সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
কারিনার শুটিংয়ে হাজির ছেলে তৈমুর | চ্যানেল খুলনা

কারিনার শুটিংয়ে হাজির ছেলে তৈমুর

বিনোদন ডেস্কঃকারিনা কাপুর খান। তিনি একই সঙ্গে কাপুর এবং খান। তিনি একই সঙ্গে মা, স্ত্রী এবং অভিনেত্রী। সেই সঙ্গে প্রথমবারের মতো বিচারকের আসনে বসেছেন জনপ্রিয় রিয়েলিটি শো ‘ডান্স ইন্ডিয়া ডান্স’–এর সপ্তম সিজনের সেটে।তবে ‘ডান্স ইন্ডিয়া ডান্স’–এ বিচারকের আসনে বসার আগেই বলেছিলেন, কে কেমন নাচল, সেই বিচার তিনি করবেন, তবে শর্ত আছে। কী সেই শর্ত?

তা হলো তিনি দিনে আট ঘণ্টার বেশি ‘ডান্স ইন্ডিয়া ডান্স’-এর সেটে থাকবেন না। এই শর্তের পেছনে রয়েছে একটা ছোট্ট শিশু। যে শিশুকে বলা হচ্ছে ভারতের জনপ্রিয়তম খুদে তারকা, নাম তার তৈমুর আলী খান। মা কারিনা আগেই বলেছিলেন, তৈমুরকে না দেখে বেশিক্ষণ থাকতে পারেন না তিনি। এই শর্ত সহজেই মেনে নিয়েছে অনুষ্ঠান কর্তৃপক্ষ। গতকাল মঙ্গলবার ঘটল এক মজার ঘটনা। আড়াই বছর বয়সী তৈমুরকে নিয়েই ‘ডান্স ইন্ডিয়া ডান্স’–এর সেটে এলেন মা কারিনা।

‘ডান্স ইন্ডিয়া ডান্স’–এর সেটে এই প্রথম তৈমুরকে এনে কারিনা তো খুশি। ছেলেকে চোখে হারাতে হবে না। খুশি সেটের অন্য শিল্পী আর কলাকুশলীরাও। মেকআপ আর্টিস্ট মিকি কনট্রাক্টর মা আর ছেলের একটা ছবি তুলে ইনস্টাগ্রামে দিয়ে ক্যাপশনে লিখেছেন, ‘বিশ্বের সবচেয়ে কিউট বাচ্চাটা আমাদের সেট পরিদর্শনে এসেছে। ৩৮ বছরের চিরসবুজ এই তারকা এখনো কোটি হৃদয়ের ক্রাশ। কিন্তু কারিনার ক্রাশ কে? এই শোয়ের সাম্প্রতিক অ্যাপিসোডে কারিনা ফাঁস করেছেন সেই কোটি টাকার প্রশ্নের উত্তর।

মুম্বাই মিররের এক প্রতিবেদনে বলা হয়েছে, উপস্থাপক করণ ওয়াহি নাকি ক্রমাগত কারিনাকে জিজ্ঞেস করছিলেন, কে তাঁর ক্রাশ? কারিনা এটা–সেটা বলে এড়িয়ে যাওয়ার চেষ্টা করছিলেন। কিন্তু করণ ওয়াহির নিরলস প্রচেষ্টায় অবশেষে মুখ খুলতে বাধ্য হয়েছেন কারিনা। বলেছেন, ক্রাশের নাম রাহুল রায়। মহেশ ভাট পরিচালিত, রাহুল রায় ও আনু আগারওয়াল অভিনীত ‘আশিকি’ ছবিটি তিনি সর্বমোট আটবার দেখেছেন।

গত দুই মাস স্বামী আর সন্তান নিয়ে লন্ডনে সময় কাটিয়েছেন কারিনা। সেখানে ‘আংরেজি মিডিয়াম’ ছবির শুটিং করেছেন। আর সাইফ আলী খানও ব্যস্ত ছিলেন ‘জাওয়ানি জানেমান’ ছবির শুটিংয়ে। আবার একটু অবসর মিলেছে তো স্বামী–সন্তানকে নিয়ে ছুটে গেছেন সমুদ্রপাড়ে। দেশে ফিরেই ব্যস্ত হয়ে পড়েছেন কাজ নিয়ে। রবিবার ‘ল্যাকমে ফ্যাশন উইক উইন্টার/ফেস্টিভ ২০১৯’-এর আসর মাতালেন মঞ্চের সবচেয়ে উজ্জ্বল তারা হয়ে।

কারিনা কাপুরকে প্রথমবারের মতো পুলিশের চরিত্রে ও ইরফান খানের সঙ্গে দেখা যাবে ‘আংরেজি মিডিয়াম’ ছবিতে। অন্যদিকে, অক্ষয় কুমার, কিয়ারা আদভানি ও দিলজিৎ দোসাঞ্জের সঙ্গেও তাঁকে পর্দা ভাগ করতে দেখা যাবে ‘গুড নিউজ’ ছবিতে।

https://channelkhulna.tv/

সংবাদ প্রতিদিন আরও সংবাদ

অষ্টম শ্রেণির ছাত্রীর বিয়ের আয়োজন, মায়ের কারাদণ্ড

যুবককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই, ৩৬ ঘণ্টা পর উদ্ধার

কুষ্টিয়ায় রেস্তোরাঁয় ঢুকে ৩ জনকে ছুরিকাঘাত

জার্মানি সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুক্রবার

ঢাকার উদ্দেশে মিউনিখ ত্যাগ করবেন প্রধানমন্ত্রী

জেলেনস্কির সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।