সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা মঙ্গলবার , ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ , ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
হোন্ডা আনলো নতুন দামে ‘নতুন লিভো’ | চ্যানেল খুলনা

হোন্ডা আনলো নতুন দামে ‘নতুন লিভো’

দেশের মোটর বাইকের বাজারে ১১০ সিসি মডেলের মধ্যে ‘সর্বাধুনিক সুবিধা’ নিয়ে লিভো সিরিজের নতুন বাইক বাজারজাতকরণ শুরু করেছে বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড।

রোববার (২৪ জানুয়ারি) বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বাংলাদেশের গ্রাহকের চাহিদার প্রতি খেয়াল রেখে হোন্ডার আরএনডি বিভাগের পরামর্শ অনুযায়ী মুন্সিগঞ্জের সর্বাধুনিক কারখানায় প্রস্তুতকৃত লিভোর দুটি ভ্যারিয়েন্স-লিভো ড্রাম ১০৩,৯০০ টাকা এবং লিভো ডিস্ক পাওয়া যাবে ১০৮,৯০০ টাকায়। অভিনব নকশা এবং উদ্ভাবনী সেবার মাধ্যমে গ্রাহকের আস্থা অর্জন করা হোন্ডা লিভো ২০১৭ সালের জুন মাসে বাংলাদেশের বাজারে আসার পরে মাত্র ৩৭ মাসের মধ্যেই ৫০ হাজার ইউনিট বিক্রির মাইলফলক অতিক্রম করে লিভো দেশব্যাপী ব্যাপক সারা পায়।

এরই ধারাবাহিকতায় আজ নতুন রূপে, নতুন দামে বাংলাদেশ হোন্ডা উন্মোচন করলো লিভো। স্পোর্টি লুক এবং ডিজিটাল এনালগ মিটারের পাশাপাশি নতুন লিভোতে রয়েছে এনার্জিটিক ফ্রন্ট লুক এবং কার্ভড ফুয়েল ট্যাংক। হোন্ডা ইকো টেকনোলজি বা এইচইটি সম্বলিত ১১০ সিসি সক্ষমতার ইঞ্জিন ব্যবহারে প্রতি লিটার জ্বালানি তেলে ৭৪ কিলোমিটার পর্যন্ত মাইলেজ যাওয়া যাবে।

বাংলাদেশের রাস্তার অবস্থা অনুযায়ী হোন্ডা লিভোতে রয়েছে ১২৮৫ মিলিমিটার লম্বা হুইল বেইজ, ৫ স্টেপ এডজাস্টেবল রিয়ার সাস্পেন্সন, ক্লাস লিডিং ১৮০ মিমি উচ্চ গ্রাউন্ড ক্লিয়ারেন্স এবং একটি আপরাইট হ্যান্ডেল পজিশন যা চালক এবং সহযাত্রীর চলাচলকে আরামদায়ক করবে।

লিভোতে রয়েছে ডিস্ক ব্রেক এবং এইচইটি টায়ার প্রযুক্তি যা ব্রেকিং পারফরমেন্সকে উন্নত করে এবং চলাচলকে নিরাপদ করে। পাশাপাশি, প্রতিটি যাত্রাকে সহজ করবে সিলড চেইন, এমএফ ব্যাটারি, টিউবলেস টায়ার এবং বায়ু শুদ্ধকরণ সুবিধা। সবকিছু নিয়ে ১১০ সিসি মডেলের বাইকের মধ্যে অর্ধলাখ কাস্টমারের কাছে ‘লিভো সেরা’।

বাংলাদেশে লিভো হোন্ডার সব গ্রাহকদের ধন্যবাদ জানিয়ে ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা হিমিহিকো কাতসুকি বলেন, লিভোর ৫০,০০০ ইউনিট বিক্রি প্রতিষ্ঠানটির জন্য অনন্য অর্জন।

নি বলেন, বাংলাদেশের উদীয়মান বাজারে সাশ্রয়ী মূল্যে আধুনিক বাইক এবং উদ্ভাবনী সেবা দেওয়ার মাধ্যমে গ্রাহকের আস্থা ধরে রেখেছে হোন্ডা এবং ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

হোন্ডা বাংলাদেশের বিক্রয় এবং বিপনন বিভাগের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট নরেশ কুমার রতন বলেন, দেশের বাজারে ১১০ সিসি মডেলের বাইকের মধ্যে লিভো সেরা হয়ে ওঠার পেছনে রয়েছে আধুনিক ডিজাইন, ইঞ্জিনের সক্ষমতা এবং অত্যাধুনিক হোন্ডা ইকো টেকনোলজি প্রযুক্তি ।

প্রাপ্যতা এবং মূল্য: লাল, নীল এবং গ্রে এই তিন রঙে জানুয়ারির মধ্যে দেশজুড়ে হোন্ডার সব পরিবেশক এবং ডিলার শো-রুমে পাওয়া যাচ্ছে লিভো। বিক্রয় পরবর্তী ২ বছর অথবা ২০ হাজার কিলোমিটার (যেটি আগে হবে) পর্যন্ত ওয়ারেন্টি এবং চারটি সেবা বিনামূল্যে পাবেন গ্রাহক।

আরও জানা যাবে, bdhonda.com এ। নতুন লিভো মডেলের বৈশিষ্ট্য এবং সুবিধা নিয়ে বিষয়ভিত্তিক উপস্থাপনা করেন বাংলাদেশ হোন্ডার মার্কেটিং বিভাগের প্রধান গিয়াস উদ্দিন সজীব।

বিস্তারিত জানা যাবে হোন্ডা বাংলাদেশের ফেসবুক পেইজে www.facebook.com/bdhondaofficial and Official website-https://www.bdhonda.com/media-center/press-release।

https://channelkhulna.tv/

তথ্য প্রযুক্তি আরও সংবাদ

দেশে টেকনোলজি এক্সপার্ট গড়তে বুয়েটে অ্যাডভান্স কম্পিউটিং ল্যাব প্রতিষ্ঠা করা হবে: পলক

অব্যবহৃত ডাটা যোগ হওয়ার প্যাকেজ ১৫ মার্চ থেকে কার্যকর

অব্যবহৃত ডেটা-টকটাইম নতুন প্যাকেজে যোগ হবে ১৫ মার্চ থেকে

ফেসবুক-ইউটিউব-ওটিটিতে আসছে বিধিনিষেধ

বাজারে এলো টেকনো স্পার্ক গো ২০২২

আগামী বছর থেকে কম্পিউটারে খেলা যাবে প্লে স্টোরের গেইম

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।