সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বৃহস্পতিবার , ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
আপনার রাশিফল; ডক্টর জাকারিয়া জাকির এর দৃষ্টিতে ২০২১ | চ্যানেল খুলনা

আপনার রাশিফল; ডক্টর জাকারিয়া জাকির এর দৃষ্টিতে ২০২১

মানুষ অতীত নিয়ে ভাবে আর ভবিষ্যৎ নিয়ে কল্পনা করে। নানান স্বপ্ন দেখে আজকের বিশ্বে সারা জনগোষ্ঠির একটি ভাবনা করোনা ভাইরাস তথা মহামারীতে কেমন হতে পারে ২০২১ সাল। পৃথিবীর সকল দেশ এই খৃষ্টীয় শতাব্দীকে আনন্দ অনুভুতির মধ্য দিয়ে গ্রহণ করতে তথা ইচ্ছাু পোষন করলেও লকডাউন ও সামাজিক দুরত্ব বজায় রেখে পালন করতে পারে। যদিও বিভিন্ন জাতির মাঝে বিভিন্ন ধর্মের কারনে বিভিন্ন সাল প্রচলিত।
আগামী দিন গুলো কেমন যেতে পারে।
সংখ্যা বিজ্ঞানে ২০২১ সাল অর্থ্যাৎ ২+০+২+১=৫ সংখ্যা বুধের চিহ্ন বিশেষ। সারা পৃথিবীর মানুষের জন্য কর্ম সংখ্যা ৫। অশ্রু ঝরা মনে করোনা ভাইরাসে আজকে অনেকে উদাসীন, উন্মাদনা, নিথরও নিস্তব্দ। বছরটি শুরু হচ্ছে শুক্রবার + জানুয়ারী মাসের ০১ তারিখ রিক্ত মনের কিছুতেই ভুলতে পারছে না কি যেন হারিয়ে গেছে, যা হাওয়ার কথা ছিল তা না পাওয়ার বেদনায় জর্জরিত। সংখ্যা বিজ্ঞানে রাশিচক্রে জীবনটা কেমন হতে পারে। ভাগ্যের উৎস সন্ধান করতে জ্যোতিষ শাস্ত্র, হস্তরেখা ও সংখ্যা বিজ্ঞান আবশ্যক। ফিস সামায়ি বুরুজা এর দ্বারা ১২টি রাশি বুঝানো হয়েছে। ২০২১ সালটি কেমন হতে পারে এ সম্পর্কে আগ্রহী নন এমন নারী পুরুষের সংখ্যা বিরল বললেই চলে। এবারের বছরটিকে বুধের বছর বলা হয়। একটা রমনীয় সংখ্যা হল ৫। এ সংখ্যাটি হলো চির নবীন, চির সবুজ ও চির দুর্বার। কাঁটা ভরা খেজুর গাছের মধ্য সুমিষ্ট রস যে খাবে তার সংবাদ জানে ৫। আকাশ থেকে পাতালে তার গমন। সুউচ্চ পর্বতে ডানা মেলে দেওয়া তার সহজাত ধর্ম। জ্ঞান বিবেকের সুতীব্র মশাল অগ্নিই তার স্বরুপ। এবার রাশি ফলাফলে একটা বিষয় স্বীয় বিশ্লেষনে পরিলক্ষিত যাদের জন্ম ‘৫’ ‘১৪’ ‘২৩’ তারিখ কিংবা বুধবার জন্ম তারা কোটি কোটি নারী পুরুষের হৃদয়ে বিশ্বজোড়া মনমাতানো গান রচনা করতে পারে। সংখ্যা তত্বে জন্মসাল যোগ করলে ‘৫’ সংখ্যা দাঁড়ালেও বুধের বছর বলে পরিগণিত। এধরনের নারী পুরুষেরা এ রাশির জাতক জাতিকা। তাদের পাগল করা বাশির সুরে সবাইকে হতবাক করতে পারে। এছাড়া কারো জন্ম পঞ্চমী, চতুর্দশীতে জন্মালেও ৫ এর গুনাগুন পাওয়া যেতে পারে। শুধু তাই নয় যাদের নামের প্রথম অক্ষর/বর্ণ ঊ.ঘ.ড. অথবা ইংরেজীতে নাম সংখ্যা ৫ হলেও এ বৈশিষ্ট্য ও পরিলক্ষিত। ইংরেজী মে মাসে জন্মালেও ৫ এ সারিভুক্ত (এককাতারে) হয়ে থাকে। বছরটা শুরু হচ্ছে শুক্রবার দিয়ে সেক্ষেত্রে তাদের প্রেম ভালোবাসা মাথাচাড়া দিয়ে উঠতে পারে। অন্যদিকে জন্ম তারিখ ৬,১৫,২৪ হলে ও একই ধাঁচের হতে পারে। রাশি আর রাশিফল জানা প্রত্যেক নারী পুরুষের ব্যক্তিজীবন, বিয়েশাদী ইত্যাদি পরিস্থিতি অনুধাবনে সহায়তা করে।
মেষ- ২১ মার্চ- ২০ এপ্রিল
অগ্নিচিহ্ন-অধিপতি মঙ্গল-(চর)- অস্থিরতা-ব্যস্থতা থাকলেও স্বীয় কর্মে দেশবাসীর জন্য মঙ্গলজনক। যানবাহনে সতর্কতা অবলম্বন প্রয়োজন। চাকুরীজীবি, ব্যবসায়ীগণ, রাজনীতিবিদ লাভবান হতে পারে। প্রেমে সাফল্য দেখা যায়। পরামর্শ প্রবল ধারনীয়।

