সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বুধবার , ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
সিতারা ভাগ্যাহত এক নারীর গল্প: রাইমা সেন | চ্যানেল খুলনা

সিতারা ভাগ্যাহত এক নারীর গল্প: রাইমা সেন

অনলাইন ডেস্কঃ ভারতের পাঁচ প্রদেশে মুক্তি পেতে চলেছে বাংলাদেশের জাহিদ হাসান ও কলকাতার রাইমা সেন অভিনীত ‘সিতারা’ ছবিটি। প্রদেশ পাঁচটি হলেও ছবিটি নির্মিত হয়েছে বাংলা, তামিল ও তেলেগু এই তিন ভাষায়। আশীষ রায় পরিচালিত ছবিটি আগামী ১৯ জুলাই মুক্তি পাবে।

এই ছবির মাধ্যমে প্রথমবারের মতো ভারতের জনপ্রিয় অভিনেত্রী রাইমা সেনের সাথে অভিনয় করলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। জাহিদ হাসানের মতো একজন অভিনেতার সাথে অভিনয় করতে পেরে যারপরনাই উচ্ছ্বসিত রাইমা সেন। জাহিদ হাসানের সাথে অভিনয়ের অভিজ্ঞতা কেমন—জানতে চাইলে তিনি বলেন, আগে থেকেই আমি জাহিদ হাসানকে চিনতাম। তার অভিনয়েরও অনেক প্রশংসা শুনেছি। তার সাথে অভিনয় করে বুঝতে পেরেছি; তিনি আসলেই দারুণ অভিনেতা। খুব স্বভাবিক আর সাবলীল অভিনয় করেন। ভীষণ আন্তরিক মানুষ।
ছবিতে নিজের চরিত্র সম্পর্কে রাইমা বলেন, ছবির নাম ভূমিকায় আমি অভিনয় করছি। বাংলাদেশ থেকে ভারতে এসে অমানবিক জীবনযাপন করতে থাকে সিতারা। আমার স্বামী ও দেবর মিলে আমাকে কলকাতায় বিক্রি করে দেয়। কিন্তু সিতারা বিক্রি হয়ে যাওয়া জীবন থেকে পালিয়ে যেতে চায়। শুরু হয় নতুন এক যুদ্ধ। আর সেই যুদ্ধে সিতারার সঙ্গী হয় দিলু (জাহিদ হাসান)।
তিনি আরও বলেন, সিতারা ভাগ্যাহত এক নারী, যে তার সঙ্গী হিসেবে পায় দিলুকে। ছবিতে দিলু চরিত্রটি খুবই দায়িত্ববান। কমিটমেন্ট বরখেলাপ করেনা। প্রয়োজনে জীবন দিয়ে দেবে তবু দায়িত্ব পালন থেকে পিছপা হয়না।

পশ্চিমবঙ্গের জনপ্রিয় কথাসাহিত্যিক আবুল বাশারের উপন্যাস ‘ভোরে প্রসূতি’র গল্প অবলম্বনে নির্মিত হয়েছে ছবিটি। ছবির চিত্রনাট্য লিখেছেন মলয় বন্দ্যোপাধ্যায়। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, এম এ নাসের, সুব্রত দত্ত, মেঘনা নাইডু ও মাসুদ আখতারসহ আরও অনেকে। জানা গেছে, ছবিটি সাফটা চুক্তির আওতায় বাংলাদেশেও মুক্তির দেয়া হবে।
এদিকে সম্প্রতি তেলেগু ভাষায় প্রকাশ পেয়েছে ‘সিতারা’ ছবির পোস্টার। পোস্টারে জাহিদ হাসান, রাইমা সেন ও শিশুশিল্পী ব্যাগ, মাদুর, টোপলা হাতে নিয়ে উদ্বাস্তুর মতো হাঁটছে। চোখে মুখে লেগে আছে হতাশা আর গ্লানি। তাদের জীবন যুদ্ধের চিত্রটি পোস্টারে হালকাভাবে উপস্থাপন করার চেষ্টা করা হয়েছে।

 

Your Promo BD

বিনোদন আরও সংবাদ

‘বেদ’ সিনেমার সাফল্যের পর ফের পরিচালনায় রীতেশ

শাকিব খানের নায়িকা হচ্ছেন মধুমিতা নাকি মিমি?

মাহির বিচ্ছেদ নিয়ে যা বললেন সোহানা সাবা

রুবেলের মৃত্যুতে কান্নায় ভেঙে পড়লেন জয়া

বিয়ে করলেন দর্শনা-সৌরভ

পপির বিয়ের খবরে কী বললেন জায়েদ?

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।