সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা সোমবার , ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ , ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
রামপালে শেখ তন্ময়ের পক্ষ থেকে খাদ‍্য সামগ্রী বিতরণ | চ্যানেল খুলনা

রামপালে শেখ তন্ময়ের পক্ষ থেকে খাদ‍্য সামগ্রী বিতরণ

রাজনীতি করতে হলে সততা আর জনপ্রিয়তা লাগে, লাগে যোগ্যতাও। একজন দক্ষ ও পরিশ্রমী আদর্শবান রাজনৈতিক ব্যক্তির মূল বৈশিষ্ট্য হলো অবহেলিত জনগনের পাশে থাকা ও তাদের খোঁজখবর রাখা। নিজের আখেরি গোছানোর জন্য শুধু তৎপর থাকলেই চলেনা। বিপদে – আপদে বিশেষ করে করোনার এই মহামারীতে অসহায় দিন মজুরী খেটে খাওয়া মানুষের পাশে কার কি ভুমিকা? সরকারি অনুদান নয় বরং নিজস্ব তহবিল থেকে কতটা সহায়তা করেছেন আপনারা? কার খোঁজখবর নিয়েছেন আজকের হাইব্রিড নেতারা। আমাদের বাগেরহাট -২ আসনের মাননীয় সংসদ সদস্য শেখ তন্ময়ের পক্ষ থেকে রামপালের প্রতিটি দুঃখী মানুষের পাশে এসে দাঁড়িয়েছন তিনি। খোঁজখবর নিচ্ছেন, ত্রাণ দিচ্ছেন। আগামীতে রামপাল – মোংলার অভিভাবক হিসাবে আমরা শেখ তন্ময়কে পাশে পেতে চাই। সে নিজের জন্য নয় বরং জনগনের কল‍্যানে কাজ করেন এবং আজন্মকাল আপনাদেরই সেবা করে যেতে চান। সোমবার (১২ জুলাই) সকালে উপজেলার বিভিন্ন ইউনিয়নে ত্রাণ সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে বাগেরহাট জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক রামপাল উপজেলা চেয়ারম্যান শেখ মোঃ আবু সাঈদ এসব কথা বলেন।

বাগেরহাট -২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়ের নিজস্ব তহবিল থেকে করোনা মহামারীর প্রাদুর্ভাবের কারণে রামপাল উপজেলার গৌরম্ভা ইউনিয়নে একশত পরিবার ও রাজনগর ইউনিয়নে একশত প্রকৃত হতদরিদ্র পরিবারের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। পর্যায়ক্রমে উপজেলার প্রতিটি ইউনিয়নেই বাগেরহাট -২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়ের পক্ষ থেকে এই ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে। প্রতিটি প্যাকেটে রয়েছে, ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ ও আধাকেজি লবন দেয়া হচ্ছে।
উপকারভোগী কয়েকজন জানান, করোনা কালিন সময় আমাদের এই দুঃখ দূর্দশায় যে আমাদের খোঁজখবর রাখেন তিনিই মহান, তিনিই আমাদের অভিভাবক। আজ আমাদের কাজ নেই তাই তিন বেলা ঠিক মতো পেটভোরে খেতেও পারিনা। আজ ব্যাগভর্তি বাগেরহাটের এমপি আমাদের জন্য খাবার পাঠিয়েছেন তার জন্য দু-হাত ভোরে দোয়া করি ও আগামীতে রামপাল – মোংলার এমন যোগ্য ও তৎপর দক্ষ ব্যক্তিকেই জনগনের সেবক হিসাবে পাশে পেতে চায় বলে আশা ব্যাক্ত করেন তারা।

নিজস্ব তহবিল হতে সংসদ সদস্য শেখ তন্ময়ের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণকালে অন্যান‍্যের মধ‍্যে আরো উপস্থিত ছিলেন, বাগেরহাট পিসি কলেজের সাবেক ভিপি ও রামপাল উপজেলার বাঁশতলী ইউনিয়নে বীনা প্রতিদ্বন্দ্বীতায় বেসরকারিভাবে নির্বাচিত চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সোহেল, গৌরম্ভা ইউনিয়নে বীনা প্রতিদ্বন্দ্বীতায় বেসরকারিভাবে নির্বাচিত চেয়ারম্যান রাজিব সরদার ও রাজনগর ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিতা চেয়ারম্যান সরদার আব্দুল হান্নান ডাবলুসহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ নেতাকর্মীরা।

বাগেরহাট আরও সংবাদ

শরণখোলায় রাত পোহালে ভোট

চিতলমারীতে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী শেখ বাদশা মিয়ার নির্বাচনী সভা

মোরেলগঞ্জের বলইবুনিয়ায় স্বতন্ত্র প্রার্থীর ব্যাপক গনসংযোগ

চিতলমারীতে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী শেখ বাদশা মিয়ার নির্বাচনী সভা

চিতলমারীতে প্রিজাইডিং অফিসারদের নিয়ে প্রস্তুতি সভা

চিতলমারীতে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীর পথ সভা

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.টিভি
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, রোড-২৩, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।