সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বৃহস্পতিবার , ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
শুটিং স্পট: সাপ দেখে ভয়ে চিৎকার শুরু করেন মোশাররফ করিম | চ্যানেল খুলনা

শুটিং স্পট: সাপ দেখে ভয়ে চিৎকার শুরু করেন মোশাররফ করিম

বিনোদন ডেস্কঃচারপাশ সবুজে ঘেরা। মানুষের আনাগোনা কম। খানিক দূরত্বে একটি বাগান দেখা যায়। দূর থেকে বাগান মনে হলেও ভেতরে প্রবেশ করতেই বোধ হবে এটি একটি গেস্ট হাউস। মানিকগঞ্জের ‘প্রশিকা-২।এ হাউসের দোতলায় যেতেই দেখা মিলল অভিনেত্রী নীলাঞ্জনা নীলা ও নির্মাতা আজাদ কালামের। তারা অপেক্ষা করছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের জন্য। কিছু সময় অপেক্ষা করতেই মোশাররফ করিম এসে দুষ্টুমিসুলভ নাচতে থাকলেন। কারণ তার কানে হেডফোন দেয়া, শুনছেন তার প্রিয় হিন্দি গান ‘কাঁটা লাগা’ ও ‘ওলা লা ওলা লা’। একটু পর তাদের নিয়ে পরিচালক রওনা দিলেন মানিকগঞ্জের একটি প্রত্যন্ত অঞ্চল নয়াডিঙ্গায়। সেখানে ‘যমজ-১২’ নাটকের শুটিং হবে।
কিন্তু সেখানে গিয়ে নির্মাতা যে স্পট নির্বাচন করেছেন শুটিং করার জন্য তা খুঁজে পাচ্ছেন না। অনেক খোঁজাখুঁজির পর নতুন একটি জায়গায় শুটিং শুরু হল। সূর্য ততক্ষণে পশ্চিমাকাশে হেলে পড়েছে। শুটিংয়ের শুরুতেই এক সাপুড়ে মেয়ে ও তার দল নিয়ে হাজির হল একটি পুরান বাড়ির পুকুর পাড়ে। এ সাপুড়ে মেয়ে নীলাঞ্জনা নীলা।

এ সময় সেলফি তুলতে ব্যস্ত ছিলেন মোশাররফ করিম। তার ক্যামেরায় ধরা পড়ে সাপুড়ে নীলা। মেয়েটি এসে মোশাররফ করিমের পেছনে দাঁড়ায়। পাড়ার বখাটে ছেলের মতো মোশাররফও ঘুরে দাঁড়িয়ে একটার পর একটা প্রশ্ন করতে থাকেন। পাশাপাশি নিজের গুণগান করতে থাকেন নীলার কাছে। মেয়েটি এত বেশি কথা শুনতে আগ্রহী নন বলেই তাকে তাড়ানোর বুদ্ধি করেন।

মোশাররফ করিমকে বলেন, ‘নতুন একটা জিনিস দেখবি?’ মোশাররফ আবার নতুন জিনিসের প্রতি প্রচণ্ড আগ্রহ। তাই স্বেচ্ছায় রাজি হয়ে চোখ বন্ধ করেন। এরই মধ্যে নীলা তার সাপের বাক্স খুলে ফণা তোলা সাপ মোশাররফের মুখের সামনে ধরে বলে, ‘এবার চোখ খুল’। মোশাররফ চোখ খুলতেই সাপ দেখে ভয়ে ‘ও মা গো’ বলে দৌড়ে পালায়।

এরই মধ্যে সন্ধ্যা ঘনিয়ে এলো। সেদিনকার মতো ডে লাইটে শুটিং প্যাকাপ। এর ফাঁকেই কথা হয় নির্মাতার সঙ্গে। তিনি বলেন, ‘একবারেই ভিন্ন একটি গল্পের নাটক এটি। তবে শুটিং শেষ হবে কোরবানির ঈদের তৃতীয় দিন পর। যদিও এটি ঈদের অনুষ্ঠানমালায় আরটিভিতে প্রচার হবে। সে অনুযায়ী সময় ঠিক করা।’ সেদিন রাতেই ঢাকার উদ্দেশে রওনা দেয় ইউনিট। গাড়িতে বসেই কথা হয় মোশাররফের সঙ্গে।

নাটকটি প্রসঙ্গে তিনি বলেন, ‘নাম দেখেই নিশ্চয়ই বুঝতে পেরেছেন এটি সিক্যুয়াল নাটক। আগেও এর ১১টি পর্ব হয়েছে। এবার করছি দ্বাদশতম পর্ব। নাটকটি দর্শকরা পছন্দ করছেন বলেই নির্মাতা এর পরিধি বাড়াচ্ছেন। আশা করি এবারের পর্বও দর্শকদের আনন্দ দেবে।

Your Promo BD

সংবাদ প্রতিদিন আরও সংবাদ

জার্মানি সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুক্রবার

ঢাকার উদ্দেশে মিউনিখ ত্যাগ করবেন প্রধানমন্ত্রী

জেলেনস্কির সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক

‘নাশকতাকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার কার্যক্রম চলমান’

ক্ষমতায় যেতে ‘অন্য শক্তির’ ওপর নির্ভর করে বিএনপি : প্রধানমন্ত্রী

বিজয় দিবসেও চলবে মেট্রোরেল

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।