বৃষ- ২১ এপ্রিল- ২০ মে
মৃত্তিকা চিহ্ন-অধিপতি শুক্র-(স্থির)- দেহ মনে যৌবনের জৌলুস/উন্মাদনা বাড়তে পারে। পরিশ্রম ও ধৈর্য্যর দরুন সংসার জীবনে আর্থিক উন্নতি হলেও প্রেমে সাড়া মিলতে পারে। চাকুরীতে পদোন্নতী যোগ আছে। চোখে মাথায় সমস্যা হতে পারে। পরামর্শ ডায়মন্ড/শ্বেত পোখরাজ ধারনীয়।

মিথুনঃ- ২১ মে- ২০ জুন
বায়ুচিহ্ন অধিপতি-বুধ-(দ্যর্তক)। অর্থ-স্বার্থ-সম্পত্তিকে কেন্দ্র করে কলহ দ্বন্দ তুমুল আকারে দেখা দিতে পারে। কৌশলগত দিক অবলম্বন করা শ্রেয়। সময়ের আবর্তনে হারানো ধন সম্পদ ফিরে পাওয়া যেতে পারে। অবিবাহিত থাকলে বিবাহ বাসনা পূরনের যোগ। পাকস্থলী পীড়া, পরামর্শ ব্রাজিল, রাশিয়ান পান্না ও পোখরাজ ধারনীয়।

কর্কট- ২১ জুন- ২০ জুলাই
জলজ চিহ্ন-অধিপতি-চন্দ্র-(চর)- সাংগঠনিক কাজে নেতৃত্বদানকারী এবং পরামর্শক। শত্রু ও অহিতাকাঙ্খিরা পরাস্থ। সংসার জীবনে আর্থিক স্বচ্ছলতা। চলার পথে নারী পুরুষের সখ্যতা লাভ। তৈলাক্ত খাবার সম্পূর্ণ বর্জণীয়। মুক্তা/প্রবল ধারনীয়।
সিংহ – ২১জুলাই- ২০ আগষ্ট
অগ্নিচিহ্ন-(স্থির)- অধিপতি- রবি- দাম্পত্য কলহ বাড়তে পারে। সবকিছুতেই একটা খাইখাই ভাব। সংসারে স্বামী স্ত্রীতে চুল ছেড়াছিড়ির উপক্রম আছে। ধৈর্য্য ধারনে নিরসন। মাথায় সমস্যা পরামর্শ রুবী ধারনীয়। সকালে গরম পানি সেব্য।

কন্যা- ২১ আগষ্ট- ২০ সেপ্টেম্বর
মৃত্তিকা-চিহ্ন- (দ্যর্তক) অধিপতি বুধ- নতুন চাকুরী প্রাপ্তি, চাকুরীরত হলে পদোন্নতি রাজনৈতিক অঙ্গনে রাজনীতিবীদদের বেলায় পদ পদবী তথা নির্বাচনে নিশ্চিত জয়লাভ হতে পারে। নারী পুরুষের বেলায় অহরহ প্রেম নিবেদন। স্বাস্থের প্রতি খেয়াল না রাখলে স্বাস্থ্য ভগ্নের কারন। পরামর্শ : খাবারের পর ফল খেতে হবে। পান্না/প্রবল ২ই ধারনীয়।

