সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শনিবার , ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
কোনো দুর্নীতিবাজ-সন্ত্রাসী রেহাই পাবে না : শিল্প প্রতিমন্ত্রী | চ্যানেল খুলনা

কোনো দুর্নীতিবাজ-সন্ত্রাসী রেহাই পাবে না : শিল্প প্রতিমন্ত্রী

চ্যানেল খুলনা ডেস্কঃশিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দুর্নীতিবিরোধী যে অভিযান শুরু হয়েছে, তাতে কোনো দুর্নীতিবাজ, সন্ত্রাসী রেহাই পাবে না। তিনি বলেন, প্রথমে প্রধানমন্ত্রী নিজ দলের ভেতর এই অভিযান শুরু করেছেন। সকল ক্ষেত্রে দুর্নীতি ও অপরাধের বিরুদ্ধেই ব্যবস্থা গ্রহণ করা হবে।

কামাল আহমেদ মজুমদার শনিবার (২৮ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে রাজধানীর মিরপুরের রূপনগরে মনিপুর স্কুল ও কলেজের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা, দোয়া মাহফিল ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

কলেজের অধ্যক্ষ মো. ফরহাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- গভর্নিং বডির সভাপতি অধ্যাপক রাশেদা আক্তার ও সদস্য একেএম দেলোয়ার হোসেন।কামাল আহমেদ মজুমদার ১৬ কোটি মানুষের ৩২ কোটি হাতকে কাজে লাগিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার আহ্বান জানিয়ে বলেন, দেশ থেকে সকল প্রকার দুর্নীতি ও স্বজনপ্রীতি সমূলে বিতাড়িত করা হবে।

তিনি বলেন, বাংলাদেশকে একটি উন্নত ও সমৃদ্ধ রাষ্ট্রে পরিণত করতে প্রধানমন্ত্রী কঠোর পরিশ্রম করছেন। ভোরে ফজর নামাজের মাধ্যমে দিন শুরু করেন এবং দেশের উন্নয়ন প্রকল্পসমূহের অগ্রগতির খোঁজ-খবর নেন।

জাতিকে ঐক্যবদ্ধ করে সুখী ও সমৃদ্ধ সোনার বাংলা গড়তে জাতির পিতা বাকশাল গঠনের উদ্যোগ গ্রহণ করেছিলেন উল্লেখ করে শিল্প প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর অবাস্তবায়িত স্বপ্নগুলো বাস্তবায়নে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।তিনি বলেন, বঙ্গবন্ধুর মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনাও দেশবাসীর প্রতি ভালোবাসার টানে দীর্ঘদিন নির্বাসিত জীবন-যাপন শেষে ১৯৮১ সালে দেশে ফিরে আসেন।

কামাল আহমেদ মজুমদার বলেন, দেশে আসার পর সকল প্রতিকূলতা উপেক্ষা করে মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার আন্দোলনে আত্মনিয়োগ করেন।পরিপূর্ণভাবে শিক্ষিত হয়ে জাতিকে নেতৃত্ব দেওয়ার যোগ্যতা অর্জনের আহ্বান জানিয়ে ছাত্রছাত্রীদের উদ্দেশে শিল্প প্রতিমন্ত্রী বলেন, জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক, ইয়াবা থেকে সবসময় দূরে থাকতে হবে। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক প্রতিযোগিতার মাধ্যমে মেধার বিকাশ ঘটাতে হবে।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। পরে প্রতিমন্ত্রী কলেজের সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। বাসস।

https://channelkhulna.tv/

সারাদেশ আরও সংবাদ

গণমাধ্যমে ভুলত্রুটি তুলে ধরলে রাজনীতিবিদরা সংশোধনের সুযোগ পাবে : মেয়র

‘দেশের মানুষের দারিদ্রের হার ১৮.৭০ শতাংশে নেমে এসেছে’

অষ্টম শ্রেণির ছাত্রীর বিয়ের আয়োজন, মায়ের কারাদণ্ড

যুবককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই, ৩৬ ঘণ্টা পর উদ্ধার

কুষ্টিয়ায় রেস্তোরাঁয় ঢুকে ৩ জনকে ছুরিকাঘাত

জার্মানি সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুক্রবার

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।