সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
ঈশ্বরদীতে ট্রেন থামিয়ে তেল চুরি | চ্যানেল খুলনা

ঈশ্বরদীতে ট্রেন থামিয়ে তেল চুরি

চ্যানেল খুলনা ডেস্কঃঈশ্বরদী মাঝগ্রাম রেলওয়ে স্টেশনের কাছে বৃহস্পতিবার (৯ জুলাই) রাতে ট্রেন থামিয়ে তেল চুরির ঘটনা ঘটেছে। পরে চুরি যাওয়া ১৪০ লিটার ডিজেল উদ্ধার করা হয়। তবে চুরির সঙ্গে জড়িত কাউকে আটক করতে পারেনি রেলওয়ে নিরাপত্তা বাহিনী (আরএনবি)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সম্প্রতি পশ্চিমাঞ্চলীয় জোনে ট্রেন থেকে তেল চুরির ঘটনা বেড়ে গেছে। বিশেষ করে যাত্রী কম থাকলে রাত্রিকালীন ট্রেনগুলোতে চুরি বেশি হচ্ছে। এ কারণে লোকসানের পরিমাণও বাড়ছে। এ পথে আছে তেল চুরির বেশ কয়েকটি চক্র। প্রতিটি চক্রে সংশ্লিষ্ট ট্রেনের চালক, গার্ডসহ রেলওয়ের কিছু অসাধু কর্মকর্তা-কর্মচারী জড়িত। এ অবস্থায় রেলওয়ের পশ্চিমাঞ্চল জোনের জেনারেল ম্যানেজার (জিএম) মিহির কান্তি গুহ চুরি রোধে রেলওয়ে পুলিশকে সক্রিয় হওয়ার তাগিদ দেন। বৃহস্পতিবার রাতে আরএনবি সদস্যরা জানতে পারে চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকাগামী একটি ম্যাঙ্গো স্পেশাল ট্রেন থেকে তেল চুরির ষড়যন্ত্র হয়েছে। চুরি করা হবে মাঝগ্রাম রেলওয়ে স্টেশনের কাছে। চুরিতে সহায়তা করবে ট্রেনটির চালক বেল্লাল হোসেন ও সহকারী চালক আসিব রায়হান।

আরএনবি সদস্যরা সন্ধ্যা থেকে মাঝগ্রাম এলাকায় অবস্থান নেয়। ট্রেনটি রাত আটটা ৩৫ মিনিটে মাঝগ্রাম স্টেশনের কাছে অনির্ধারিত যাত্রাবিরতি দেয়। ট্রেনটি থামার পর দুই থেকে তিনজন এগিয়ে আসে। এরপর ট্রেন স্টেশনে প্রবেশের আগেই লাইনের ধারে ফেলে দেয়া হয় তেলভর্তি শক্ত পলিথিনের বস্তা। এসময় আরএনবি সদস্যরা চোরদের ধরতে যায়। তবে তারা পালিয়ে যায়। টের পেয়ে চালকও ট্রেনটি চালিয়ে নিয়ে চলে যান। পরে তেল জব্দ করে ঈশ্বরদী রেলওয়ে থানায় আনা হয়।

রেলওয়ে নিরাপত্তা বাহিনীর পরিদর্শক ফিরোজ আহমেদ জানান, চুরির সময় ১৪০ লিটার ডিজেল হাতেনাতে জব্দ করেন তাঁরা। ঘটনার সঙ্গে কারা জড়িত রয়েছে সেটি তদন্ত করে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। অভিযোগের বিষয়ে জানতে চালক বেল্লাল হোসেনের মুঠোফোনে ফোন দিলেও তিনি ধনেননি। সহকারী চালক আসিব রায়হানও ফোন ধরেননি।

https://channelkhulna.tv/

সংবাদ প্রতিদিন আরও সংবাদ

‘দেশের মানুষের দারিদ্রের হার ১৮.৭০ শতাংশে নেমে এসেছে’

অষ্টম শ্রেণির ছাত্রীর বিয়ের আয়োজন, মায়ের কারাদণ্ড

যুবককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই, ৩৬ ঘণ্টা পর উদ্ধার

কুষ্টিয়ায় রেস্তোরাঁয় ঢুকে ৩ জনকে ছুরিকাঘাত

জার্মানি সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুক্রবার

ঢাকার উদ্দেশে মিউনিখ ত্যাগ করবেন প্রধানমন্ত্রী

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।