সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা সোমবার , ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ , ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
রামপালে করোনায় আক্রান্ত হয়ে নারীর মৃত্যু | চ্যানেল খুলনা

রামপালে করোনায় আক্রান্ত হয়ে নারীর মৃত্যু

রামপালে করোনায় আক্রান্ত হয়ে তহুরুননেছা নামের এক নারীর মৃত্যু হয়েছে। জানা যায় বৃহস্পতিবার সকালে ওই নারী করোনা পরীক্ষা করানোর জন্য রামপাল থেকে  মোংলায় যাওয়ার পথিমধ্য তার মৃত্যু হয়। পরে মোংলা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স নেয়ার পর সকাল সাড়ে ৯টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এরপর স্বজনদের কাছ থেকে মৃত ওই নারীর করোনার উপসর্গ যেমন জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট থাকার বিষয়টি জানতে তার শরীরের নমুনা নিয়ে পরীক্ষা করান চিকিৎসকরা। এতে ওই নারীর করোনা পজেটিভ রিপোর্ট আসে। করোনা নিয়ে মারা যাওয়া মহিলা তহুরুননেছা খুকী (৪২) রামপাল উপজেলার পেড়িখালী ইউনিয়নের ফুলপুকুর পাড় এলাকার মোঃ রফিকুল ইসলামের স্ত্রী।
মোংলা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার দেবব্রত সাহা বলেন, হাসপাতালে আনার আগেই পথের মাঝে ওই মহিলার মৃত্যু হয়েছে। তার স্বজনরা আমাদেরকে জানান তার কয়েকদিন ধরে জ্বর, সর্দি, কাশি ও শ্বাস কষ্ট ছিলো। তাই মৃত ওই নারীর শরীর থেকে নমুনা নিয়ে পরীক্ষায় তার করোনা সনাক্ত হয়।
রামপাল উপজলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সুকান্ত কুমার পাল বলেন, বৃহস্পতিবার সকালে রামপালের এক নারী মোংলায় করোনা টেস্ট করাতে গিয়ে পথে মারা গেছেন। পরে মোংলা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে মৃত্যুর পর তার নমুনা সংগ্রহ করে পরিক্ষার পর করোনা ধরা পড়ে। এনিয়ে রামপালে করোনায় মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৭ জন। এর আগ গত বছর মারা যায় ৬জন। তিনি আরো বলেন, গত ১লা জুন থেকে ৯ জুন পপর্যন্ত রামপালে ১১ জনের করোনা সনাক্ত হয়েছে। এরমধ্যে একজন রামপাল স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন। বৃহস্পতিবারও ২২ জনের নমুনা নেয়া হয়েছে, তাদের নমুনার পরীক্ষা-নিরীক্ষা চলছে, এ রিপোর্ট শুক্রবার ছাড়া জানানা সম্ভব নয়। তবে চলমান করোনা পপরিস্থিতি রামপালে আক্রান্তর হার শতকরা ১৭ ভাগ বলে জানিয়েছে তিনি।

বাগেরহাট আরও সংবাদ

বাগেরহাটে কাঠের ব্রিজ ভেঙ্গে ১৫ হাজার মানুষ দুর্ভোগে

চিতলমারীতে ২০ শয্যার কোয়ারেন্টাইন সেন্টারের উদ্বোধন

মোল্লাহাটে মোবাইল কোর্টে পুশকৃত চিংড়ি ধ্বংস ও স্বাস্থ্য বিধি না মানায় অর্থদন্ড

মোল্লাহাটে তুচ্ছ ঘটনায় দু’গ্রামবাসীর সংঘর্ষে আহত ৯

চিতলমারী থানা পুলিশের ব্যতিক্রমী উদ্যোগ

বাগেরহাট প্রেসক্লাবের সভাপতির রোগ মুক্তি কামনায় দোয়া

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.টিভি
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ২৬/১ শান্তিনগর, ট্রপিক্যাল রাজিয়া কমপ্লেক্স, ঢাকা-১২১৭।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।