সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শনিবার , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
কয়রায় নিজস্ব অর্থায়নে করোনা রোগীদের অক্সিজেন কনসেন্ট্রশন যন্ত্র প্রদান করলেন এমপি বাবু | চ্যানেল খুলনা

কয়রায় নিজস্ব অর্থায়নে করোনা রোগীদের অক্সিজেন কনসেন্ট্রশন যন্ত্র প্রদান করলেন এমপি বাবু

হট লাইনে ফোন করলেই মিলবে সেবা বাড়ি যাবে আকতারুজ্জামান বাবু অক্সিজেন ব্যাংক। সবার জন্য অক্সিজেন’ এই শ্লোগানকে সামনে রেখে কয়রায় কয়রা উপজেলায় জাতীয় সংসদ সদস্য আলহাজ¦ মোঃ আকতারুজ্জামান বাবুর নিজস্ব অর্থায়নে আর্ত মানবতার সেবায় আকতারুজ্জামান বাবু অক্সিজেন ব্যাংক এবং অক্সিজেন ব্যাংকের নতুন সংযোজন অক্সিজেন কনসেন্ট্রশন অনুষ্ঠানের উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বিকাল ৫ টায় সুন্দরবন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের হলরুমে কয়রায় করোনা রোগীদের সুচিকিৎসার জন্য অক্সিজেন ব্যাংকের নতুন সংযোজন অক্সিজেন কনসেন্ট্রশন যন্ত্র প্রদান করেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ¦ মোঃ আকতারুজ্জামান বাবু । করোনা ভাইরাসের ভয়াবহতায় আক্রান্ত রোগীদের অক্সিজেনের ঘাটতি মেটাতে একান্ত নিজস্ব অর্থায়নে উপজেলায় এ অক্সিজেন কনসেন্ট্রশন প্রদান করেন।
এসময় উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীরীগের সভাপতি জিএম মোহসিন রেজা, উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাস, মুক্তিযোদ্ধা কমান্ডার এ্যাডঃ কেরামত আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান এ্যাডঃ কমলেশ কুমার সানা, কপোতাক্ষ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ অদ্রিশ আদিত্য মন্ডল, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এসএম বাহারুল ইসলাম, সংস্কৃতি সম্পাদক প্রভাষক শাহাবাজ আলী, ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির, জিএম আব্দুল্লাহ আল মামুন লাভলু, আওয়ামীলীগ নেতা মাষ্টার খায়রুল আলম, নির্মল চন্দ্র, জিয়াউর রহমান জুয়েল, যুবলীগ নেতা এ্যাডঃ আরাফাত হোসেন, জাকারিয়া, জেলা ছাত্রলীগের সহ সভাপতি আবু সাইদ খান, উপজেলা ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম টিংকু, সাধারণ সম্পাদক আমিনুল হক বাদল, আশিকুজ্জামান প্রমুখ। এসময় বক্তারা বলেন, করোনা পরিস্থিতির মধ্যে কয়রায় আকতারুজ্জামান বাবু অক্সিজেন ব্যাংক চালুর উদ্যোগটি অনন্য সাধারণ। এ মহুর্তে করোনা রোগীদের জন্য গুরুত্বপূর্ণ একটি উপাদান। এসময় এমপি বাবু বলেন, সময়মত অক্সিজেন পৌছে দিলে একজন রোগীর যেমন জীবন বাচতে পারে আবার অক্সিজেনের অভাবে একজন রোগীর জীবনহানিও ঘটতে পারে। আমি চাই কয়রা উপজেলার মানুষ যাতে করে অক্সিজেনের অভাবে না মরে সে জন্য এ অক্সিজেন ব্যাংক।

https://channelkhulna.tv/

খুলনা আরও সংবাদ

ডুমুরিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ অনুষ্ঠিত

সুপেয় পানীয় জলের চরম সংকটে দাকোপবাসী

সাংবাদিক গোলাম মোস্তফা সিন্দাইনীর মৃত্যুতে কেসিআরএ’র শোক

ডুমুরিয়ায় ফার্মাসিস্ট ছাড়াই চলছে ওষুধের দোকান

পাইকগাছায় বৃদ্ধর আত্তহত্যা

কৃষি জমির সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করতে হবে : এমপি রশীদুজ্জামান

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।