সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শনিবার , ২৪শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ , ৯ই ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
২৬ সেপ্টেম্বর রোডমার্চ সফল করতে বিএনপির ১৫টি উপকমিটি গঠন | চ্যানেল খুলনা

২৬ সেপ্টেম্বর রোডমার্চ সফল করতে বিএনপির ১৫টি উপকমিটি গঠন

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার অবস্থা গুরুতর উল্লেখ করে খুলনা মহানগর বিএনপি নেতৃবৃন্দ বলেছেন, বাংলাদেশের গণতন্ত্র পুনরুদ্ধারে সবচেয়ে বেশি যিনি সংগ্রাম-লড়াই করেছেন তিনি জনপ্রিয় নেত্রী, গণতন্ত্রের মা খালেদা জিয়া গৃহবন্দি অবস্থায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। তার শারীরিক অবস্থা বেশি খারাপ। চিকিৎসকরা বলেছেন, তিনি এখনো ক্রাইসিসের বাহিরে নন। বার বার দলের পক্ষ থেকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর কথা বললেও বর্তমান অবৈধ সরকার সেদিকে কোন খেয়াল করছেন না। শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসার কারণে তাকে তিলে তিলে শেষ করার নীল নকশা তৈরী করেছে সরকার।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বিকাল ৪টায় আগামী ২৬ সেপ্টেম্বরের রোডমার্চ কর্মসুচি সফল করতে মহানগর বিএনপির প্রস্তুতি সভায় বক্তারা এসব কথা বলেন।

বক্তারা বলেন, একটি স্বৈরাচার, ফ্যাসিস্ট, লুটেরা সরকারকে বিদায় করতে দীর্ঘ ১৫ বছর ধরে আন্দোলন করছি। চলমান একদফা আন্দোলনে দেশের জনগণ সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে। মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনার সভাপতিত্বে ও সদস্য সচিব শফিকুল আলম তুহিনের পরিচালনায় অনুষ্ঠিত সভা থেকে বেগম খালেদা জিয়ার জীবন রক্ষার্থে অবিলম্বে বিদেশে চিকিৎসার নেয়ার সুযোগ করে দেয়ার আহবান জানান।

সভা থেকে ২৬ সেপ্টেম্বরের রোডমার্চ সফল করতে মহানগরীর অর্ন্তগত সকল থানা, ওর্য়াড বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের প্রস্তুতি সভা করার সিদ্ধান্ত গৃহিত হয়। সভা থেকে সকল থানা ও ওয়ার্ডে প্রচার মিছিল করার সিদ্ধান্ত গৃহিত হয়। সভা থেকে রোডমার্চে সাধারণ মানুষদের সম্পৃক্ত করতে ৫ (পাচ) লাখ প্রচারপত্র বিলি করার সিদ্ধান্ত গৃহিত হয়। রোডমার্চ সফল করতে ১৫টি উপ কমিটি গঠন করা হয়।

সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সাবেক এমপি সৈয়দা নার্গিস আলী, স.ম আ রহমান, বেগম রেহেনা ঈসা, কাজী মাহমুদ আলী, শের আলম সান্টু, আবুল কালাম জিয়া, বদরুল আনাম খান, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, একরামুল হক হেলাল, শেখ সাদি, কে এম হুমায়ন কবীর (ভিপি হুমায়ুন). হাফিজুর রহমান মনি, শেখ জাহিদুল ইসলাম, মোঃ মুরশিদ কামাল, কাজী মিজানুর রহমান, মোল্লা ফরিদ আহমেদ, সৈয়দ সাজ্জাদ আহসান পরাগ, শেখ ইমাম হোসেন, আবু সাইদ হাওলাদার আব্বাস, শাহিনুল ইসলাম পাখি, রুবায়েত হোসেন বাবু, আরিফ ইমতিয়াজ খান তুহিন, বিপ্লবুর রহমান কুদ্দুস, জহর মীর, নাজির উদ্দিন নান্নু, আহসান উল্লাহ বুলবুল, আফসার উদ্দিন, নাসির খান, আব্দুস সালাম, তারিকুল ইসলাম, মো. জাহিদুর রহমান, মিজানুর রহমান মিলটন, শফিকুল ইসলাম শফি, মুজিবর রহমান, আজিজা খানম এলিজা, মাহবুব উল্লাহ শামীম, কে. এম মাহাবুবুল আলম, সিরাজুল উসলাম লিটন, মোঃ মতলুবুর রহমান মিতুল, কাজী নেহিবুল হাসান নেহিম, আব্দুল আজিজ সুমন, আজাদ আমিন, মোঃ তাজিম বিশ্বাস, আবু সাঈদ শেখ, আনজিরা খাতুন, শাহানাজ সরোয়ার প্রমূখ।

Your Promo BD

প্রেস রিলিজ আরও সংবাদ

অস্ট্রেলিয়ায় সুন্দরবনের বহুমাত্রিক গুরুত্ব তুলে ধরলেন খুবি উপাচার্য

অস্ট্রেলিয়ার এশিয়া ডিভিশনের প্রধানের সঙ্গে খুবি উপাচার্যের বৈঠক

খুবিতে নানা আয়োজনে বিশ্ব মৃত্তিকা দিবস উদযাপন

জাতীয় অধ্যাপক ডা. আব্দুল মালিকের মৃত্যুতে খুবি উপাচার্যের গভীর শোক

নগরির বিভিন্ন মাছের বাজারে বিএসটিআই’র অভিযান

দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ১৮টি জেলার ১০৭টি উপজেলার মাটি ও পানি বিভিন্ন মাত্রায় লবণাক্ততায় আক্রান্ত

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।