সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা রবিবার , ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ , ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
শেখ মনি’র আদর্শকে ধারন করে শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লড়াইয়ে অগ্রনি ভূমিকা রাখতে হবে যুব সমাজকে | চ্যানেল খুলনা

শহীদ শেখ ফজলুল হক মনি’র জন্মদিনে নগর যুবলীগের স্মরণসভায় সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক

শেখ মনি’র আদর্শকে ধারন করে শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লড়াইয়ে অগ্রনি ভূমিকা রাখতে হবে যুব সমাজকে

শহীদ শেখ ফজলুল হক মনি যুদ্ধ বিদ্ধস্ত বাংলাদেশের যুব সমাজকে একত্রিত করে দেশ গড়ার কাজে নিয়োজিত করেছিলেন। বাংলাদেশে মুক্তিযুদ্ধ ও মুক্তিযুদ্ধ পরবর্তী সময়ে যুব সমাজে তার থেকে জনপ্রিয় নেতা তৈরী হয়নি। তিনি বুঝেছিলেন যুদ্ধ বিদ্ধস্ত দেশে যুব সমাজকে কাজে লাগাতে না পারলে তারা বিপথে গিয়ে দেশে অরাজকতা তৈরী করবে। যুব সমাজকে বাদ দিয়ে আগামীর বাংলাদেশ গড়া সম্ভব নয়। একারনেই তিনি বাংলাদেশ আওয়ামী যুবলীগ প্রতিষ্ঠা করেন। বর্তমান যুব সমাজকে শেখ ফজলুল হক মনির আদর্শকে বুকে ধারন করে শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লড়াইয়ে অগ্রনি ভূমিকা পালন করতে হবে।
বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা, বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক শহীদ শেখ ফজলুল হক মনির জন্ম বার্ষিকীতে শনিবার বাদ যোহর নগর যুবলীগের দোয়া ও শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এই কথা বলেন নগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক। এ সময় নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজনের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, সদর থানা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ সাইফুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান রাসেল, নগর যুবলীগ নেতা এস এম হাফিজুর রহমান হাফিজ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান চৌধুরী রায়হান ফরিদ, নগর যুবলীগ নেতা রোজি ইসলাম নদী, আব্দুল কাদের শেখ, মোঃ আবুল হোসেন, কাজী কামাল হোসেন, মোহাম্মদ আলী, অভিজিৎ চক্রবর্তী দেবু, তাজুল ইসলাম, মোস্তফা শিকদার, কবির পাঠান , জুয়েল হাসান দিপু, কাজী ইব্রাহিম মার্শাল, মহিদুল ইসলাম মিলন, মেহেদী হাসান মোড়ল, কে এম শাহিন হাসান, সাবেক ছাত্রনেতা অভিজিৎ পাল, থানা যুবলীগ নেতা আব্দুল্লাহ আল মামুন মিলন, রবিউল ইসলাম লিটন, আরিফুর রহমান আরিফ, শওকাত হাসান, কাঞ্চন শিকদার, সোহাগ দেওয়ান, ইউসুফ মোল্লা, কামাল মন্ডোল, সালাম খান, আশরাফুল ইসলাম মুন, ছগির হোসেন, সাকিব হাওলাদার, নুর এ হেলাল, মোঃ সাবু, জামিল আহমেদ সোহাগ, মোঃ আব্দুল্লাহ, মোঃ লিটন, জিহাদুল ইসলাম জিহাদ, নগর ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান বাবু, জহির আব্বাস, শেখ সাকিব, সাগর মজুমদার প্রমুখ। অলোচনা শেষে প্রায় তিন শতাধিক নিম্ম আয়ের মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। তার পূর্বে নগরীর আজমেরী জামে মসজিদে বাদ যোহর শহীদ শেখ ফজলুল হক মনি সহ ১৫ আগষ্ট নিহত সকলের আত্মার শান্তি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

https://channelkhulna.tv/

রাজনীতি আরও সংবাদ

কেন আওয়ামী লীগের পদ হারালেন এমপি পঙ্কজ দেবনাথ

প্রধানমন্ত্রীর সঙ্গে রাহুল গান্ধীর সাক্ষাত

৭ নং ওয়ার্ড যুবলীগের কর্মীসভা অনুষ্ঠিত

ছড়িয়ে পড়া আন্দোলনের লেলিহান শিখায় হাসিনার ময়ুর সিংহাসন পুড়ে যাবে : বিএনপি

যতই বাধা আসুক যথাসময়ে জাতীয় নির্বাচন : কাদের

খুলনায় ‌বিএন‌পির গায়েবানা জানাজা

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।