সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা মঙ্গলবার , ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ছাত্রলীগকে অগ্রণী ভূমিকা রাখতে হবে : এমপি রশীদুজ্জামান | চ্যানেল খুলনা

স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ছাত্রলীগকে অগ্রণী ভূমিকা রাখতে হবে : এমপি রশীদুজ্জামান

খুলনা-৬ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মোঃ রশীদুজ্জামান বলেছেন, দেশের ঐতিহ্যবাহী ছাত্র সংগঠনগুলোর মধ্যে বাংলাদেশ ছাত্রলীগ ঐতিহ্যবাহী অন্যতম একটি সংগঠন। মহান স্বাধীনতা সংগ্রাম সহ প্রতিটি গণতান্ত্রিক আন্দোলনে ছাত্রলীগের রয়েছে গৌরবোজ্জ্বল ইতিহাস।

তিনি বলেন, ছাত্রলীগের সুনাম ও সুখ্যাতি যাতে কোন ভাবেই ম্লান না হয়ে যায় সে দিকে লক্ষ রাখতে হবে। এমপি রশীদুজ্জামান বলেন, বর্তমান ছাত্রলীগ রাজনৈতিক কর্মকান্ডের পাশাপাশি বহুমূখী সামাজিক কর্মকান্ডের মাধ্যমে দেশের মানুষের কাছে প্রসংশিত হয়েছে। বিশেষ করে প্রাকৃতিক দুর্যোগ, করোনাকালীন এবং দরিদ্র কৃষকের ধান কেটে ঘরে পৌছে দিয়ে ছাত্রলীগ যে মানবিক দৃষ্টান্ত স্থাপন করেছে তা দেশের মানুষের কাছে স্মরণীয় হয়ে থাকবে। তিনি সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বিনির্মানে অগ্রণী ভূমিকা রাখার জন্য ছাত্রলীগের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

তিনি বুধবার বিকালে পৌরসভা মাঠে ছাত্রলীগের ৭৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পাইকগাছা উপজেলা ও পৌরসভা ছাত্রলীগ আয়োজিত ছাত্র সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

উপজেলা ছাত্রলীগের সভাপতি পার্থ প্রতীম চক্রবর্ত্তীর সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধক অতিথি ছিলেন, খুলনা জেলা ছাত্রলীগের সভাপতি পারভেজ হাওলাদার। প্রধান বক্তা ছিলেন, খুলনা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন। ছাত্রলীগনেতা ফাইমিন সরদার, আবির আক্তার আকাশ ও আরিফ আহম্মেদ জয় এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সমীরণ সাধু, সাধারণ সম্পাদক শেখ কামরুল হাসান টিপু, জেলা আওয়ামী লীগনেতা শেখ আনিছুর রহমান মুক্ত, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লিপিকা ঢালী, ইউপি চেয়ারম্যান কওছার আলী জোয়াদ্দার, কেএম আরিফুজ্জামান তুহিন, শেখ জিয়াদুল ইসলাম, জেলা পরিষদ সদস্য নাহার আক্তার, আওয়ামী লীগনেতা হেমেশ চন্দ্র মন্ডল, সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ¦ মুনছুর আলী গাজী, সহকারী অধ্যাপক ময়নুল ইসলাম। বক্তব্য রাখেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি তৃপ্তি রঞ্জন সেন, কাউন্সিলর এসএম তৈয়েবুর রহমান, আসমা আহম্মেদ, কবিতা দাশ, প্রভাষক আব্দুল ওহাব বাবলু, এ্যাডঃ শেখ আবুল কালাম আজাদ, অধ্যক্ষ শিমুল বিল্লাল বাপ্পি, যুবলীগনেতা অহেদুজ্জামান মোড়ল, মিনারুল ইসলাম সানা, শফিকুল ইসলাম, জেলা ছাত্রলীগনেতা মৃণাল কান্তি বাছাড়, রাফেজ আহম্মেদ ও রিপন রায়।

https://channelkhulna.tv/

খুলনা আরও সংবাদ

ডুমুরিয়ার রবি’র হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

বিএল কলেজ শিক্ষার্থীকে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

প্রখ্যাত শ্রমিক নেতা শেখ মো: আব্দুস সোবহানের ১৮তম মৃত্যুবার্ষিকী আজ

পারস্পরিক সহযোগিতার মাধ্যমে আমরা খুবিকে এগিয়ে নিতে চাই : উপাচার্য

পাইকগাছা থেকে বছরে ২৪ হাজার মেট্রিকটন চিংড়ি ও মৎস্য উৎপাদন

ওয়ার্ড বিএনপি নেতা নিশাতের মায়ের ইন্তেকালে বিএনপির শোক

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।