সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা মঙ্গলবার , ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
লিটনকে নিয়ে ‘মূল্যছাড়’, যা বললেন দেবশ্রী | চ্যানেল খুলনা

লিটনকে নিয়ে ‘মূল্যছাড়’, যা বললেন দেবশ্রী

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে এখনও পর্যন্ত ব্যাটে বলার মতো রানই পাননি লিটন দাস। তার এই বাজে পারফরম্যান্সকে কাজে লাগিয়ে বাংলাদেশি কয়েকটি ই-কমার্সভিত্তিক প্রতিষ্ঠান ফেসবুক পেজে প্রচারণাও চালিয়েছে। কেউ কেউ বলেছে, লিটন যত রান করবে তাদের পণ্য-সামগ্রী বিক্রির ক্ষেত্রে তত পারসেন্ট ছাড় দেওয়া হবে। এমন ব্যঙ্গাত্মক প্রচারণার কারণে চটেছেন বাংলাদেশি ওপেনারের স্ত্রী দেবশ্রী বিশ্বাস সঞ্চিতা।

সুপার টুয়েলভে বাংলাদেশের প্রথম দুটি ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে ১৬ ও ইংল্যান্ডের বিপক্ষে ৯ রান করেছিলেন লিটন। শ্রীলঙ্কার বিপক্ষে বেশ কয়েকটি ক্যাচও মিস করেছিলেন এই ওপেনার। তার আগে প্রথম রাউন্ডের তিন ম্যাচে তার ব্যাট থেকে সর্বসাকুল্যে এসেছিল ৪০ রান। এমন পারফরম্যান্সের পর শুক্রবার (২৯ অক্টোবর) অনেকেই ধরে নিয়েছিলেন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষেও রান পাবেন না তিনি। তাই ই-কমার্সভিত্তিক সাইটগুলোও লিটনের পারফরম্যান্স কাজে লাগিয়ে তাদের প্রচারণা করে।
এমন প্রচারণার বিরুদ্ধে কথা বলতে গিয়ে ফেসবুকে দেবশ্রী বিশ্বাস লিখেছেন, ব্যাপারটা হলো প্রতিবার কেউ ক্যাচ মিস করলে বা খারাপ স্কোর করলে এটা আসল সমস্যা নয়। কখনও কখনও সমস্যা শুধু নির্দিষ্ট ব্যক্তি বা তার নামের সঙ্গে হয়! লোকেদের উপহাস করা বা মিম তৈরি করা দেখতে আমাদের জন্য তেমন কষ্টের নয়। কারণ আমরা ইতোমধ্যেই এটিতে অভ্যস্ত।
লিটনের স্ত্রী যোগ করেন, যখন আমি দেখি যে, কিছু ব্যবসায়িক পেজ পরোক্ষভাবে খারাপ পারফরম্যান্সের জন্য প্রার্থনা করে তাদের ব্যবসা চালানোর চেষ্টা করছে। এটা দেখে আমি আমার ভাষা হারিয়ে ফেলেছি। কল্পনা করুন এতটা দুষ্ট এবং নিচু মনের মানুষ হয়! আপনি প্রার্থনা করছেন একজন খেলোয়াড় যেন আপনার ব্যবসায়িক কৌশলের জন্য ম্যাচে খারাপ স্কোর করুক! ছি, ছি! কি লজ্জার ব্যাপার এটা!

লিটন অবশ্য বাংলাদেশের তৃতীয় ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে অতটা খারাপ খেলেননি। ৪৩ বলে তার ব্যাট থেকে এসেছে ৪৪ রান। তবু বাংলাদেশকে বরণ করতে হয়েছে হারের জ্বালাই। ক্যারিবীয়দের বিপক্ষে শেষ দিকে জিততে যাওয়া ম্যাচেও ৩ রানে হেরে যায় লাল-সবুজের প্রতিনিধি দল।

https://channelkhulna.tv/

খেলাধুলা আরও সংবাদ

গালি দেওয়া আফগান সমর্থককে মাঠ থেকেই বের করে দিলেন আফ্রিদি

ফের দুই ক্লাবকে প্লে অফের চিঠি ফেডারেশনের

কোহলির আউটকে উদ্ভট বলছেন বেঙ্গালুরু অধিনায়কও

ফকিরহাটে বঙ্গবন্ধু জাতীয় ৪০তম পুরুষ এবং ১৭তম নারী ভারোত্তোলন প্রতিযোগিতা শুরু

অস্ত্রোপচার করাতে হচ্ছে ইংলিশ তারকার

ফকিরহাটের বেতাগায় চারদলীয় তপন স্মৃতি ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হলো বিসমিল্লাহ ফিড মিলস লি:

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।