সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বৃহস্পতিবার , ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
অসুস্থ ও প্রয়াত নেতৃবৃন্দের পরিবারের পাশে কেন্দ্রীয় বিএনপি নেতা বকুল | চ্যানেল খুলনা

অসুস্থ ও প্রয়াত নেতৃবৃন্দের পরিবারের পাশে কেন্দ্রীয় বিএনপি নেতা বকুল

খবর বিজ্ঞপ্তি বিএনপির কেন্দ্রীয় নেতা ও সাবেক ছাত্রনেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল খুলনা-৩ আসনের খালিশপুর ও দৌলতপুর থানার অসুস্থ ও প্রয়াত নেতৃবৃন্দের পরিবারের সাথে দেখা করেন এবং তাদের সার্বিক খবরাখবর নেন। গতকাল দুপুর ১২টায় তিনি দৌলতপুর থানার ৬নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক ক্যান্সার আক্রান্ত জাহিদ হোসেন উকিলের বাসায় যান এবং তার ক্যান্সার চিকিৎসার যাবতীয় ব্যয়ের দায়িত্ব গ্রহণ করেন। তিনি জাহিদ হোসেন উকিলের চিকিৎসার জন্য তাৎক্ষণিকভাবে আর্থিক সহায়তা প্রদান করেন।
এরপর তিনি দৌলতপুর থানার প্রবীণ বিএনপি নেতা অসুস্থ মোঃ নাসিরউদ্দীনকে দেখতে তার বাসায় যান এবং তার চলাচলের সুবিধার জন্য তিনি একটি হুইল চেয়ার প্রদানের আশাবাদ ব্যক্ত করেন। তিনি মৃত শহীদুল ইসলাম রুমীর পরিবারের সাথে সাক্ষাত করেন এবং তাদের যেকোন সমস্যায় পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা শেখ মোশাররফ হোসেন, সিরাজুল হক নান্নু, সাজ্জাদ হোসেন তোতন, মুর্শিদ কামাল, শেখ ইমাম হোসেন, শেখ আনসার আলি, কাজী নেহিবুল হাসান নেহিম, আরমান হোসেন, মাসুদুর রহমান রানা, রিয়াজ শাহেদ, এম এম জসিম, মিলু খান, আল আমিন রতন, ওয়ালিদ শোভন, সাথী আমিন, শহিদুল ইসলাম, আব্দুস সাত্তার, কাকলী বেগম, মোঃ মৃদুল, মোঃ হাসান প্রমুখ।
আসরবাদ তিনি সরকারি হাজী মুহাম্মদ মুহসীন কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি সাইফুর ইসলাম শিমুলের বড় ভাইয়ের মৃত্যুতে তার শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের সাথে সাক্ষাত করে তাদের সমবেদনা জ্ঞাপন করেন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপি নেতা অনিন্দ্য ইসলাম অমিত, মীর কায়ছেদ আলি, স ম আব্দুর রহমান, সিরাজুল হক নান্নু, শফিকুল আলম তুহিন, শেখ সাদী, আব্দুল আজিজ সুমন, এইচ এম আবু সালেক, কালু কোরাইশী, শের আলম সান্টু, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, একরামুল হক হেলাল, মেহেদী মাসুদ সেন্টু, মোঃ জাহিদুল ইসলাম, কাজী ফজলুল কবির টিটো, মশিউর রহমান খোকন, জাহিদুর রহমান রিপন, কাজী নেহিবুল হাসান নেহিম, রবিউল ইসলাম রুবেল, ইউসুফ মোল্লা, মুনতাসির আল মামুন, সত্যানন্দ দত্ত, তাজিম বিশ্বাস প্রমুখ।
উলেখ্য, গত শুক্রবার জুম্মাবাদ তিনি খুলনা মহানগর বিএনপির প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক মরহুম কাজী সেকেন্দার আলি ডালিমের কবর জিয়ারত করেন।

https://channelkhulna.tv/

সংবাদ প্রতিদিন আরও সংবাদ

‘দেশের মানুষের দারিদ্রের হার ১৮.৭০ শতাংশে নেমে এসেছে’

অষ্টম শ্রেণির ছাত্রীর বিয়ের আয়োজন, মায়ের কারাদণ্ড

যুবককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই, ৩৬ ঘণ্টা পর উদ্ধার

কুষ্টিয়ায় রেস্তোরাঁয় ঢুকে ৩ জনকে ছুরিকাঘাত

জার্মানি সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুক্রবার

ঢাকার উদ্দেশে মিউনিখ ত্যাগ করবেন প্রধানমন্ত্রী

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।