সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বুধবার , ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ , ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সাংবাদিক মোস্তফা কামাল আহমেদ’র দাফন সম্পন্ন | চ্যানেল খুলনা

সাংবাদিক মোস্তফা কামাল আহমেদ’র দাফন সম্পন্ন

দৈনিক যুগান্তর পত্রিকার খুলনা ব্যুরোর সিনিয়র রিপোর্টার মোস্তফা কামাল আহমেদের (৫১) দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার(৯ জুলাই) দুপুরে নগরীর গোয়ালখালী কবরস্থানে তাকে দাফন করা হয়। তার আগে, আলমনগরের রোলিং মিল জামে মসজিদ প্রাঙ্গণে জুম্মাবাদ তার জানাজা অনুষ্ঠিত হয়। তিনি বৃহস্পতিবার দিবাগত রাত ২টায় শেষ নি: শ্বাস ত্যাগ করেন। তার এই মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন খুলনার রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, ও সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।
পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি গত ১ সপ্তাহ ধরে অসুস্থ ছিলেন। এমনকি বাড়িতে অক্সিজেনও নিচ্ছিলেন। বৃহস্পতিবার তার করোনা পজেটিভের রিপোর্ট আসে। বৃহস্পতিবার গভীর রাতে অবস্থার অবনতি হলে খুলনার বেসরকারি গাজী মেডিকেল কলেজ হাসপাতালে । পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। বৃহস্পতিবার দিবাগত রাত ২টায় চিকিৎসকরা তার মৃত্যু নিশ্চিত করেছেন।
তার গ্রামের বাড়ি বাগেরহাটের মোল্লারহাট উপজেলায়। তিনি বর্তমানে খালিশপুরের আলমনগরের নিজস্ব বাড়িতে বসবাস করতেন। তার বাবার নাম মৃত মনসুর আহমেদ। ৯০ দশক থেকে সাংবাদিকতা শুরু করেন তিনি। তিনি খুলনার স্থানীয় দৈনিক প্রবাহ, দৈনিক ইনকিলাবসহ বিভিন্ন গণমাধ্যমে কাজ করেছেন। ২০১৬ সালের ১ জুন যুগান্তরের খুলনা ব্যুরো অফিসের সিনিয়র রিপোর্টার হিসেবে যোগদান করেন তিনি। ব্যক্তি জীবনে তিনি সদালাপী এবং মিষ্টভাষী ছিলেন। তিনি খুলনা প্রেস ক্লাবের স্থায়ী সদস্য ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সদস্য ছিলেন।
মরহুমের জানাজায় উপস্থিত ছিলেন, খুলনা সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র আমিনুল ইসলাম মুন্না, খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি নজরুল ইসলাম, বর্তমান সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা, কোষাধ্যাক্ষ বিমল সাহা, সিনিয়র সাংবাদিক শাহআলম, ইন্ডিপেনডেন্ট টিভির রিপোর্টার এ এইচ এম শামীমুজ্জামান ও অভিজিৎ পাল, গাজী টিভির লিয়াকত হোসেন, কালের কন্ঠের নিজস্ব প্রতিবেদক কৌশিক দে, বাংলাদেশ প্রতিদিনের খুলনা রিপোর্টার মাকসুদ আলী, সমকালের খুলনা রিপোর্টার হাসান হিমালয়, সাংবাদিক হুমায়ুন কবির, নুর হাসান জনি, আল মাহমুদ প্রিন্স, বেল্লাল হোসেন সজল, মোঃ হাসানুর রহমান তানজির, জয়নাল ফারাজী, সোহেল মাহমুদ, এসএম আমিনুল ইসলাম, খলিলুর রহমান সুমন, মোঃ রবিউল গাজী উজ্জল, জিকু আলম, শেখ শান্ত , যুগান্তরের রিপোর্টার আহমদ মূসা রঞ্জু, নূর ইসলাম রকি, ফটো সাংবাদিক এমএম মিন্টু প্রমুখ।

https://channelkhulna.tv/

গণমাধ্যম আরও সংবাদ

বেনাপোল প্রেসক্লাব এর ত্রি-বার্ষিক নির্বাচনে সভাপতি মিলন, সম্পাদক বকুল

খুলনা জেলা সাংবাদিক ফোরাম ঢাকা’র সভাপতি মাহতাব-সম্পাদক সাজু রহমান

নতুন প্রজন্মের সুবজ ভবিষ্যত বিনির্মাণে সাংবাদিকদের এগিয়ে আসার আহবান : শেখ সোহেল

খুলনা সাংবাদিক ইউনিয়নের চিকিৎসা সহায়তা চেক প্রদান সভা

পিরোজপুরের সাংবাদিকদের মাঝে চেক বিতরন

খুলনা প্রেসক্লাবের বিশেষ স্মরণিকা ‘তুমি বাংলার ধ্রুবতারা’র মোড়ক উন্মোচন

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।