সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা মঙ্গলবার , ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
যতক্ষণ পর্যন্ত না দেশনেত্রীর মুক্তি মিলবে, ততক্ষন পর্যন্ত আমরা রাজপথেই থাকবো : হেলাল | চ্যানেল খুলনা

খুলনা সদর থানা বিএনপির ২১. ২৩ ও ২৭ নং ওয়ার্ডের সম্মেলনে

যতক্ষণ পর্যন্ত না দেশনেত্রীর মুক্তি মিলবে, ততক্ষন পর্যন্ত আমরা রাজপথেই থাকবো : হেলাল

বেগম খালেদা জিয়ার জনপ্রিয়তার কারণে তাকে কারাগারে ও গৃহবন্দী করে রাখা হয়েছে উল্লেখ করে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির তথ্য সম্পাদক আজিজুল বারী হেলাল বলেছেন, আজ আমাদের একটাই দাবি দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে আর গৃহে আবদ্ধ থাকতে দিবো না। ঐক্যবদ্ধভাবে লড়াই করে তাকে মুক্ত করেই আমরা ঘরে ফিরবো। যতক্ষণ পর্যন্ত না দেশনেত্রীর মুক্তি মিলবে, ততক্ষন পর্যন্ত আমরা রাজপথেই থাকবো। মিথ্যা মামলায় প্রহসনের রায় দিয়ে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে কারাবন্দী করেছে সরকার। তাদের উদ্দেশ্য একটাই, বেগম খালেদা জিয়াকে রাজনীতি থেকে দূরে রাখা।

শনিবার (২৯ জুন) বিকাল ৩টায় খুলনা প্রেসক্লাব মিলনায়তনে খুলনা সদর থানার ২১, ২৩ ও ২৭ নং ওয়ার্ড বিএনপির সম্মেলনে প্রদান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সরকারের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে হেলাল বলেন, দেশনেত্রীর মুক্তি দিন। অন্যথায় যেকোনো পরিণতির জন্য প্রস্তুত থাকুন। আজকে দেশের মানুষের আস্থাস্থলে পরিণত হয়েছেন তারেক রহমান। আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে বিচারের মুখোমুখি করার হুমকি দিচ্ছেন; তিনি যেদিন আসবেন জনতার ঢেউয়ে অবৈধ সরকার কোথায় ভেসে যাবেন সেই চিন্তা করেন। ডামি সরকার জনপীড়ক এবং অত্যাচারী বিচারশূন্য প্রশাসন ও আইন বিভাগ দিয়ে গণতন্ত্রকামী নেতাকর্মীদের নিষ্ঠুরভাবে দমন করছে। যখন সরকারের ঘনিষ্ঠজনদের কলঙ্কিত দুর্নীতি প্রকাশ পাচ্ছে এবং দুর্নীতির মহামারিতে ক্ষমতার সঙ্গে সংশ্লিষ্ট বড় বড় কর্মকর্তাদের অভিনব দুর্নীতির সংবাদ ভাইরাল হচ্ছে; তখন তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারের হুমকি গভীর চক্রান্তের অংশ। হেলাল সকলকে ঐক্যবদ্ধ হয়ে বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে ঝাঁপিয়ে পড়ার আহবান জানান।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু, মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনা। প্রধান বক্তা ছিলেন মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন। সম্মেলনের উদ্বোধক ছিলেন সদর থানা বিএনপির আহবায়ক কে এম হুমায়ুন কবীর ও সদস্য সচিব মোল্লা ফরিদ আহমেদ। ২৭নং ওয়ার্ড বিএনপির আহবায়ক কাজী মাহবুব উল্লাহ শামীমের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন আবু হোসেন বাবু, সৈয়দা রেহেনা ঈসা, অ্যাডভোকেট নুরুল হাসান রুবা, কাজী মাহমুদ আলী, বদরুল আনাম খান, মাহাবুব হাসান পিয়ারু, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, একরামুল হক হেলাল, মাসুদ পারভেজ বাবু, শেখ সাদী, হাসানুর রশিদ চৌধুরী মিরাজ, আ. রাজ্জাক, নাজমুল হুদা চৌধুরী সাগর, শফিকুল ইসলাম শফি, আক্তারুজ্জামান সজিব তালুকদার, তাজিম বিশ^াস, মোনতাসির আল মামুন প্রমূখ।

সম্মেলনের দ্বিতীয় পর্বে শুধুমাত্র ২১নং ওয়ার্ডের সভাপতি ও সাংগঠনিক সম্পাদক পদে ৩১জন কাউন্সিলর ভোট প্রয়োগ করেন। ভোট শেষে নির্বাচন কমিশনের প্রধান বেগম রেহেনা ঈসা ফলাফল ঘোষনা করেন। ফলাফলে মো. আবু সাঈদ শেখ ২৫ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন তার নিকটম প্রতিদ্বন্দ্বি নাজিরউদ্দিন আহমেদ নান্নু পান ৬ ভোট, একই ওয়ার্ডে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো, নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক পদে দুইজন প্রার্থী হওয়ায় ভোটে রফিকুল ইসলাম ২৫ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মাহবুব আলম লিটন পেয়েছেন ০৩ ভোট। এছাড়া ২৩নং ওয়ার্ডে অন্যকোন প্রার্থী না থাকায় সভাপতি পদে শেখ ইফতেখার হোসেন, সাধারণ সম্পাদক পদে মো. জাহাঙ্গীর হোসেন এবং সাংগঠনিক সম্পাদক মো. মফিজুর রহমান নির্বাচিত হয়েছেন। ২৭ নং ওয়ার্ডে বিনাপ্রতিদ্বান্দ্বিতায় সভাপতি পদে মাহবুব উল্লাহ শামীম, সাধারণ সম্পাদক পদে মো. মেশকাত আলী ও সাংগঠনিক সম্পাদক পদে জামির হোসেন দিপু নির্বাচিত হয়েছেন। সম্মেলন শুরুর আগের জাতীয় ও দলীয় সংগীতের সাথে সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন নেতৃবৃন্দ।

https://channelkhulna.tv/

রাজনীতি আরও সংবাদ

মহানগর স্বেচ্ছাসেবক লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত

খুলনায় শ্রমিক দলের বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালায় শামসুজ্জামান দুদু

নগর যুবদলের আনন্দ মিছিল

সোনাডাঙ্গা থানা বিএনপির ৫১ সদস্যের পুর্নাঙ্গ আহবায়ক কমিটি অনুমোদন

দেশবিরোধী সকল চুক্তি বাতিল করতে হবে, ভারতের রেল বাংলাদেশে চলতে দেয়া হবে না : আব্দুল আউয়াল

বেগম খালেদা জিয়া মুক্তি পেলে দেশের গণতন্ত্র মুক্তি পাবে : এ্যানী

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।