সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বুধবার , ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ , ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
শান্তির সমাজ গড়তে বিএনপি দৃঢ়প্রতিজ্ঞ: মনা | চ্যানেল খুলনা

শান্তির সমাজ গড়তে বিএনপি দৃঢ়প্রতিজ্ঞ: মনা

খুলনা মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনা বলেছেন, ছাত্র-জনতার অভ্যুত্থানে অর্জিত বিজয়কে সংহত করে দেশের জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে হবে। কেউ যাতে আন্দোলনের অর্জিত বিজয়কে বিকৃত করতে না পারে সেদিকে গণতন্ত্রকামী মানুষকে সতর্ক থেকে একযোগে তা প্রতিহত করতে হবে। শান্তির সমাজ গড়তে বেগম খালেদা জিয়ার যে অঙ্গীকার সেটি সার্থক করার জন্য বিএনপি দৃঢ়প্রতিজ্ঞ।

শনিবার (১০ আগস্ট) দলটির সহ-দপ্তর সম্পাদক মুনির হোসেনের সই করা বিবৃতিতে তিনি এসব কথা বলেন। নগরীর ১নং কাষ্টমঘাটসহ এলাকার ব্যবসায়ীদের সাথে আলোচনা কালে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, দুষ্কৃতকারীরা পরিকল্পিত অরাজকতা সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে। সুযোগসন্ধানী অনুপ্রবেশকারীদের চিহ্নিত করতে হবে। কেউ যাতে বিএনপির নাম ভাঙিয়ে অপতৎপরতা চালাতে না পারে সে বিষয়ে নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে। অপতৎপরতাকারীদের বিষয়ে কোনো তথ্য থাকলে তা মহানগর বিএনপির মনিটরিং সেলকে অবহিত করতে হবে। মনিটরিং সেল আইনানুগ ব্যবস্থা গ্রহন করবে।

এ সময় মহানগর বিএনপি সদস্য সচিব শফিকুল আলম তুহিন বলেন, দীর্ঘ দিনের ত্যাগ-তিতিা এবং নিরন্তর সংগ্রামের মধ্য দিয়ে অর্জিত হয়েছে মুক্ত নিঃশ্বাস নেওয়ার পরিবেশ। বৈষম্যবিরোধী যৌক্তিক আন্দোলনে সাধারণ ছাত্র-ছাত্রীদের সাহস ও দৃঢ়তায় গণমানুষের বহু কাঙ্তি প্রকৃত গণতন্ত্র প্রতিষ্ঠা বাস্তবায়নের অবারিত সুযোগ সৃষ্টি হয়েছে। সুযোগসন্ধানী অনুপ্রারীদের চিহ্নিত করতে হবে। অপতৎপরতাকারীদের সম্পর্কে কোনো তথ্য পাওয়া গেলে সেটি তাৎণিক নিরাপত্তা বাহিনী বা আইনশৃঙ্খলা রাকারী বাহিনীকে অবহিত করতে হবে। এসময় উপস্থিত ছিলেন বদরুল আনাম খান, কে এম হুমায়ুন কবীর, মোল্লা ফরিদ আহমেদ, এম এ মজিদ, আব্দুল জলিল খান কালাম, আব্দুস সাত্তার, আইয়ুব খান, আজম খান, নুরুল ইসলাম, নাছিম, সিরাজুল ইসলাম লিটন, মো. সেলিম, মঞ্জু, জামিল, আ. হালিম, সোহরাফ প্রমূখ। এসময় নেতৃবৃন্দ ব্যবসায়ীদে ব্যবসা প্রতিষ্ঠান খুলে ব্যবসা পরিচালনার আহবান জানান।

বকুল’র ভষ্মিভূত বাড়ি পরিদর্শন: বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ছাত্রবিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম বকুলের ভষ্মিভূত বাড়ি পরিদর্শন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরম খুলনার নেতৃবৃন্দ। শনিবার (১০ আগস্ট) দুপুর ১২টায় ফোরামের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এড. তৌহিদুর রহমান তুষারের নেতৃত্বে ০৫ (পাঁচ) সদস্যের আইনজীবী প্যানেল আইনগত পদক্ষেপ গ্রহনের উদেশ্যে এ পরিদর্শন করেন। এ সময় তারা বাড়ির পুড়ে যাওয়া আলামতের ফুটেজ ছবি সংগ্রহ করেন। ফোরামের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এড. তৌহিদুর রহমান তুষার জানিয়েছেন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন চলাকালে গত ৪ আগস্ট শাসকদলের সন্ত্রাসীরা বিএনপি কেন্দ্রীয় নেতার বাড়িতে তান্ড ভাঙচুর ও লুটপাট করে। এসময় লুটেরা বাড়ির মুল্যবান আসবাব পত্র, স্বর্ণালঙ্কার ও নগদ অর্থ লুট করে। শুধু লুট করেই শান্ত হয়নি তারা বাড়িতে অগ্নিসংযোগ করে পুরো বাড়িটি পুড়িয়ে দিয়েছে। এব্যাপারে শীঘ্রই আইনগত পদক্ষেপ নেয়া হচ্ছে বলে তুষার জানান।

পরিদর্শকালে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক স ম আব্দুর রহমান, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, শেখ সাদী, মহানগর বিএনপির দপ্তর সেলের দায়িত্বপ্রাপ্ত শরিফুল ইসলাম টিপু, আইনজীবী প্যানেল সদস্য এড. শেখ রফিকুজ্জামান, এড. খালিদ হাসান জনি, এড. হুমায়ুন কবীর উজ্জল, এড. সাইফুর রহমান সুমনসহ স্থানীয় বিএনপি ও অঙ্গদলের অনেকে।

https://channelkhulna.tv/

রাজনীতি আরও সংবাদ

দলীয় শৃঙ্খলা ভঙ্গে দলের কোনো নেতাকর্মীকে ছাড় দেওয়া হবে না: তুহিন

৫নং ওয়ার্ড বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে

শেখ হাসিনা ভারতে বসে দেশ ও জাতির বিরুদ্ধে ষড়যন্ত্র করছে : এড. মনা

ফারুক আহমেদের ১০নং ওয়ার্ড বিএনপির সদস্য পদে পুর্নবহাল

জনসাধারণের মধ্যে জনমত সৃষ্টির জন্য তালায় লিফলেট বিতরণ করেন কেন্দ্রীয় যুবদলের সভাপতি মুন্না

চঞ্চল ছিল বর্তমান ছাত্রদলের নেতা-কর্মীদের জন্য একজন অনুকরণীয় : মঞ্জু

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
সম্পাদক: মো. হাসানুর রহমান তানজির
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
প্রধান কার্যালয়ঃ ৫২/১, রোড- ২১৭, খালিশপুর, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদফতরে অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধনের জন্য আবেদিত।