সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা মঙ্গলবার , ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ , ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
শাফায়েত-সুহি’র ‘শেষটা সুন্দর নয়’ | চ্যানেল খুলনা

প্রকৃতি এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে নাটকটি

শাফায়েত-সুহি’র ‘শেষটা সুন্দর নয়’

বিশ্ববিদ্যালয়ে পড়তে এসে তমার সঙ্গে পরিচয় হয় শুভ’র। শুভ এতিম, অসহায়। তবে অত্যন্ত মেধাবী। বিপরীতে তমা বিত্তশালী পরিবারের আদুরে কন্যা। শুভ’র এমন করুণ অবস্থায় বন্ধুর মতো পাশে দাঁড়ায় তমা। একে অপরকে ছাড়া যেন চলেই না। ঠিক প্রেম না, তবে প্রেম তো বলে কয়ে আসে না। শুভ ধীরে ধীরে তমাকে নিয়ে আকাশকুসুম ভাবতে শুরু করে। তার ভাবনা ভাবনায় থেকে যায়। তারপর কী হয়? জানতে হলে দেখতে হবে একক নাটক ‘শেষটা সুন্দর নয়’। ছোটপর্দার গুণী নির্মাতা জিএম সৈকতের পরিচালনায় প্রকৃতি এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হয়েছে নাটকটি। রাজধানীর বিভিন্ন লোকেশনসহ একটি কনভেনশন সেন্টারে ব্যয় বহুল বিবাহ আয়োজনের সেট নির্মাণ করে চিত্রায়ণ ও গানচিত্র ধারণ করা হয়েছে নাটকটির। এটির নাট্যরূপ দেয়ার পাশাপাশি শুভ চরিত্রে অভিনয় করেছেন এসএম শাফায়েত। তমা চরিত্রে দেখা যাবে জনপ্রিয় টিভি অভিনেত্রী অপ্সরা সুহিকে। আসছে কোরবানি ঈদে প্রকৃতি এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে নাটকটি।

নিজের গল্পে অভিনয় প্রসঙ্গে এসএম শাফায়েত বলেন, “জিএম সৈকত স্যারের পরিচালনায় ‘হজ্জ’ নাটকের মাধ্যমে জীবনে প্রথমবার ক্যামেরার সামনে অভিনয় করার সুযোগ পেয়েছি। তারপর আবার তারই পরিচালনায় আমার দ্বিতীয় নাটক ‘শেষটা সুন্দর নয়’ নাটকে কাজ করেছি। বিষয়টি সত্যিই ভালো লাগার, ভালোবাসার। আরও মজার বিষয় হলো ‘হজ্জ’ নাটকে সহশিল্পী হিসেবে অপ্সরা সুহির সঙ্গে কাজ করেছিলাম। এই নাটকটিতেও তার সঙ্গে দেখা যাবে আমাকে। নাটকটি প্রচারের পর আপনাদের মতামতের অপেক্ষায় থাকবো।”

এ প্রসঙ্গে অপ্সরা সুহি বলেন, “বরাবরের মতোই প্রকৃতি এন্টারটেইনমেন্টের ব্যানারে ব্যতিক্রমী গল্পের নাটক এটি। সামাজিক মূল্যবোধ, দায়িত্বশীলতার পাশাপাশি বেশ কিছু বিষয়ের দারুণ চিত্রায়ণ করেছেন নির্মাতা জিএম সৈকত। ব্যয় বহুল সেট ও জমকালো আয়োজন নাটকের মূল আকর্ষণ। দ্বিতীয়বারের মতো এসএম শাফায়েতের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছি। নতুন হলেও সহশিল্পী হিসেবে খুবই হেল্পফুল তিনি। আসছে ঈদে ‘শেষটা সুন্দর নয়’ আপনাদের জন্য আমাদের উপহার বলা চলে।”

https://channelkhulna.tv/

বিনোদন আরও সংবাদ

কাশ্মীরে হামলার শিকার হওয়া নিয়ে যা জানালেন ইমরান হাশমি

থাইল্যান্ডে সমুদ্র সৈকতে বালির উষ্ণতায় নুসরাত

টুটুল ভালো থাকুক, তার জন্য শুভকামনা: তানিয়া

ঈদে খুলনায় একই প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে দুটি সিনেমা

হলে গিয়ে সাকিবের গলুই সিনেমা দেখলো নায়ক নিরব

আবারো কলকাতায় সেরা অভিনেত্রী জয়া আহসান

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।