সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা মঙ্গলবার , ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
ওয়ালটন মিডিয়া কাপ ঘিরে খুলনায় উৎসব মুখর সাংবাদিকরা | চ্যানেল খুলনা

ওয়ালটন মিডিয়া কাপ ঘিরে খুলনায় উৎসব মুখর সাংবাদিকরা

 

মাঠে ঘুরে যারা খেলার সংবাদ সংগ্রহ করেন, তারাই এখন খেলার সংবাদের শিরোনাম হতে চলেছেন। খুলনা প্রেসক্লাবের আয়োজনে ও ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় আগামীকাল ৬ নভেম্বর শুক্রবার থেকে খুলনা জেলা স্টেডিয়ামে শুরু হতে যাচ্ছে ফ্রাঞ্চাইজি ভিত্তিক ক্রিকেট টুর্নামেন্ট ওয়ালটন খুলনা প্রেসক্লাব মিডিয়া কাপ ক্রিকেট। খুলনার সাংবাদিকরা এ প্রতিযোগিতায় অংশ গ্রহণ করছে। এ ক্রিকেট আয়োজনকে ঘিরে এখন উৎসব মুখর খুলনার সাংবাদিক অঙ্গন। এরই মধ্যে প্রস্তুত হয়ে গেছে খুলনা জেলা স্টেডিয়ামও।
মোট ৪টি দল প্রতিযোগিতায় অংশ গ্রহণ করবে। দলগুলো হলো রূপসা টাইগার্স, শিবসা ওয়ারিয়র্স, ভৈরব রাইডার্স ও মধুমতি চ্যালেঞ্জার্স। শিরোপার লড়াইয়ে প্রতিদিন প্রস্তুত হচ্ছেন সংবাদকর্মী থেকে আপাদমস্তক ক্রিকেটার বনে যাওয়া খেলোয়াড়রা। প্রতিদিন সকাল থেকে আলাদা আলাদা ভেন্যুতে প্রতিটি দল নিয়মিত অনুশীলন করছে। প্রতিটি দলই শিরোপা জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেছে।

মধুমতি চ্যলেঞ্জার্সের অধিনায়ক মোহাম্মদ আলী সনি দলের শিরোপার ব্যাপারে দারুণ আশাবাদি। তিনি বলেন, এবার প্রেস ক্লাবের টুর্নামেন্টে যে দলগুলো করা হয়েছে, প্রতিটি টিমই খুব শক্তিসালি টিম। সব দলেই শিরোপার জন্য খেলবে, আমরা আমাদের সামর্থ অনুযায়ী চেষ্টা করবো ভালো খেলার। আমরা আসলে খেলাটা উপভোগ করতে চাই। আমরা চাই, শুধু আমরা না, প্রতিটা দলই ভালো খেলুক। তবে আমরা বেস্ট খেলার চেষ্টা করবো, আমরা আশাবাদি আমরা সেরটা খেলতে পারলে চ্যাম্পিয়ন হবো।
দলের উন্নতি নিয়েও খুশী অধিনায়ক মোহাম্মদ আলী সনি। তিনি বলেন, আমরা বেশ কিছুদিন ধরে একসাথে অনুশীলন করেছি। আমরা আসলে নন প্রফেশনাল। তবুও আমার খেলোয়াড়রা যতটা ইমপ্র“ভ করেছে তাতে আমি দারুণ সন্তুষ্ট। এটা ধরে রেখে মাঠে সেরাটা দিতে পারলে জয় আমাদের হবে। দলের ব্যাটিং ডিপার্টমেন্ট নিয়ে বেশী আত্মবিশ্বাসী তিনি। ব্যাটিংয়ে আমরা অনেক শক্তিসালি। বোলিংয়ে এভারেজ হলেও যতটুকু ত্র“টি আছে, সেটাও আমরা সুধরে নিবো।

তবে এই টুর্নামেন্টকে ঘিরে সব সাংবাদিকদের মধ্যে উৎসব মুখর পরিবেশ তৈরী হয়েছে এটাই বড় প্রাপ্তির বিষয় বলে জানান তিনি। প্রতি বছর এই প্রতিযোগিতা যেন অব্যহত থাকে সেটাও প্রত্যাশা করেন তিনি।

শিবসা ওয়ারিয়র্সের অধিনায়ক রকিবুল ইসলাম মতির দাবি শিরোপার জন্যই খেলবে শিবসা ওয়ারিয়র্স এবং তারাই শিরোপা জিতবে। তিনি বলেন, ‘‘আমরা চ্যাম্পিয়ন হওয়ার ব্যাপারে শতভাগ আশাবাদি। তবে শুরু থেকেই আমাদের প্রতিটি ম্যাচ নিয়ে আলাদা করে চিন্তা থাকবে। আমরা ধাপে ধাপে জিতে শিরোপা জিতবো। প্রতিটি ম্যাচই আমাদের কাছে সমান গুরুত্বপূর্ণ এবং প্রতিটি ম্যাচই আমাদের জন্য ফাইনাল।’’
মাঠে নামার আগে দলের প্রস্তুতি নিয়েও দারুন সন্তুষ্ট এই অধিনায়ক। তিনি জানান, আমরা প্রায় ১৫ দিন টানা অনুশীলনের মধ্যে রয়েছি। এর মধ্যে আমরা ইনডোর এবং মাঠে আলাদা আলাদা ভাবে নিজেদের ঝালিয়ে নিয়েছি। অনুশীলনে আমরা একজন পেশাদার কোচও পেয়েছি। মোঃ সেলিম যিনি জাতীয় দলেও অনেক খেলোয়াড় তৈরী করেছেন। এমন একজন প্রশিক্ষকের অনুপ্রেরণায় আমরা আরও উজ্জীবিত। সব ক্রিকেটাররা নিজেদের ছোটখাটো যতটুকু ভুল রয়েছে, সেটুকু সুধরে নিয়েছে। এখন আমরা মাঠে সেরাটা দেওয়ার অপেক্ষায়।

