সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শনিবার , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
কোন মাদক ব্যবসায়ী, ভূমিদস্যু, নারী ও শিশু নির্যাতন ধর্ষণকারীকে সদস্য টিকিট দেয়া হবে না-সিটি মেয়র | চ্যানেল খুলনা

কোন মাদক ব্যবসায়ী, ভূমিদস্যু, নারী ও শিশু নির্যাতন ধর্ষণকারীকে সদস্য টিকিট দেয়া হবে না-সিটি মেয়র

খুলনা অফিসঃমহানগর আ’লীগের সভাপতি ও খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, কোন মাদক ব্যবসায়ী, ভূমিদস্যু, নারী ও শিশু নির্যাতন, ধর্ষণকারীকে সদস্য টিকিট দেয়া হবে না। আ’লীগের দুঃসময়ের ত্যাগী ও পরীক্ষিত কর্মীদের বেছে বের করতে হবে। তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী আড়ম্বর পূর্ণ পরিবেশে বাংলাদেশে উদ্যাপন করতে হবে। সে কারণে কোন ধরনের বিতর্কিত ব্যক্তিকে দলে সদস্য টিকিট প্রদান করা হবে না। যদি কেউ এ ধরনের কাজ করে তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।
গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় মহানগর আ’লীগের বর্ধিত সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মহানগর আ’লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মিজানুর রহমান মিজানের পরিচালনায় বক্তৃতা করেন আ’লীগ নেতা শেখ হায়দার আলী, বেগ লিয়াকত আলী, এড. রজব আলী সরদার, এমডিএ বাবুল রানা, নুর ইসলাম বন্দ, মোঃ আশরাফুল ইসলাম, এড. আইয়ুব আলী শেখ, শ্যামল সিংহ রায়, মকবুল হোসেন মিন্টু, জামাল উদ্দিন বাচ্চু, মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, শেখ ফজলুল হক, কাউন্সিলর জেড এ মাহমুদ ডন, ফেরদৌস আলম চাঁন ফারাজী, এড. খন্দকার মজিবর রহমান, এ. অলোকা নন্দা দাস, অধ্যাপক আলমগীর কবীর, কাউন্সিলর আলী আকবর টিপু, অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, জাহাঙ্গীর হোসেন খান, শেখ ইউনুছ আলী, কামরুল ইসলাম বাবলু, বীরেন্দ্র নাথ ঘোষ, হাফেজ মোঃ শামীম, মোঃ মফিদুল ইসলাম টুটুল, শেখ নুর মোহাম্মদ, শহিদুল ইসলাম, আবুল কালাম আজাদ, মোঃ শেখ মোশাররফ হোসেন, মোঃ শাহাজাদা, কাউন্সিলর শেখ মোশাররফ হোসেন, মোজাম্মেল হক হাওলাদার, আব্দু
ল্লাহ হারুন রুমি, স ম রেজওয়ান, এড. মোঃ সাইফুল ইসলাম, শেখ সৈয়দ আলী, একেএম সানাউল্লাহ নান্নু, সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, শেখ আবিদ হোসেন, কাউন্সিলর ফকির সাইফুল ইসলাম, মনিরুল ইসলাম বাশার, তসলিম আহমেদ আশা, শহিদুল ইসলাম বন্দ, এস এম আনিসুর রহমান, আলী আজগর মিন্টু, মাহাবুবুল আলম বাবলু মোল্লা, হাসান ইফতেখার চালু, শেখ মোঃ আনোয়ার হোসেন, মাকসুদ আলম খাজা, কাউন্সিলর আমিনুল ইসলাম মুন্না, কাউন্সিলর শামসুজ্জামান মিয়া স্বপন, মোঃ তরিকুল ইসলাম খান, অধ্যাপক রুনু ইকবাল, এড. সুলতানা রহমান শিল্পী, কাজী জাহিদুল ইসলাম, কাউন্সিলর আনিসুর রহমান বিশ্বাস, ইমাম হাসান চৌধুরী ময়না, মাহমুদা বেগম, মনিরা আকতার, সেখ মোহাম্মদ আলী, আমেনা হালিম বেবীসহ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।
সভায় সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদের মৃত্যুতে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। সভায় ৩৬নং ওয়ার্ডে সাধারণ সম্পাদকের মামলার বিষয়ে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটি আগামী ৭ দিনের মধ্যে তদন্ত করে দপ্তরে প্রতিবেদন জমা প্রদানের সিদ্ধান্ত হয়। ৯নং ওয়ার্ডের কাউন্সিলর মফিজুল ইসলাম লিটনের পদত্যাগপত্র গ্রহণ সদস্য টিকিট প্রদানের সিদ্ধান্ত হয়। সভায় জাতীয় শোকের মাসে মাসব্যাপী কর্মসূচি গ্রহণ করা হয়েছে। সভায় কারী মোঃ মিজানুর রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।

https://channelkhulna.tv/

সংবাদ প্রতিদিন আরও সংবাদ

অষ্টম শ্রেণির ছাত্রীর বিয়ের আয়োজন, মায়ের কারাদণ্ড

যুবককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই, ৩৬ ঘণ্টা পর উদ্ধার

কুষ্টিয়ায় রেস্তোরাঁয় ঢুকে ৩ জনকে ছুরিকাঘাত

জার্মানি সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন শুক্রবার

ঢাকার উদ্দেশে মিউনিখ ত্যাগ করবেন প্রধানমন্ত্রী

জেলেনস্কির সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।