব্যাপী দলীয় কার্যালয়ে কোরআন তেলোয়াত করা হয়। অন্যদিকে পরিবারের পক্ষ থেকে বাদ জোহর মরহুম নেতার বাসভবনে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

https://channelkhulna.tv/

সংবাদ প্রতিদিন আরও সংবাদ

অষ্টম শ্রেণির ছাত্রীর বিয়ের আয়োজন, মায়ের কারাদণ্ড

যুবককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই, ৩৬ ঘণ্টা পর উদ্ধার

কুষ্টিয়ায় রেস্তোরাঁয় ঢুকে ৩ জনকে ছুরিকাঘাত

জার্মানি সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুক্রবার

ঢাকার উদ্দেশে মিউনিখ ত্যাগ করবেন প্রধানমন্ত্রী

জেলেনস্কির সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।