সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
সেলফী তুলে ডুবান্ত সরকারকে বাচাঁনো যাবে না: হেলাল | চ্যানেল খুলনা

সেলফী তুলে ডুবান্ত সরকারকে বাচাঁনো যাবে না: হেলাল

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল বলেছেন, সেলফি তুলে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল করে যেভাবে ডুবন্ত সরকারকে বাঁচানো যাবে না, ঠিক তেমনি গ্রেপ্তার করে, জেলে বন্দি রেখে সরকার ক্ষমতা টিকাতে পারবে না। দেশের জনগণ আজ এই সরকারের বিরুদ্ধে জেগে উঠেছে। সরকারকে বিদায় করেই জনগণ ঘরে ফিরবে।

সোমবার (১১ সেপ্টেম্বর) বিকেল ৪টায় খুলনা শহরের কেডি ঘোষ রোডস্থ বিএনপি কার্যালয়ের সামনে বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের ১১ নেতার মুক্তির দাবিতে খুলনা মহানগর ও জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি পুলিশ প্রশাসনকে হুঁশিয়ারি দিয়ে বলেন, সরকারের পক্ষ নিয়ে জনগণের বিপক্ষে অবস্থান করলে পরিণাম শুভ হবে না। সবকিছুই বিএনপি মনে রাখবে। অন্যথায় যেকোনো পরিস্থিতির জন্য পুলিশ সদস্যরাই দায়ী থাকবেন। বিএনপির চলমান আন্দোলন সরকারের বিরুদ্ধে, প্রশাসনের বিরুদ্ধে নয়। প্রজাতন্ত্রের কর্মকর্তা-কর্মচারী হয়ে যারা জনগণের বিপক্ষে অবস্থান নেবেন তাদের বিচার এ দেশের মাটিতেই হবে।

ধৈর্যের বাঁধ ভেঙে গেছে উল্লেখ করে প্রধান বক্তার বক্তব্যে যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) শফিকুল ইসলাম মিল্টন বলেন, যেকোনো মূল্যে এই সরকারকে পরাজিত করতে হবে। দেশের মানুষ আজ দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধ হয়েছে। সবাইকে আরও বেশি ঐক্যবদ্ধ হয়ে চলমান এক দফার আন্দোলন সফল করে সরকারকে পরাজিত করতে হবে।

খুলনা কারাগারে বন্দিদের মুক্তি কার কাছে চাইব উল্লেখ করে মিল্টন বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে এ দেশের মানুষের কোনো স্বাধীনতা থাকবে না। তাই এই আপদকে রাজপথে আন্দোলনের মাধ্যমে বিদায় করতে হবে। সরকারের কোনো লজ্জা নেই, লজ্জা যদি থাকত তবে নিজেরা হামলা করে বিএনপির নেতাকর্মীদের নামে মামলা দিত না। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন করে এই সরকারকে পরাজিত করতে হবে। হাসিনার পতন এখন সময়ের ব্যাপার মাত্র। আগামীর বাংলাদেশ খালেদা জিয়ার বাংলাদেশ। আগামীর বাংলাদেশ তারেক রহমানের বাংলাদেশ, বিএনপির বাংলাদেশ। যেখানেই বাধা আসবে সেখানেই প্রতিরোধ গড়ে তুলতে হবে।

‘বিচারপতি তোমার বিচার করবে যারা, আজ জেগেছে সেই জনতা’ উল্লেখ করে বিশেষ অতিথির বক্তব্যে কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল বলেন, সারাদেশ আজ কারাগারে পরিণত হয়েছে। উচ্চ আদালতে জামিন নিয়ে নিম্ন আদালতে জামিনের জন্য হাজির হলে গণভবনের আদেশে অথবা সরকারের স্বরাষ্ট্রমন্ত্রীর আদেশে জামিন বাতিল করা হচ্ছে। ছাত্রদল একটি মানবিক রাজনৈতিক ছাত্রসংগঠন। ছাত্রদল সব সময়ই দমন-নিপীড়নের বিরুদ্ধে সোচ্চার। সম্প্রতি পুলিশ ছাত্রলীগ নামধারী সন্ত্রাসীদের পিটিয়েছে। যদিও ছাত্রলীগ সন্ত্রাসী তবুও পুলিশি নির্যাতনের বিপক্ষে ছাত্রদল অবস্থান নিয়েছে। আগামীতেও সকল নিপীড়নের বিরুদ্ধে সজাগ থাকবে।

সাইফ মাহমুদ জুয়েল বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, খুলনার কারাবন্দি ১১ নেতাকর্মীসহ সকল রাজবন্দিদের নিঃশর্ত মুক্তি দাবি করেন।

মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট শফিকুল আলম মনার সভাপতিত্বে এবং মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন ও জেলা বিএনপির সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পীর পরিচালনায় সভায় আরও বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক আমীর এজাজ খান, সাবেক সংসদ সদস্য সৈয়দা নার্গিস আলী, আবু হোসেন বাবু, খান জুলফিকার আলী জুলু, স ম আব্দুর রহমান, সাইফুর রহমান, এস এ রহমান, অ্যাডভোকেট নুরুল হাসান রুবা, মোল্লা খায়রুল ইসলাম, মাহমুদা আলী, মো. রকিব মল্লিক, শের আলম সান্টু, মোস্তফাউল বারী লাভলু, আবুল কালাম জিয়া, মোল্লা মোশাররফ রহমান, বদরুল আনাম খান, অধ্যাপক মনিরুল হক, শেখ তৈয়বুর রহমান, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, একরামুল হক হেলাল, আশরাফুল আলম খান, শামসুল আলম পিন্টু, শেখ সাদি, হাসানুর রশিদ চৌধুরী মিরাজ, এনামুল হক স্বজল প্রমুখ।

https://channelkhulna.tv/

রাজনীতি আরও সংবাদ

সোনাডাঙ্গা থানা বিএনপির ৫১ সদস্যের পুর্নাঙ্গ আহবায়ক কমিটি অনুমোদন

দেশবিরোধী সকল চুক্তি বাতিল করতে হবে, ভারতের রেল বাংলাদেশে চলতে দেয়া হবে না : আব্দুল আউয়াল

বেগম খালেদা জিয়া মুক্তি পেলে দেশের গণতন্ত্র মুক্তি পাবে : এ্যানী

শাসকদের ছত্রছায়ায় দুর্নীতিবাজরা গড়ে উঠেছে অভিযোগ নাগরিক ঐক্য’র

ভারতকে অবৈধভাবে ট্রানজেট দেয়ার প্রতিবাদে শুক্রবার খুলনায় ইসলামী আন্দোলনের

যতক্ষণ পর্যন্ত না দেশনেত্রীর মুক্তি মিলবে, ততক্ষন পর্যন্ত আমরা রাজপথেই থাকবো : হেলাল

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।