তুলা- ২১ সেপ্টেম্বর- ২০ অক্টোবর
বায়ু চিহ্ন-(চর)-অধিপতি-শুক্র, মনের উদারতা-হৃদয়ের গভীরতা সুপ্রসন্ন। মাসিকভাবে ভয়ানক জোরালো। কঠিনভাবে সময় লাগলেও শত্রুকে পরাস্থ করতে পারে। এ রাশির জাতক জাতিকা ছাই ধরলে স্বর্ণে পরিণত হয়। ঠান্ডা মাথায় কাজকর্ম করা কঠিন হতে পারে। এরা আত্মীয় স্বজনদ্বারা অনেক সময় ক্ষতিগ্রস্থ হয়। রাষ্ট্রিয় কাজে স্বনামধন্য। বাত/চোখে সমস্যা খাবার পর ফল ও সকালে গরম পানি পান। পরামর্শ: ডায়মন্ড / রুবি ধারনীয়।
বৃশ্চিক- ২১ অক্টোবর- ২০ নভেম্বর
জলজ চিহ্ন অধিপতি-মঙ্গল-(স্থির)-ব্যক্তিগত স্বার্থ হাসিল করার জন্য উঠেপড়ে লাগতে পারে। কাজকর্ম না হওয়া পর্যন্ত ক্ষ্যান্ত না হতে পারে। জৈবিক চাহিদা বাড়তে পারে। উচ্চতর ডিগ্রি লাভ হতে পারে। ২০২১ সালে এ রাশির নারী পুরুষের ভরা যৌবন আসতে পারে। মনের মানুষকে কাছে পাওয়া যেতে পারে। দাঁত ও চর্ম সমস্যা। পরামর্শ: রক্ত প্রবল ধারনীয়।

ধনু- ২১ নভেম্বর- ২০ ডিসেম্বর
অগ্নিচিহ্ন-অধিপতি-বৃহস্পতি-(দ্যর্তক)- অকারণে নারীঘটিত অপযশ হতে পারে। কর্মক্ষেত্রে পদোন্নতীসহ বদলী যোগ। সম্মানজনক পুরস্কার লাভ। বক্ষ সমস্যা। পরামর্শ: পোখরাজ/মুক্তা ধারনীয়।

মকর- ২১ ডিসেম্বর-২০ জানুয়ারী
মৃত্তিকা চিহ্ন-অধিপতি শনি (চর)- দাম্পত্য কলহ নিরসন হতে পারে। সাহিত্য ও সাংস্কৃতিক অঙ্গনে জাতীয় চেতনার বিকাশ ঘটতে পারে। মনভালো। সমাজে গ্রহণযোগ্যতা বাড়তে পারে। দাঁত ও চুলের সমস্যা। পরামর্শ: ইন্দ্রনীলা ধারনীয়।

কুম্ভ- ২১ জানুয়ারী ২০ ফেব্রয়ারী
বায়ুচিহ্ন-অধিপতি-শনি (স্থির) -কৌশলগত দিক উন্নত হতে পারে। নতুন দালানকোঠা/ফ্লাট ক্রয় হতে পারে রাজনীতিবিদ হলে সমাজে মাথা তুলে দাঁড়ানো যেতে পারে। পাকস্থলী পীড়া। পরামর্শ: অপরাজিতা নীলা ধারনীয়।

মীন- ২১ ফেব্রয়ারী- ২০মার্চ
জলজ চিহ্ন অধিপতি বৃহস্পতি-(দ্যর্তক)- আকাঙ্খা পূরনের যোগ। বয়স বাড়লেও বাঁধা বিপত্তিতেও বিবাহ বাসনা কামিয়াবি হতে পারে। জননেতা ও নির্বাচনে জয়লাভ। আর্কষনীয় ক্ষমতায় সবাইকে তাক লাগাতে পারে। নানা শাস্ত্রে অভিজ্ঞ। মৃত্যুর পর অমর হতে পারে। এদের ব্যাথা কেউ বুঝতে পারেনা। পরামর্শ: পোখরাজ ধারনীয়।

ড. জাকারিয়া জাকির
এমএ, এমবিএ (ফার্ষ্টক্লাস) ডক্টর অফ এষ্ট্র- সায়েন্স
থ্রি-ষ্টার এষ্ট্রলজিক্যাল রিসার্চ সেন্টার
১২, কেসিসি সুপার মার্কেট (২য় তলা)
কেডি ঘোষ রোড, খুলনা।
মোবাইল নং-০১৭১৪-৮৮৬৮৮৬
ই-মেইল ফৎুধশধৎরধথ১৯৫২@ুধযড়ড়.পড়স

https://channelkhulna.tv/

রাশিফল আরও সংবাদ

আপনার রাশিফল; ডক্টর জাকারিয়া জাকির এর দৃষ্টিতে ২০২১

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।