সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শনিবার , ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
সরকার ডেঙ্গু আক্রান্ত রোগীর সঠিক পরিসংখ্যান দিচ্ছে না - রিজভী | চ্যানেল খুলনা

সরকার ডেঙ্গু আক্রান্ত রোগীর সঠিক পরিসংখ্যান দিচ্ছে না – রিজভী

অনলাইন ডেস্কঃসরকার ডেঙ্গু আক্রান্ত রোগীদের সঠিক পরিসংখ্যান দিচ্ছে না বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী। সোমবার (৫ আগস্ট) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ডেঙ্গু জ্বরে আক্রান্তদের সাহায্যার্থে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল আয়োজিত স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ডেঙ্গু পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করে রিজভী বলেন, আজকে যে দুর্যোগ এটা মহামারি। এ মহামারি নিয়ে সরকারের কর্তাব্যক্তিরা হাসি তামাশা, ঠাট্টা করছে। আমরা প্রথম থেকেই বলে আসছি যে, এটা ভয়ঙ্কর রূপ নিচ্ছে। তারা (সরকার) আমাদের কথায় পাত্তা দেয়নি।

তিনি বলেন, আজকে আইজিপির স্ত্রী মারা যাচ্ছে, সিভিল সার্জন মারা যাচ্ছে, বিশ্ববিদ্যালয় ছাত্র মারা যাচ্ছে -তারপরও তারা তামাশা করছে। স্বাস্থ্যমন্ত্রী বলছেন, সব এখন নিয়ন্ত্রণে কিন্তু খবর আসছে হাসপাতালে ডেঙ্গু রোগীর সংখ্যা বৃদ্ধি পেয়েছে। অর্থাৎ সরকার সঠিক পরিসংখ্যান ভুল দেয় না অথবা মিথ্যা কথা বলে। যে দেশে গণতন্ত্র থাকে না সে দেশে অবাধ তথ্য প্রবাহ থাকে না। গ্রামের অবস্থা আরও ভয়বহ। সরকার সঠিক পরিসংখ্যান দিচ্ছে না।

রিজভী বলেন, কোটি কোটি টাকা খরচ করে মশা নিধনের যে ওষুধ আনা হয়েছে তা কার্যকরী ওষুধ নয়। সেটা মশাকে ঘুম পাড়ানোর ওষুধ, ওই ওষুধ স্প্রে করলে মশা কিছুক্ষণ ঘুমিয়ে থাকে, পরে আবার উড়ে বেড়ায়। এই হচ্ছে সরকারের কর্মকাণ্ড। মহামারি হলেও সরকারের পদক্ষেপ নেই। মশা নিধনের উপযুক্ত ওষুধ আনা দরকার, তার কোনো তৎপরতা নেই। শুধু মিডিয়ার সামনে তাদের বড় বড় কথা।

স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবুর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, যুগ্ম-মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূইয়া জুয়েল, সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আলী, সেচ্ছাসেবক দলের ঢাকা মহানগর নেতা এস এম জিলানী প্রমুখ বক্তব্য রাখেন।

https://channelkhulna.tv/

সংবাদ প্রতিদিন আরও সংবাদ

বাংলাদেশের সঙ্গে সুসম্পর্ক থাকায় ভারতের উন্নয়ন টেকসই হচ্ছে : মোমেন

নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান

চট্টগ্রামে মৃদু ভূমিকম্প অনুভূত

‘দেশের মানুষের দারিদ্রের হার ১৮.৭০ শতাংশে নেমে এসেছে’

অষ্টম শ্রেণির ছাত্রীর বিয়ের আয়োজন, মায়ের কারাদণ্ড

যুবককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই, ৩৬ ঘণ্টা পর উদ্ধার

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।