সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বুধবার , ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ , ২৩শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
হাজারো তাজা প্রাণের বিনিময়ে ঐতিহাসিক বিপ্লবের মধ্য দিয়ে গণহত্যাকারী হাসিনার পতন হয়েছে : হেলাল | চ্যানেল খুলনা

হাজারো তাজা প্রাণের বিনিময়ে ঐতিহাসিক বিপ্লবের মধ্য দিয়ে গণহত্যাকারী হাসিনার পতন হয়েছে : হেলাল

বিজয়ীর কাছে পরাজিতরা নিরাপদ থাকলে বিজয়ের আনন্দ মহিমান্বিত হয় উল্লেখ করে বিজয়ের ঐতিহাসিক মুহুর্ত শান্তভাবে উদযাপনের আহবান জানিয়ে বিএনপির কেন্দ্রীয় তথ্য সম্পাদক আজিজুল বারী হেলাল বলেছেন, ছাত্র-জনতার আন্দোলনে শেখ হাসিনার ক্ষমতাচ্যুত হওয়ার ছাত্র-জনতাকে অভিনন্দন জানিয়ে বলেন, হাজারো তাজা প্রাণের বিনিময়ে জনতার ঐতিহাসিক বিপ্লবের মধ্য দিয়ে গণহত্যাকারী খুনি হাসিনার পতন হয়েছে। রাহুমুক্ত হয়েছে বাংলাদেশ। জনতা বিপ্লবের প্রথম ধাপ চূড়ান্তভাবে সফল হয়েছে।

মঙ্গলবার (৬ আগস্ট) বিকালে খুলনা নগরীর সোনালী ব্যাংক চত্ত্বরে খুলনা মহানগর ও জেলা বিএনপির আয়োজনে ছাত্র-জনতার বিজয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, শত সহস্র শহীদের রক্তের বিনিময়ে ২০২৪ সালের ৫ আগস্ট বাংলাদেশ দ্বিতীয়বার স্বাধীন হয়েছে। বিশ্ব নতুন বিজয় দেখেছে। খুনি হাসিনাকে পদত্যাগে বাধ্য করার মধ্য দিয়ে দেশের জনগণ গণতন্ত্র, তাঁদের ভোটের অধিকারের পথ সুগম করেছে। সংখ্যালঘুদের উপাসনালয় ও বাড়িঘর রক্ষায় অতন্দ্র প্রহরীর ভূমিকা পালন করতে বিএনপি ও অঙ্গ দলের নেতাকর্মীদেও প্রতি আহবান জানিয়ে বলেন, ছাত্র-জনতার বিজয় নস্যাতে আওয়ামী লীগ চক্রান্ত করছে অভিযোগ করে হেলাল বলেন, আমরা জানতে পেরেছি, বিজয়-পরবর্তীতে আওয়ামী লীগ সংখ্যালঘু ও বিভিন্ন নৃগোষ্ঠীর প্রতি জুলুম-নির্যাতন শুরু করেছে, তাদের আক্রমণ করে ক্ষতিগ্রস্ত করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। বিএনপির নেতাকর্মীদের সংখ্যালঘুদের পাশে দাঁড়ানো, জান-মাল রক্ষা করার আহবান জানান।

মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনার সভাপতিত্বে ও সদস্য সচিব শফিকুল আলম তুহিনের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, স. ম. আ. রহমান, সৈয়দা রেহেনা ইসা, কাজী মাহমুদ আলী, শের আলম সান্টু, আবুল কালাম জিয়া, বদরুল আনাম খান, মাহাবুব হাসান পিয়ারু, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, একরামুল হক হেলাল, মাসুদ পারভেজ বাবু, শেখ সাদী, হাসানুর রশিদ চৌধুরী মিরাজ, ফকরুল আলম, হাফিজুর রহমান মনি, সাহিনুল ইসলাম পাখি, কেএম হুমায়ন কবির, সৈয়দ সাজ্জাদ আহসান পরাগ, কাজী মিজানুর রহমান, এ্যাড. চৌধুরী তৌহিদুর রহমান তুষার, একরামুল হক মিল্টন, নাজির উদ্দিন নান্নু, শেখ ইমাম হোসেন, এ্যাড. মোঃ আলী বাবু, শেখ জামাল উদ্দিন, আবু সাইদ হাওলাদার আব্বাস, আফসার উদ্দিন, মোল্লা ফরিদ আহমেদ, আনসার আলী, নাজমুল হুদা চৌধুরী সাগর, মিজানুর রহমান মিলটন, শফিকুল ইসলাম শফি, আক্কাস আলী, ফারুক হোসেন, আজিজা খানম এলিজা প্রমূখ।

https://channelkhulna.tv/

রাজনীতি আরও সংবাদ

দলীয় শৃঙ্খলা ভঙ্গে দলের কোনো নেতাকর্মীকে ছাড় দেওয়া হবে না: তুহিন

৫নং ওয়ার্ড বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে

শেখ হাসিনা ভারতে বসে দেশ ও জাতির বিরুদ্ধে ষড়যন্ত্র করছে : এড. মনা

ফারুক আহমেদের ১০নং ওয়ার্ড বিএনপির সদস্য পদে পুর্নবহাল

জনসাধারণের মধ্যে জনমত সৃষ্টির জন্য তালায় লিফলেট বিতরণ করেন কেন্দ্রীয় যুবদলের সভাপতি মুন্না

চঞ্চল ছিল বর্তমান ছাত্রদলের নেতা-কর্মীদের জন্য একজন অনুকরণীয় : মঞ্জু

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
সম্পাদক: মো. হাসানুর রহমান তানজির
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
প্রধান কার্যালয়ঃ ৫২/১, রোড- ২১৭, খালিশপুর, খুলনা।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য অধিদফতরে অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধনের জন্য আবেদিত।