সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা মঙ্গলবার , ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
আরচ্যারিতে আলিফের ত্রিমুকুট | চ্যানেল খুলনা

আরচ্যারিতে আলিফের ত্রিমুকুট

বঙ্গবন্ধু জাতীয় আরচ্যারিতে চমক দেখালেন বিকেএসপির আবদুর রহমান আলিফ। তিনটি ইভেন্টে তিনি স্বর্ণপদক জিতেছেন। রিকার্ভ বিভাগের পুরুষ এককে আরিফ ৭-৩ সেট পয়েন্টে পুলিশের হাকিম আহমেদ রুবেলকে, পুরুষ দলগতে বিকেএসপির আবদুর রহমান আলিফ ও প্রদীপ্ত চাকমা ৬-২ সেটে ঢাকা জেলার আফজাল হোসেন, মো: সাগর ইসলাম ও মিশাদ প্রধানকে, মিশ্র দলগত ইভেন্টে বিকেএসপির আবদুর রহমান আলিফ ও দিয়া সিদ্দিকী ৫-৪ সেটে বাংলাদেশ পুলিশ আরচ্যারি ক্লাবের মোহাম্মদ তামিমুল ইসলাম ও বিউটি রায়কে হারিয়ে স্বর্ণপদক জেতেন।

দেশসেরা আরচ্যার রোমান সানাকে এই প্রতিযোগিতায় ছাপিয়ে গেছেন আলিফ। রোমান সানা যেখানে একটি ব্রোঞ্জপদক জিতেছেন, সেখানে রিকার্ভের তিনটি ইভেন্টেই স্বর্ণপদক জিতে নিয়েছেন তিনি। বৃহস্পতিবার কক্সবাজারে শেষ হওয়া টুর্নামেন্টে ঢাকা আর্মি আরচ্যারি ক্লাব পাঁচটি স্বর্ণ ও দু’টি রুপা জিতে চ্যাম্পিয়ন হয়েছে। বিকেএসপি তিনটি স্বর্ণ এবং দুটি করে রূপা ও ব্রোঞ্জ জিতে রানার্সআপ হয়েছে।

নারী এককে আর্মি আরচ্যারি ক্লাবের মেহেনাজ আক্তার মনিরা ৬-০ সেটে নাজমিন খাতুনকে, নারী দলগতে ঢাকা আর্মি আরচ্যারি ক্লাবের মেহেনাজ আক্তার মনিরা, নাসরিন আক্তার ও রাবেয়া আক্তার ৫-৪ সেটে বিকেএসপির দিয়া সিদ্দিকী, ফাহমিদা সুলতানা নিশা ও উম্যা চিং মার্মাকে পরাজিত করে।

কম্পাউন্ড বিভাগের পুরুষ এককে আনসারের ঐশ্বর্য্য রহমান ১৪০-১৩৬ স্কোরে বিকেএসপির হিমু বাছাড়কে, নারী এককে আর্মি আরচ্যারি ক্লাবের সুস্মিতা বনিক ১৪৩-১৪১ স্কোরে একই ক্লাবের রোকসানা আক্তারকে, পুরুষ দলগতে পুলিশ আরচ্যারি ক্লাবের অসীম কুমার দাস, মো: আশিকুজ্জামান ও ভানরুম বম ২২৪-২১৬ স্কোরে আর্মি আরচ্যারি ক্লাবের জাবেদ আলম, মিঠু রহমান ও সোহেল রানাকে, নারী দলগতে আর্মি আরচ্যারি ক্লাবের রোকসানা আক্তার, সুস্মিতা বনিক ও তানিয়া রীমা ২২১-২০৬ স্কোরে পুলিশ আরচ্যারি ক্লাবের হুমায়রা খাতুন, রিতু আক্তার ও শিউলি আক্তারকে এবং মিশ্র দলগতে আর্মি আরচ্যারি ক্লাবের রোকসানা আক্তার ও মো: মিঠু রহমান ১৪৯-১৪৭ স্কোরে পুলিশ আরচ্যারি ক্লাবের অসীম কুমার দাস ও হুমায়রা খাতুনকে হারিয়ে স্বর্ণপদক জেতেন।

খেলা শেষে বিজয়ীদের হাতে পদক তুলে দেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (ক্রীড়া-১) মো. আবদুল করিম। এ সময় কক্সবাজারের জেলা প্রশাসক মামুনুর রশীদ, আরচারি ফেডারেশনের সভাপতি লে. জেনারেল মো. মইনুল ইসলাম (অব.), সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল এবং প্রতিযোগিতা ও মাঠ ব্যবস্থাপনা কমিটির আহ্বায়ক রশিদুজ্জামান সেরনিয়াবাত উপস্থিত ছিলেন।

https://channelkhulna.tv/

খেলাধুলা আরও সংবাদ

অস্ত্রোপচার করাতে হচ্ছে ইংলিশ তারকার

ফকিরহাটের বেতাগায় চারদলীয় তপন স্মৃতি ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হলো বিসমিল্লাহ ফিড মিলস লি:

বড় লাফ দিয়ে সাকিবের ঘাড়ে নিশ্বাস ফেলছেন হাসারাঙ্গা

সোলাদানা মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

বঙ্গবাসী মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে কেএমপি কমিশনার

ফকিরহাট আর্দশ বিদ্যালয়ে পুরস্কার বিতরণ

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।