সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
শিক্ষার্থীদের সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ ও দুর্নীতি থেকে দূরে থাকতে হবে -শ্রম প্রতিমন্ত্রী | চ্যানেল খুলনা

শিক্ষার্থীদের সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ ও দুর্নীতি থেকে দূরে থাকতে হবে -শ্রম প্রতিমন্ত্রী

অনলাইন ডেস্কঃশ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান বলেছেন, সকল শিক্ষার্থীকে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। সঠিক শিক্ষা ছাড়া কোন জাতি সামনে এগুতে পারে না। শিক্ষা ক্ষেত্রে আমাদের অনেক সফলতা রয়েছে। দেশের উন্নয়নের পূর্বশর্ত হচ্ছে শিক্ষা, যোগাযোগ ও বিদ্যুতের উন্নয়ন।
তিনি গতকাল শনিবার বিকেলে বয়রা সরকারি মহিলা কলেজ অডিটোরিয়ামে খুলনা সরকারি মহিলা কলেজে ২০১৯-২০ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণীতে ভর্তিকৃত শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
প্রতিমন্ত্রী বলেন, শিক্ষার্থীদের সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ ও দুর্নীতি থেকে দূরে থাকতে হবে। সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ ও দুর্নীতির বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স ঘোষণা করেছে। শিক্ষার্থীদের মাদকের ভয়াবহ ছোবল থেকে রক্ষা করতে সকল স্কুল-কলেজে গঠিত মাদকবিরোধী কমিটিগুলোর সক্রিয় ভূমিকা পালন করতে হবে। তিনি বলেন, বিশে^র সাথে তাল মিলিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। সরকার নরীদের জন্য নারীনীতি প্রণয়ন করেছে। বাংলাদেশে নারীর ক্ষমতায়ণের ক্ষেত্রে অনেক এগিয়েছে। নারী ক্ষমতায়ণ ও জেন্ডার সমতাকরণ ত্বরান্বিত করতে তৃণমূল পর্যায়ে নারী নেতৃত্ব এবং বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে নারীদের নিয়োগ বেড়েছে। প্রধানমন্ত্রী নারী শিক্ষা, নারীর ক্ষমতায়ন ও উন্নয়নের ভিত রচনা করেছে। আমাদের লক্ষ্য ২০৪১ সালের মধ্যে দেশকে উন্নত-সমৃদ্ধ দেশ হিসেবে বিশ্বসভায় প্রতিষ্ঠিত করা।
খুলনা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর টিএম জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনাস্থ ভারতীয় সহাকারী হাই কমিশনার রাজেশ কুমার রায়না, কানাডা টরেন্টো বিশ^বিদ্যালয়ে বিদেশী ভাষা বিশেষজ্ঞ নন্দিতা রায়না এবং পুলিশ সুপার এসএম শফিউল্লাহ। স্বাগত জানান কলেজের নবীন বরণ কমিটির আহ্বায়ক প্রফেসর মোঃ আবদুল জবক্ষার। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক খান আহমেদুল কবির। এ সময় কলেজের উপাধ্যক্ষ এবং জাতীয় বিশ^বিদ্যালয়, খুলনার আঞ্চলিক পরিচালক উপস্থিত ছিলেন। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

https://channelkhulna.tv/

সংবাদ প্রতিদিন আরও সংবাদ

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ ও শিক্ষার্থীদের সংঘর্ষ, আহত অন্তত ৮০

সিরাজগঞ্জে যমুনার প্লাবনে পানিবন্দী ১ লাখ মানুষ

বাংলাদেশের সঙ্গে সুসম্পর্ক থাকায় ভারতের উন্নয়ন টেকসই হচ্ছে : মোমেন

নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান

চট্টগ্রামে মৃদু ভূমিকম্প অনুভূত

‘দেশের মানুষের দারিদ্রের হার ১৮.৭০ শতাংশে নেমে এসেছে’

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।