সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বুধবার , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
কয়রায় এম এম বামিয়া মাধ্যমিক বিদ্যালয়ের নব গঠিত কমিটির মতবিনিময় | চ্যানেল খুলনা

কয়রায় এম এম বামিয়া মাধ্যমিক বিদ্যালয়ের নব গঠিত কমিটির মতবিনিময়

কয়রা উপজেলায় বামিয়া এমএম মাধ্যমিক বিদ্যালয়ের ২০২১ সালের ম্যানেজিং কমিটির নব-নির্বাচিত কমিটির সভাপতি ও কয়রা সরকারি মহিলা কলেজের উপাধ্যক্ষ এইচএম নজরুল ইসলামসহ নব নির্বাচিত সদস্য ও স্কুলের শিক্ষকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বেলা ১১ টায় প্রধান শিক্ষকের কার্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপতি এইচ এম নজরুল ইসলামের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক আফজাল হোসেনসহ এসএমসির অন্যান্য সদস্যবৃন্দের উপস্থিতিতে প্রথম সভা অনুষ্ঠিত হয়। সভার পূর্বে এসএমসির সভাপতি এইচ এম নজরুল ইসলামের নেতৃত্বে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজবিুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়। পূষ্পস্তবক অর্পন শেষে বিদ্যালয়ের শিক্ষক, বাংলাদেশ আওয়ামীলীগ বাগালী ইউনিয়ন শাখা ও গ্রামবাসীর পক্ষ থেকে নব-গঠিত কমিটিকে সংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধনা অনুষ্ঠানে ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক আঃ সামাদ গাজীর সভাপতিত্বে সংবর্ধনা সভায় শিক্ষক, উপস্থিত রাজনৈতিক নেতৃবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সভাপতি এউচএম নজরুল ইসলাম স্কুল পরিচালনায় সকলের সহযোগিতা কামনা করে বলেন, স্থানীয় সাংসদ আলহাজ্ব আকতারুজ্জামান বাবু ইতোমধ্যে উক্ত স্কুলের জন্য একটি চারতলা ভবন ও মেরামতের জন্য ১০ লক্ষ টাকা বরাদ্ধ প্রদান করেছেন বলে উল্লেখ করেন।
এজন্য উপস্থিত সবাই সাংসদকে ধন্যবাদ জানান। এসময় বক্তব্য রাখেন বাগালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুস সামাদ গাজী, প্রধান শিক্ষক আফজাল হোসেন, বীর মুক্তিযোদ্ধা ওবায়দুল্লাহ গাজী, আওয়ামীলীগ নেতা খোকন সরদার, কামরুল ইসলাম, নুরুজ্জামান ও মিলন সানা প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন, বামিয়া সরকারি প্রাঃ বিদ্যালয়ের সভাপতি আঃ রশীদ গাজাী, সাবেক সভাপতি সুলতান আহম্মেদ ও রফিকুল ইসলাম সরদার। শিক্ষক প্রতিনিধি বুদ্ধদেব মন্ডল, রবীন্দ্রনাথ মন্ডল ও মাধুরি রানী, আভিভাবক
সদস্য আঃ অহেদ গাজী, রুহল আমিন ও কামরুল ইসলাম, শিক্ষক সাবিনা ইয়াসমিন, হাবিবুর রহমান ও দিদারুল ইসলাম, সাংবাদিক শাহজাহান সিরাজ, বামিয়া জিআইবি ক্লাবের সভাপতি জিয়াউর রহমান, উপদেষ্টা মোক্তার হোসেন, মনিরুল ইসলাম, আঃ গফুর সহ গন্যমান্য ব্যক্তিবর্গ। সভায় সর্বসম্মতিক্রমে আঃ সামাদ গাজীকে বিদ্যোৎসাহী সদস্য হিসেবে মনোনীত করা হয়। পরিশেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদ সদস্য জাতীয় চার নেতা মেখ হেলাল উদ্দীন এমপির মা রিজিয়া নাসের, সাংসদ আকতারুজ্জামান বাবুর মা ফাতেমা ফাতেমা খানম সকলের আত্তার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

https://channelkhulna.tv/

খুলনা আরও সংবাদ

ডুমুরিয়ায় ৮৪৫ হেক্টর জমিতে ডায়াবেটিক ধানের বাম্পার ফলন

খুলনায় বৃষ্টির জন্য ইস্তেসকার নামাজ অনুষ্ঠিত

পাইকগাছায় ৬ কিলোমিটার সড়ক বদলে দিয়েছে লতা ইউনিয়নের যোগাযোগ ব্যবস্থা

`সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে মানবিকতার অনন্য উদাহরণ সৃষ্টি করেছেন : শেখ সোহেল`

ডুমুরিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ সমাপনী অনুষ্ঠান

পাইকগাছায় গরমে অতিষ্ঠ জনজীবন, বিপাকে নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষ

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।