সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বৃহস্পতিবার , ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
একতরফাভাবে তফসিল ঘোষনার প্রতিবাদে খুলনায় ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত | চ্যানেল খুলনা

একতরফাভাবে তফসিল ঘোষনার প্রতিবাদে খুলনায় ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

কেন্দ্রিয় কর্মসূচির অংশ হিসাবে একতরফাভাবে তফসিল ঘোষনার প্রতিবাদে, “বিদ্যমান রাজনৈতিক সংকট উত্তরনে সংসদ ভেঙ্গে দিয়ে জাতীয় সরকারের অধীনে একটি সুষ্ঠ-নিরপেক্ষ জাতীয় নির্বাচন, সংখ্যানুপাতিক নির্বাচন (পিআর) পদ্ধতির প্রবর্তন, ব্যর্থ নির্বাচন কমিশন বাতিলের দাবিতে” ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর ও জেলার বিক্ষোভ মিছিল ও সমাবেশ বৃহস্পতিবার (১৬ নভেম্বর) বিকাল ৩ টায় নগরীর বায়তুন নূর চত্বর নিউ মার্কেটের সামনে অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিল পূর্বক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে দলের নায়েবে আমীর ও নগর সভাপতি হাফেজ মাওলানা আব্দুল আউয়াল বলেন- বর্তমান অর্থব নির্বাচন কমিশন একতরফাভাবে তফসিল ঘোষনা করে দেশকে এক সংঘাতের দিকে ঠেলে দিচ্ছে। দেশ আজ উত্তাল, দেশের প্রতিটা মানুষ তাদের অধিকার থেকে বঞ্চিত। আমরা বিগত নির্বাচনগুলোতেও দেখেছি এই ক্সস্বরাচার সরকারের অধিনে কোন সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। ভোট চুরি, ডাকাতির মাধ্যমে জনগনের অধিকার হরন করা হয়েছে। নির্বাচন কমিশনের এই একতরফা তফসিল আমরা প্রত্যাখ্যান করছি। এই সরকারের অধিনে আর কোন নির্বাচন নয়। আমাদের দাবী “বিদ্যমান রাজনৈতিক সংকট উত্তরনে সংসদ ভেঙ্গে দিয়ে জাতীয় সরকারের অধীনে একটি সুষ্ঠনিরপেক্ষ জাতীয় নির্বাচন, সংখ্যানুপাতিক নির্বাচন (পিআর) পদ্ধতির প্রবর্তন, ব্যর্থ নির্বাচন কমিশন বাতিল” আমরা দাবী আদায়ে সোচ্চার। জনগনের অধিকার আদায়ের জন্য পীর সাহেব চরমোনাই’র নেতৃত্বে রাজপথে ঝাপিয়ে পড়তে হবে। যতদিন না আমরা জনগনের ভোটের অধিকার ফিরিয়ে দিতে পারছি ততদিন আমরা রাজপথে সংগ্রাম করে যাবো।

ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা জেলা সভাপতি অধ্যাপক মাওলানা আব্দুল্লাহ ইমরানের সভাপতিত্বে ও নগর সেক্রেটারী ইমরান হুসাইন এর পরিচালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন দলের নগর সহ-সভাপতি মুফতি আমানুল্লাহ, শেখ মোঃ নাসির উদ্দিন, জেলা সেক্রেটারী হাফেজ আসাদুল্লাহ-আল গালিব, মাওলানা শায়খুল ইসলাম বিন হাসান, আলহাজ্ব জাহিদুল ইসলাম, মাওলানা দ্বীন ইসলাম, মুফতী আব্দুল জব্বার আযমী, মাওলানা সাইফুল ইসলাম, মুফতী আশরাফুল ইসলাম, মোঃ হুমায়ুন কবির, আলহাজ্ব আবুল কাশেম, মোঃ নিজাম উদ্দিন মল্লিক, মুফতী ইলিয়াস মাঞ্জুরী, মাওঃ আসাদুল্লাহ হামিদি, মাওঃ আবদুল্লাহ আল মামুন, মোঃ রেজাউল করীম, মাওলানা মাহবুবুল আলম, বীরমুক্তিযোদ্ধা জিএম কিবরিয়া, আলহাজ্ব সরোয়ার বন্ধ, আলহাজ্ব আব্দুস সালাম, হাফেজ আব্দুল লতিফ, মাওলানা নাছিম উদ্দিন, মোল্লা রবিউল ইসলাম, এস.এম শাহিন হোসেন, এইচ এম আরিফুল ইসলাম, গাজী ফেরদাউস সুমন, মুফতী মইনুল ইসলাম, মাষ্টার মঈনুদ্দিন ভুইঁয়া, মাওলানা হাফিজুর রহমান, ইসমাঈল হোসেন, শিক্ষকনেতা রবিউল ইসলাম রাফে, মাওলানা মাহবুবুল আলম, যুবনেতা মুফতী আহম আব্দুর রহমান মিয়াজী, মুফতী ফজলুল হক, ইমরান হোসেন মিয়া, আব্দুর রশিদ, এসকে নাজমুল হাসান, শ্রমিকনেতা আবুল কালাম আজাদ, রেজাউল করীম মাওলানা ইলিয়াস হুসাইন, মোহাম্মদ ইব্রাহিম খাঁন, ছাত্রনেতা মুহাম্মাদ মঈন উদ্দিন, এস.কে আবু রায়হান, আব্দুল্লাহ আল মামুন, মোল্লা ফরহাদ, মুহাম্মাদ নাইম ইসলাম, ছাত্রনেতা মাহাদী হাসান মুন্না, মোস্তফা আল গালিব প্রমুখ।

সমাবেশ শেষে বিশাল এক মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদিক্ষণ করে ফেরিঘাট মোড়ে দোয়ার মাধ্যমে শেষ হয়।

https://channelkhulna.tv/

রাজনীতি আরও সংবাদ

বিএনপি সবসময়ই দুর্যোগে জনগণের পাশে থাকে : এড. মনা

রামপালে চেয়ারম্যান প্রার্থী মোয়াজ্জেম হোসেনের নির্বাচনী পথসভা

গরিব শ্রমিক ও সাধারণ মানুষের মাঝে পানি ও স্যালাইন বিতরণ করেছে জামহানগর স্বেচ্ছাসেবক দল

শার্শায় সাংবাদিকের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সোহরাব হোসেনের মত বিনিময়

মে দিবস ও দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষ্যে শ্রমিকদলের প্রস্তুতি সভা

নগরীর ৮নং ওয়ার্ড আহবায়কের শয্যাপাশে বিএনপির নেতৃবৃন্দ

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।