সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শনিবার , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
অসাম্প্রদায়িক বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার অপচেষ্টা কখনো সফল হবে না: সালাম মূর্শেদী এমপি | চ্যানেল খুলনা

অসাম্প্রদায়িক বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার অপচেষ্টা কখনো সফল হবে না: সালাম মূর্শেদী এমপি

খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্যের দেশ বাংলাদেশে ধর্ম যার যার কিন্তু উৎসব সবার। ঈদ উৎসবেও মুসলমানদের বাড়িতে হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান সবাই যান। এটাই আমাদের দেশের ঐতিহ্য। এই ঐতিহ্য যুগ যুগ ধরে চলে আসছে।
অসাম্প্রদায়িক বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার অপচেষ্টা কখনো সফল হবে না। উস্কানি দিয়ে সম্প্রীতি নষ্ট করার ঘৃণ্য চক্রান্তকারীদের মুখোশ উম্মোচিত হবে। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা এখন বিশ্বে রোল মডেল।
অপ্রতিরোধ্য গতিতে চলমান উন্নয়ন ও অগ্রযাত্রাকে নস্যাৎ করতে এবং ব্যর্থ রাস্ট্রে পরিণত করতেই চিহ্নিত একটি গোষ্ঠী যতই যড়যন্ত্র করুক না কেন দেশবাসী তা সফল হতে দিবে না। এদেশের সর্বস্তরের জনগণ সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাসী। এ সম্প্রীতির বন্ধন অটুট ছিল, আছে এবং থাকবে।
তিনি আরো বলেন, দেশ স্বাধীন হয়েছে অসাম্প্রদায়িক চেতনায়। মহান মুক্তিযুদ্ধের চেতনা-আদর্শে বিশ্বাসী বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রতি নষ্ট করার অপচেষ্টা করছে চক্রটি। যারা স্বাধীনতাকে মেনে নিতে পারেনি। তারা ও তাদের দোসররা মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তিকে বিব্রত করতে এবং অর্থনৈতিকভাবে এগিয়ে যাওয়া বিশ্বে উন্নয়নের রোল মডেল এদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার ষড়যন্ত্র করছে। দল মত নির্বিশেষে সবাইকে সজাগ ও সতর্ক থাকতে হবে— যড়যন্ত্রকারীরা যাতে মাথাচাড়া দিয়ে উঠতে না পারে, সম্প্রীতির বন্ধন যাতে কেউ নষ্ট করতে না পারে।
মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বিকাল ৩টায় রূপসা উপজেলা পূজা কমিটির নেতৃবৃন্দদের সাথে মতবিনিময় সভায় অফিসার্স ক্লাবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা রূবাইয়া তাছনিম এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দীন বাদশা, ভাইস চেয়ারম্যান ফারহানা আফরোজ মনা, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: শফিকুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ সরদার মোশাররফ হোসেন।
পূজা পরিষদের সাধারণ সম্পাদক কৃষ্ণগোপাল সেন এর পরিচালনায় বক্তৃতা করেন কৃষি কর্মকর্তা মো:ফরিদজ্জামান, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা:প্রদীপ কুমার মজুমদার,সিনিয়র মৎস কর্মকর্তা বাপী কুমার দাস, যুব উন্নয়ন কর্মকর্তা মোল্লা পারভেজ আলী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো:আনিচুর রহমান, সমাজসেবা কর্মকর্তা জেসিয়া জামান, পল্লী উন্নয়ন কর্মকর্তা তারেক ইকবাল আজিজ, আইসিটি কর্মকর্তা মো:রেজাউল করিম, সহকারী শিক্ষা কর্মকর্তা গোলাম মোস্তফা,পল্লী বিদু্ৎতের এজিএম আ:হালিম,জেলা আওয়ামীলীগের সদস্য জাহাঙ্গীর হোসেন মুকুল, সাবেক সদস্য আ:মজিদ ফকির, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ইসহাক সরদার, কামাল হোসেন বুলবুল, মো:জাহাঙ্গির শেখ, মোল্লা ওয়াহিদুজ্জামান মিজান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সৈয়দ মোরশেদুল আলম বাবু, আওয়ামীলীগ নেতা বিনয় কৃষ্ণ হালদার,পূজা কমিটির সভাপতি শক্তি পদ বসু, গণেশ চন্দ্র পাল, বাসুদেব রায় চৌধুরী, সুব্রত বাগচী, ইউপি সদস্য স্বপ্না রাণী পাল, আশিষ রায়, দিপক দত্ত, আশিষ বিশ্বাস, অলোক রায়, তপন মল্লিক,পিষুয পোদ্দার, প্রভাষ বিশ্বাস,বাবলু পোদ্দার, সূর্বণ মজুমদার সহ বিভিন্ন মন্দির কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

https://channelkhulna.tv/

প্রেস রিলিজ আরও সংবাদ

সাংবাদিক গোলাম মোস্তফা সিন্দাইনীর মৃত্যুতে কেসিআরএ’র শোক

ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় ১৪ জন নিহত হওয়ায় : দক্ষিণ অঞ্চল উন্নয়ন পরিষদের উদ্বেগ ও শোক প্রকাশ

খুবিতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

দুর্বৃত্তদের হামলায় আহত আ’লীগের নির্বাচনি ক্যাম্পের পাহারাদার পেলে প্রধানমন্ত্রীর চেক

খুবির সমাজবিজ্ঞানের প্রফেসরের পিতার ইন্তেকালে উপাচার্যের গভীর শোক

দৈনিক খুলনাঞ্চল সম্পাদকের মেঝচাচার ইন্তেকাল

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।