দল নিয়েও দারুন খুশী এই অধিনায়ক। মতি বলেন, আমাদের দলের খেলোয়াড় দারুণ এনার্জেটিক। সবাই তরুন, যারা সিনিয়র আছেন তারাও এখন খেলার মাঠে একেবারেই ইয়ং ক্রিকেটার হয়ে গেছেন। এখন শুধু মাঠে সেরাটা দেওয়ার অপেক্ষা। মাঠে নিজেদের সামর্থ অনুযায়ী খেলতে পারলেই শিরোপা আমাদের হবে ইনশা আল্লাহ।
শিরোপার ব্যাপারে একই রকম আশাবাদি ভৈরব রাইডার্সের অধিনায়ক আহমেদ মুসা রঞ্জুও। তিনি বলেন, গত ১৫ দিন আমরা দারুণ অনুশীলন করেছি। আমার দলের ক্রিকেটাররা নিজেদের শিরোপা জয়ের মতো করেই প্রস্তুত করেছে। ক্রিকেটাররা এরই মধ্যে নিজেদের মেদ ঝড়িয়ে ফিট করে ফেলেছে। আমাদের দক্ষ কোচ শেখ আবু হাসানের তত্বাবধায়নে আমরা মাঠে চ্যাম্পিয়ন হওয়ার জন্য একেবারেই তৈরী।
দল নিয়ে খুশী অধিনায়ক রঞ্জু বলেন, আমাদের বোলিং, ব্যাটিং, ফিল্ডিং কোন সাইডেই কোন ঘাটতি নেই। সব ডিপার্টমেন্টেই আমরাই সেরা। প্রতিটি ম্যাচে জয়ের বিকল্প কিছুই ভাবছি না আমরা। তাতে করে টুর্নামেন্ট শেষে আমরাই জিতবো শিরোপা।

শিরোপা জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করেছেন রূপসা টাইগার্সের অধিনায়ক বিমল সাহাও। এই প্রতিবেদককে তিনি বলেন, ক্রিকেট আসলে মাঠের খেলা, মাঠে যে যেদিন ভালো খেলবে সেদিন তাদেরই জয় হবে। কাগজে কলমে কোন দল শক্তিসালি তা নিয়ে আমরা ভাবছি না। আমরা শুধু আমাদের সেরাটাই দিতে চাই। আমাদের সেরাটা দিতে পারলেই আমরা শিরোপা জিততে পারবো।
প্রতিটি ম্যাচে আলাদা করে জয়ের আত্মবিশ্বাসের কারণও জানালেন অধিনায়ক বিমল। বলেন, আমরা গত ১০/১২দিন যেভাবে অনুশীলন করেছি, তাতে আমাদের অনেক ভুল ত্র“টি সুধরে গিয়েছে। এখন সবাই ম্যাচ খেলার জন্য ফিট। নিজেদের সেরা ডিপার্টমেন্ট বোলিং নিয়েই বেশী আশাবাদি বিমল। আমরা বোলিং সেরার সেরা। আমরা শুধু বোলিং দিয়েই প্রতিপক্ষকে ঘায়েল করতে প্রস্তুত। তাতে অবশ্য ব্যাটিং নিয়ে নজর সরেনি তার। ব্যাটিং, ফিল্ডিংও যতটুকু দুর্বলতা আছে তা কাটিয়ে উঠিয়ে সেরাটা দিতে পারলে জয় আমাদেরই নিশ্চিত।

https://channelkhulna.tv/

খেলাধুলা আরও সংবাদ

গালি দেওয়া আফগান সমর্থককে মাঠ থেকেই বের করে দিলেন আফ্রিদি

ফের দুই ক্লাবকে প্লে অফের চিঠি ফেডারেশনের

কোহলির আউটকে উদ্ভট বলছেন বেঙ্গালুরু অধিনায়কও

ফকিরহাটে বঙ্গবন্ধু জাতীয় ৪০তম পুরুষ এবং ১৭তম নারী ভারোত্তোলন প্রতিযোগিতা শুরু

অস্ত্রোপচার করাতে হচ্ছে ইংলিশ তারকার

ফকিরহাটের বেতাগায় চারদলীয় তপন স্মৃতি ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হলো বিসমিল্লাহ ফিড মিলস লি:

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।