সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বৃহস্পতিবার , ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
'আমি বিধ্বস্ত হয়ে পড়েছিলাম' | চ্যানেল খুলনা

‘আমি বিধ্বস্ত হয়ে পড়েছিলাম’

বর্তমান সময়ের জনপ্রিয় উপস্থাপক রাফসান সাবাব গত বৃহস্পতিবার (৯ নভেম্বর) ফেসবুক অ্যাকাউন্টে নিজের বিবাহবিচ্ছেদের খবর দেন। এক স্ট্যাটাসে তিনি জানান, ভারাক্রান্ত হৃদয়ে আমাকে বলতে হচ্ছে যে, এশার সঙ্গে আমার সম্পর্কের ইতি। বিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়াটা খুব সহজ ছিল না, কিন্তু অনেক চিন্তাভাবনার পরে দুজনের আলাদা হয়ে যাওয়াটাই আমার কাছে সেরা উপায় বলে মনে হয়েছে। আমাদের একসঙ্গে তিন বছরের পথচলা এবং আমি চাই শেষটা সম্মানজনকভাবেই হোক।

সেই স্ট্যাটাসে রাফসান আরও বলেন, আপনারা যদি এই বিষয়ে আমাদের গোপনীয়তাকে সম্মান করেন এবং আপনাদের শুভকামনায় রাখেন তাহলে কৃতজ্ঞ থাকব। এদিকে চিকিৎসক সানিয়া এশার সঙ্গে বিচ্ছেদের খবর দিলেও সংসার ভাঙার কারণ স্পষ্ট করেননি রাফসান। এমনকি নিজের বিচ্ছেদ নিয়ে নীরব ভূমিকায় ছিলেন এশা নিজেও।

তবে ঘটনার তিনদিন পর রোববার রাতে মুখ খুলেছেন রাফসানের স্ত্রী। এক ফেসবুক স্ট্যাটাসে জানিয়েছেন, সংসার টিকিয়ে রাখার অনেক চেষ্টা করেছেন তিনি। কোনোভাবেই চাননি বিচ্ছেদটা হোক।

এশা তার স্ট্যাটাসে লিখেছেন, আমি এই ডিভোর্স চাইনি। এটা আমাদের দুজনের সিদ্ধান্তে হয়নি। আমি শেষ পর্যন্ত অনেক চেষ্টা করে গেছি বিয়েটা টিকিয়ে রাখার জন্য। বিয়ে এবং স্বামী ছিল আমার প্রথম অগ্রাধিকার। আমি তার প্রতি সম্পূর্ণ প্রতিশ্রুতিবদ্ধ ছিলাম। কিছু বড় সমস্যা ছিল, যেগুলোর জন্য আমি নিজেই হয়তো সব শেষ করে দিতে পারতাম। কিন্তু একটা মেয়ে কখনোই চায় না তার সংসার ভেঙে যাক। অনেক বিষয় আছে যেগুলো আমি এখন প্রকাশ করতে চাই না। এভাবে আমি নিজেই হয়তো সংসার আর চালিয়ে যেতে পারতাম না। কিন্তু আমার এতটুকু বিশ্বাস ছিল, অন্তত সঠিক আইনানুগ উপায়ে কিংবা যেটা সত্যি সেটা সবার সামনে মেনে নিয়ে সত্যিটা ঘোষণা দেওয়া হবে।

এরপর এশা উল্লেখ করেন, তিনি (রাফসান সাবাব) তালাকের কার্যক্রম সম্পন্ন করলেন, নোটিশে স্বাক্ষর করলেন। তারপর আমার স্বাক্ষর ছাড়াই এবং তালাক কার্যকর হওয়ার জন্য তিন মাস অপেক্ষা না করে সবাইকে জানিয়ে দিলেন। পুরো কাজটাই করলেন আমার সম্মতি না নিয়েই। বিবাহবিচ্ছেদের খবর নিজের ওপর কতটা প্রভাব ফেলেছে সেটা জানিয়ে এশা লেখেন, হঠাৎ বিবাহবিচ্ছেদের ঘোষণাটি আমার কাছে অত্যন্ত মর্মান্তিক ছিল, আমি বিধ্বস্ত হয়ে পড়েছিলাম। মানসিকভাবে দুর্বল এবং ভেঙে পড়েছি। সবাই আমার জন্য দোয়া করবেন।

প্রসঙ্গত, ২০২০ সালের অক্টোবরে চিকিৎসক সানিয়া এশার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন রাফসান সাবাব। তিন বছর সংসারের পর চলতি মাসে বিচ্ছেদের পথে হাঁটলেন এই জুটি।

https://channelkhulna.tv/

বিনোদন আরও সংবাদ

রুমির মৃত্যুতে ভেঙে পড়েছেন তারকারা

আমার প্রেম এখন লকড হয়ে গেছে : পরীমণি

হিন্দি সিনেমা দেখা নিয়ে কেন এমন বললেন নাসিরুদ্দিন শাহ?

দ্বিতীয় সন্তানের মা হলেন আনুশকা

‘বেদ’ সিনেমার সাফল্যের পর ফের পরিচালনায় রীতেশ

শাকিব খানের নায়িকা হচ্ছেন মধুমিতা নাকি মিমি?

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।