সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বুধবার , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
কয়রায় বিভ্রান্তিকর সংবাদ প্রচারের প্রতিবাদে এমপি বাবুর সাংবাদিক সম্মেলন | চ্যানেল খুলনা

কয়রায় বিভ্রান্তিকর সংবাদ প্রচারের প্রতিবাদে এমপি বাবুর সাংবাদিক সম্মেলন

কয়রা-পাইকগাছার জাতীয় সংসদ সদস্য আলহাজ¦ আকতারুজ্জামান বাবু কয়রায় বিধ্বস্থ বেঁড়িবাঁধ নিয়ে বিভ্রান্তিকর সংবাদ প্রচারের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেন। তিনি বুধবার বিকাল সাড়ে ৫ টায় কয়রা উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে কয়রা ও পাইকগাছা উপজেলা আওয়ামীলীগের সভাপতিদ্বয় এবং দলের একাধিক নেতাকর্মীদের সাথে নিয়ে সংবাদ সম্মেলনে মঙ্গলবারের দশালিয়া বাঁধের বিভ্রান্তিকর সংবাদসহ কয়রা পাইকগাছার ক্ষতিগ্রস্থ বাঁধ নিয়ে বক্তব্য রাখেন। সংবাদ সম্মেলনে খুলনা থেকে আগত বিভিন্ন টেলিভিশনের প্রতিনিধি ও একাধিক গণমাধ্যম প্রতিনিধির প্রশ্নের উত্তরও দেন সংসদ সদস্য। তিনি বলেন, মঙ্গলবার দুপুরে যখন ইয়াসে ক্ষতিগ্রস্থ দশালিয়ার বেঁড়িবাঁধ কয়রা, মহারাজপুর ও বাগালী ইউনিয়নের সর্বস্তরের মানুষ সেচ্ছা¤্রমে কাজ করছিলেন । এসময় তিনি ট্রলার যোগে ঘটনাস্থলে পৌছালে দলের ঘাপটি মেরে থাকা নৌকার বিপক্ষে কাজ করে এমন কতিপয় ব্যক্তির উস্কানিতে একদল যুবক চিৎকার করতে
থাকে। কিন্তু তিনি সেখানে ট্রলার ভিড়িয়ে সবার সাথে কাজ করেন এবং শুকনা খাবারসহ সংক্ষিপ্ত বক্তব্যও দেন। অথচ প্রথম আলো পত্রিকা সহ কয়েকটি গনমাধ্যম ঘটনার কয়েক সেকেন্ডের ভিডিও ফুটেজ এর ভিত্তিতে প্রচার করলেও সম্পূর্ণ ঘটনা প্রকাশ করেন নি। তিনি বলেন, তার দলের নৌকা প্রতিকের বিপক্ষে অবস্থান এবং কখনও নৌকার প্রতিকের পক্ষে আবার দলের বিদ্রোহীদের উৎসাহ দাতা ঘাপটিমারা কয়েকজন ব্যক্তি পূর্ব পরিকল্পিতভাবে এর আগে আম্পান পরবর্তী বাঁধ নিয়ে এমনটি ষড়যন্ত্র করেছিলেন এবং তারই ধারাবাহিকতায় গতকাল করেছেন। তিনি বলেন, জামাতে ইসলামের এক কেন্দ্রীয় নেতাকেও তারা কয়রায় এনে বিভিন্ন ভাবে সহযোগিতা করেছেন। সংবাদ সম্মেলনে সাংসদ এধরনের কিছু ছবি সাংবাদিকদের কাছে হস্তান্তর করেন। দীর্ঘ ১ ঘন্টার সংবাদ সম্মেলনে খুলনা থেকে আগত একাধিক সাংবাদিকের প্রশ্ন উত্তরে এমপি বাবু বলেন, প্রাকৃতিক দূর্যোগে ২০০৯ সালের ২৫ মে আইলা, ২০২০ সালে ২০ মে আম্পান এবং একই মে মাসে চলতি বছরে ২৬ মে ইয়াস আঘাত এনেছে।
তিনি বলেন, ১২০ কিলোমিটার কয়রায় বেঁড়িবাঁধ একসাথে সংস্কার করা সম্ভব নয়। এছাড়া মোটা অঙ্কের একটি বরাদ্ধ পাশ হলেও পানি উন্নয়ন বোর্ড তার কাজ শুরু করতে আরও কয়েকমাস সময় লাগবে। তিনি বলেন, আম্পান এবং এবারের ইয়াস চলাকালীন সময় তিনি কয়রার মাটিতে অবস্থান করেছিলেন এবং খুলনার অনেক গণমাধ্যম কর্মীর কাছে তিনি ঔ সময় দূর্যোগ প্রস্তুতি সম্পর্কে বক্তব্যও দিয়েছিলেন। সাংসাদ সর্বশেষ বক্তব্যে গণমাধ্যম কর্মীদের জানান, টেকসই বেঁড়িবাঁধ কয়রায় অবশ্যই হবে।

https://channelkhulna.tv/

খুলনা আরও সংবাদ

ডুমুরিয়ায় ৮৪৫ হেক্টর জমিতে ডায়াবেটিক ধানের বাম্পার ফলন

খুলনায় বৃষ্টির জন্য ইস্তেসকার নামাজ অনুষ্ঠিত

পাইকগাছায় ৬ কিলোমিটার সড়ক বদলে দিয়েছে লতা ইউনিয়নের যোগাযোগ ব্যবস্থা

`সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে মানবিকতার অনন্য উদাহরণ সৃষ্টি করেছেন : শেখ সোহেল`

ডুমুরিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ সমাপনী অনুষ্ঠান

পাইকগাছায় গরমে অতিষ্ঠ জনজীবন, বিপাকে নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষ

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।