সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শনিবার , ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
ওল্ড ট্রাফোর্ডে বিপদে ক্যারিবিয়ানরা | চ্যানেল খুলনা

ওল্ড ট্রাফোর্ডে বিপদে ক্যারিবিয়ানরা

ব্যাট হাতে ঝড় তোলার পর বল হাতেও শাসন করলেন ইংলিশ পেসার স্টুয়ার্ট ব্রড। সঙ্গে অ্যান্ডারসন-আর্চারও দেখালেন দাপট। তাতে দেয়ালে পিঠ ঠেকার অবস্থা জেসন হোল্ডারদের।

চ্যানেল খুলনা ডেস্কঃঅলি পোপ ও জস বাটলারের ব্যাটে প্রথম দিন ভালোয় ভালোয় কাটলেও দ্বিতীয় দিনের শুরুতেই বিপদে পড়ে ইংল্যান্ড। ওয়েস্ট ইন্ডিজের বোলারদের তোপে ৩০০ রানের আগেই অলআউট হওয়ার শঙ্কায় পড়ে যায় স্বাগতিকরা। ঘোর সঙ্কটে পড়ে যাওয়া দলটে টেনে নিয়ে যান পেসার স্টুয়ার্ট ব্রড। তার ঝড়ো ব্যাটিংয়ে প্রথম ইনিংসে ৩৬৯ রান তোলে ইংলিশরা।

জবাবে ওয়েস্ট ইন্ডিজ ব্যাটিংয়ে নামলে বল হাতেও দাপট দেখান ব্রড। সঙ্গে জেমস অ্যান্ডারসন ও জফরা আর্চারের আগুনে বোলিং। তাতে ঝলসে গেছে ক্যারিবীয়রা। মাত্র ১৩৭ রান তুলতেই ৬ উইকেট হারিয়েছে জেসন হোল্ডারের দল। অধিনায়ক হোল্ডার ২৪ ও উইকেটরক্ষক ব্যাটসম্যান শেন ডাউরিচ ১০ রানে অপরাজিত আছেন। প্রথম ইনিংসে ইংল্যান্ডের চেয়ে ২৩২ রানে পিছিয়ে আছে ক্যারিবীয়রা।

তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ টেস্টে ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে ৪ উইকেটে ২৫৮ রান নিয়ে দ্বিতীয় দিনের খেলা শুরু করে ইংল্যান্ড। এদিন শুরুতেই দিক হারায় স্বাগতিকরা। ৯১ রানে অপরাজিত থাকা অলি পোপ এদিন কোনো রানই যোগ করতে পারেননি। শ্যানন গ্যাব্রিয়েলের বলে উড়ে যায় তার স্টাম্প।

আগের দিন ৫৬ রানে অপরাজিত থাকা জস বাটলারও তার ইনিংস বড় করতে পারেননি। ক্যারিবীয় পেসার গ্যাব্রিয়েলের শিকারে পরিণত হওয়ার আগে আর ১১ রান যোগ করেন তিনি। বাটলার ৬৭ রান করে বিদায় নিলে আসা যাওয়ার মিছিল শুরু হয় ইংল্যান্ড শিবিরে।

খাদের কিনারে চলে যাওয়া দলকে পথ দেখান পেসার স্টুয়ার্ট ব্রড। নবম জুটিতে ডম বেসের সঙ্গে ৭৬ রানের জুটি গড়েন ডানহাতি এই পেসার। ডম বেস ধীর স্থির থাকলেও ব্রড ঝড় বইয়ে দেন। মাত্র ৪৫ বলে ৯টি চার ও একটি ছক্কায় ৬২ রানের ঝড়ো ইনিংস খেলেন তিনি। বেস ১৮ রানে অপরাজিত থাকেন। উইন্ডিজের কেমার রোচ ৪টি এবং শ্যানন গ্যাব্রিয়েল ও রস্টন চেস ২টি করে উইকেট নেন।

প্রথম ইনিংসে ব্যাটিং করতে নেমে শুরুতেই হোঁচট খায় উইন্ডিজ। দলীয় এক রানেই ফিরে যান ওপেনার ক্রেইগ ব্রাথওয়েট। শুরুর এই চাপ আর কাটিয়ে উঠতে পারেনি সফরকারীরা। জন ক্যাম্পবেল ও জার্মেইন ব্ল্যাকউড কিছুটা লড়েছেন। ক্যাম্পবেল ৩২ ও ব্ল্যাকউড ২৬ রান করেন। অ্যান্ডারসন ও ব্রড ২টি করে উইকেট নেন। একটি করে উইকেট পান আর্চার ও ক্রিস ওকস।

সংক্ষিপ্ত স্কোর: দ্বিতীয় দিন শেষে

ইংল্যান্ড প্রথম ইনিংস: ১১১.৫ ওভারে ৩৬৯ (রোরি বার্নস ৫৭, অলি পোপ ৯১, জস বাটলার ৬৭, স্টুয়ার্ট ব্রড ৬২; কেমার রোচ ৪/৭২, শ্যানন গ্যাব্রিয়েল ২/৭৭, রস্টন চেস ২/৩৬)।

ওয়েস্ট ইন্ডিজ প্রথম ইনিংস: ৪৭.১ ওভারে ১৩৭/৬ (জন ক্যাম্পবেল ৩২, জার্মেইন ব্ল্যাকউড ২৬, জেসন হোল্ডার ২৪*, ডাওরিচ ১০*; অ্যান্ডারসন ২/১৭, ব্রড ২/১৭)।

https://channelkhulna.tv/

সংবাদ প্রতিদিন আরও সংবাদ

‘দেশের মানুষের দারিদ্রের হার ১৮.৭০ শতাংশে নেমে এসেছে’

অষ্টম শ্রেণির ছাত্রীর বিয়ের আয়োজন, মায়ের কারাদণ্ড

যুবককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই, ৩৬ ঘণ্টা পর উদ্ধার

কুষ্টিয়ায় রেস্তোরাঁয় ঢুকে ৩ জনকে ছুরিকাঘাত

জার্মানি সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুক্রবার

ঢাকার উদ্দেশে মিউনিখ ত্যাগ করবেন প্রধানমন্ত্রী

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।