সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বৃহস্পতিবার , ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
কৃষকের সহযোগিতায় খুলনা মহানগর ছাত্রলীগ | চ্যানেল খুলনা

কৃষকের সহযোগিতায় খুলনা মহানগর ছাত্রলীগ

চ্যানেল খুলনা ডেস্কঃ করোনা ভাইরাসের কারনে শ্রমজীবীদের কর্মসংস্থান বন্ধ থাকায় বিপাকে পড়েছে অসহায় কৃষকরা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে যার স্থান থেকে করোনা ভাইরাসের কারণে দেশে লকডাউন থাকায় অসহায়, মধ্যবিত্ত, শ্রমজীবী মানুষদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন। প্রধানমন্ত্রীর নির্দেশনা মতে বাংলাদেশ ছাত্রলীগ ও খুলনা মহানগর ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুপ্রেরণায় খুলনা মহানগর ছাত্রলীগের নেতা কর্মী  কৃষকের পাশে দাঁড়িয়েছে।

খুলনা মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ মাহমুদুল ইসলাম সুজন নেতৃত্বে এক ঝাঁক ছাত্রলীগ নেতাকর্মীরা বটিয়াঘাটা বালিয়াডাঙ্গা ইউনিয়নের টালিয়া মাড়া গ্রামের কৃষকের পাশে দাঁড়িয়েছে। সুজনের নেতৃত্বে মাঠ থেকে ধান কেটে কৃষকের বাড়ি পযন্ত পৌঁছে দিছেন তারা। এছাড়াও সকল প্রকার সাহায্য করার প্রতিশ্রুতি দিছেন।

গ্রামে অসহায় কৃষকেরা দেশে করোনা ভাইরাসের কারনে লকডাউন থাকায় কোন প্রকার লোকবল না থাকায় বিপাকে পড়েছে কৃষকেরা। কিভাবে ধান কাটবে, বাড়ি নিবে, মাড়াই করবে, কোথা হতে অর্থ সংস্থান পাবে? অসহায় হয়ে পড়েছে কৃষকরা। আর তখনই খুলনা মহানগরী ছাত্রলীগের একজন কর্মী সহ-সভাপতি সুজনের নেতৃত্বে গ্রামে ছুটে যান গ্রামের অসহায় কৃষকদের পাশে। এতে করে গ্রামের কৃষকরা একটু হলেও আশার মুখ দেখতে পাচ্ছেন। কৃষকরা অনেক খুশি তারা বলনে সবাই যদি এভাবে আমাদের পাশে দাঁড়ায় তাহলে আমরা বড় রকম ক্ষতির হাত থেকে রক্ষা পাবো। গ্রামের কৃষকরা আরও বলেন খুলনা মহানগর ছাত্রলীগের এই সাহায্য তাদের জন্য অনেকটা আশার আলো দেখালো। কৃষকরা প্রধানমন্ত্রীকে সকল অসহায় মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশনা দেয়াতে ধন্যবাদ জানিয়েছেন সাথে সাথে খুলমা মহানগর ছাত্রলীগের সকল নেতৃত্বদানকারীদের ধন্যবাদ জানিয়েছে অসময় তাদের পাশে দাঁড়ানোর জন্য ।
খুলনা মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ মাহমুদুল ইসলাম সুজন কৃষকদের বলেছেন, তাদের এই কাজ তারা পর্যায়ক্রমে অব্যাহত রাখবেন। আরও বলেন যদি কারো এমন সাহায্যের প্রয়োজন হয় আমাকে ফোন করে বা যেকোন ভাবে জানালে আমরা অবশ্যই আপনাদের পাশে দাড়াবো।

এসময় উপস্থিত ছিলেন বটিয়াঘাটা, বালিয়াডাঙ্গা,৭ নাম্বার ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ বিল্লাল শেখ, ইউপি সদস্য মোঃ বেনজীর আহমেদ, আনিসুর রহমান, ইকরাম শেখ, হাজী আব্দুল মালেক কলেজ ছাত্রলীগের সিনিয়র-সহ-সভাপতি মোঃরিয়াদ খান, শাকিল , ইমাম, রাহাত দ্বীপ, মোঃ রনি, তুহিন, ইয়াসিন, ইমরান , নয়নসহ অন্যান্য ছাত্রলীগ কর্মীরা।

https://channelkhulna.tv/

খুলনা মহানগর আরও সংবাদ

নগরীর ৮নং ওয়ার্ড আহবায়কের শয্যাপাশে বিএনপির নেতৃবৃন্দ

খুলনা সিআইডির অতিরিক্ত ডিআইজি শম্পা’র সাফল্যগাঁথা কর্মময় জীবন

নগর স্বেচ্ছাসেবক লীগের যথাযথ মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস পালন

শেখ সুজনের মায়ের সুস্থতা কামনায় শেখ রাসেল পরিষদের দোয়া মাহফিল

খুলনায় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের ৩৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

খুলনা বিভাগীয় পাসপোর্ট অফিসে স্টেকহোল্ডারদের সমন্বয়ে অবহিতকরন সভা অনুষ্ঠিত

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।