সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
যানজটের তথ্য নেই, আছে ধীরগতি : ওবায়দুল কাদের | চ্যানেল খুলনা

যানজটের তথ্য নেই, আছে ধীরগতি : ওবায়দুল কাদের

চ্যানেল খুলনা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘আমার কাছে এখন পর্যন্ত যানজটের কোনো তথ্য নেই। যেটা হচ্ছে সেটা ধীরগতি। এ কারণে সময়মতো গাড়ি পৌঁছাতে পারছে না। যাত্রীরা টার্মিনালে বসে কষ্ট পাচ্ছেন।’

শনিবার রাজধানীর মহাখালী আন্তঃজেলা বাস টার্মিনাল ঈদে ঘরমুখো মানুষের যাতায়াত নির্বিঘ্ন করতে পরিদর্শনকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এমন মন্তব্য করেন।ওবায়দুল কাদের বলেন, ‘কিছুটা দুর্ভোগ যে নেই সেটা অস্বীকার করার উপায় নেই।’ এ সময় আগের দুই দিনের তুলনায় আজ ঈদ যাত্রা কিছুটা স্বস্তিদায়ক বলে দাবি করেন তিনি।

সড়ক পরিবহন মন্ত্রী বলেন, ঢালাও মন্তব্য না করে স্পেসিফিক কোথায় কোথায় সমস্যা হচ্ছে সেটা আমাদের বুঝতে হবে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যে সমস্যা ছিল, একদিকে ফোর লেনের রাস্তা থেকে উঠে এসে টু লেনের ব্রিজে উঠতে হতো; আবার আরেক দিকে ৮ লেনের রাস্তা থেকে এসে টু লেনের ব্রিজে উঠতে হতো।

যার কারণে যানজট লেগেই থাকত। সে সমস্যাটা এখন আর নেই। উত্তর জনপদের দিকে যে সমস্যাটা সেটা রাস্তা নয়, সমস্যাটা হচ্ছে ঢাকা এলেঙ্গা মহাসড়ক থেকে চার লেনের রাস্তার গাড়িগুলো যখন টু লেনে ওঠে। তখনই সমস্যাটা সৃষ্টি হয়।

এ সময় রাস্তায় কোনো সমস্যা নেই দাবি করেন কাদের। তিনি বলেন, বেহাল সড়কের কারণে কোথাও যানজট হয়েছে, এমন তথ্য আমার কাছে নাই। পরশু দুর্যোগপূর্ণ আবহাওয়া গিয়েছে, তার কারণে যে গাড়িগুলো আটকে ছিল; সে প্রেসারটাও ওই রাস্তার উপর দিয়ে গিয়েছে। কোরবানি ঈদ না চাইলেও পশুবাহী গাড়ির জন্য রাস্তা ধীর গতির হয়ে যায়। ধীরগতির জন্য গাড়িগুলো আসতে দেরি হচ্ছে। এজন্য টার্মিনালে অনেক যাত্রী বসে কষ্ট পাচ্ছে।

আজ রাস্তায় কোনো দুর্ভোগ নেই দাবি করে মন্ত্রী বলেন, আজকে রাস্তার কোথাও দুর্ভোগ আছে এমন কোনো ইনফরমেশন আমি কোথাও থেকে পাইনি। টাঙ্গাইলের রাস্তায় ধীরগতি আছে, কিন্তু যানজটের কোনো খবর এখন পর্যন্ত পাওয়া যায়নি। ঢাকা-চট্টগ্রাম ঢাকা-সিলেট মহাসড়কে কোন যানজট নেই। এলেঙ্গা টাঙ্গাইল কিছুটা ধীর গতি আছে এটা অস্বীকার করার কোনো উপায় নেই। তবে, সড়কের বেহাল দশার জন্য কোথাও যানজট হয়নি।

ঈদের আনন্দে মানুষ ডেঙ্গু ভুলে গেছে দাবি করে কাদের বলেন, ঈদের আনন্দে মানুষ ডেঙ্গুর কথা ভুলে গেছে। এবার আমি টার্মিনালগুলোতে মানুষের চাপ বেশি দেখছি। বাঙালি জাতি ভয় করে না ভয়কে জয় করতে জানে।

 

https://channelkhulna.tv/

জাতীয় আরও সংবাদ

পৃথিবীর সর্বোচ্চ মনিটরিং-সুপারভিশন হয়েছে পদ্মা সেতুতে

বাংলাদেশের সঙ্গে সুসম্পর্ক থাকায় ভারতের উন্নয়ন টেকসই হচ্ছে : মোমেন

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর সঙ্গে জাপানের রাষ্ট্রদূতের সাক্ষাৎ

নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান

তারেকের বিরুদ্ধে কিছু বললে সেটা পরের দিন পত্রিকায় পাই না: কাদের

মাছ ধরতে আধার দিতে হয়, কালোটাকা সাদা করা প্রসঙ্গে প্রধানমন্ত্রী

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।