সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বৃহস্পতিবার , ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
কয়রা আঠারমাইল সড়কে ৩৪ টি বাঁক সোজা করায় সাংসদকে অভিনন্দন | চ্যানেল খুলনা

কয়রা আঠারমাইল সড়কে ৩৪ টি বাঁক সোজা করায় সাংসদকে অভিনন্দন

কয়রা থেকে আঠারমাইল ৬১ কিলোমিটার সড়কে প্রায় সাড়ে তিনশ কোটি টাকা ব্যয়ে ৩৪ টি ঝুকিপূর্ণ বাক সোজা ও সড়ক প্রসস্থ করনসহ উল্লেখিত সড়কটি ব্যাপক উন্নয়ন করায় বিভিন্ন সংগঠন সাংসদ আলহাজ্ব মোঃ আকতারুজ্জামান বাবু কে অভিনন্দন জানিয়েছেন। মহামারি করোনায় কারনে উপজেলার বিভিন্ন রাজনৈতিক সংগঠন, মুক্তিযোদ্ধা, শিক্ষা প্রতিষ্ঠান, যুব সংগঠন ও বিভিন্ন পেশাজীবি সংগঠন আনন্দ উল্লাস থেকে বিরত থাকলেও মুঠো ফোনের মাধ্যমে কয়রা প্রেসক্লাবে অভিনন্দন বার্তা পাঠিয়েছেন। এ বিষয় উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও প্রচার সম্পাদক সুজিৎ রায় ও এসএম হারুন অর রশীদ, উপজেলা মুক্তিযোদ্দা সংসদের এ্যাডঃ কেরামত আলী, ইয়াকুব আলী, আইনজীবি সমিতির সভাপতি সম্পাদক এ্যাডঃ আবু জাফর ও এ্যাডঃ মোস্তফা, শিক্ষক সমিতির পক্ষে প্রধান শিক্ষক খায়রুল আলম ও প্রভাষক শাহাবাজ আলী, উপজেলা ছাত্রলীগের সভাপতি
শরিফুল ইসলাম টিংকু, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বাদল, উপজেলা পুজা উৎযাপন পরিষদ সহ একাধিক যুব সংগঠনের সভাপতি, সম্পাদকের মাধ্যমে অভিনন্দন বার্তা পাওয়া গেছে।
অভিনন্দন বার্তায় নেতৃবৃন্দ কয়রা প্রেস ক্লাবকে জানান, কয়রাবাসীর দীর্ঘ দিনের স্বপ্ন কয়রা থেকে আঠারমাইল পর্যন্ত ৬১ কিলোমিটার সড়কের উন্নয়ন এবং ঝুকিপূর্ণ বাঁকা মোড় গুলির সোজাকরণ। নেতৃবৃন্দ বলেন, বর্তমান কয়রা পাইকগাছার সংসদ সদস্য আালহাজ্ব মোঃ আকতারুজ্জামান বাবু দীর্ঘ ২ বছর চেষ্টা করে সরকারের গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ে যোগাযোগ মন্ত্রীর মাধ্যমে প্রায় সাড়ে তিনশ কোটি টাকা বরাদ্ধ পেয়েছেন। এদিকে ঠিকাদার উক্ত সড়কের উন্নয়ন কাজ শুরু করায় বৃহস্পতিবার সংসদ সদস্য আলহাজ্ব আকতারুজ্জামান বাবু সহ সড়ক ও জনপদের উর্দ্ধতন কর্মকর্তাদের উপস্থিতিতে বৃহস্পতিবার কাজের উদ্বোধন করা হয়। এছাড়া মাননীয় সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর তার নির্বাচনী এলাকার কয়রা উপজেলায় কয়েকটি মেগা প্রকল্প করার প্রস্তুতি নিয়েছিলেন এবং উক্ত রাস্তা তার মধ্যে একটি। অন্যদিকে ঘনঘন প্রাকৃতিক দূর্যোগের ফলে কয়রাবাসীকে লোনা পানি মুক্ত রাখতে টেকসই বেঁড়িবাঁধ নির্মানের কাজও শুরু করেছেন এবং ইতোমধ্যে পানি সম্পদ মন্ত্রণালয় থেকে হাজার হাজার কোটি টাকা বরাদ্ধের আশ্বাস পেয়েছেন। সংসদ সদস্য কয়রার উন্নয়নে ব্যাপক ভুমিকা রাখায় অন্যান্য রাজনৈতিক দলের নেতাকর্মী সহ সাধারণ মানুষের মুখে সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আকতারুজ্জামান বাবু প্রসংশিত হয়েছেন।

https://channelkhulna.tv/

খুলনা আরও সংবাদ

জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের স্মরণসভা ও দোয়া মাহফিল

ডুমুরিয়ায় ৮৪৫ হেক্টর জমিতে ডায়াবেটিক ধানের বাম্পার ফলন

খুলনায় বৃষ্টির জন্য ইস্তেসকার নামাজ অনুষ্ঠিত

পাইকগাছায় ৬ কিলোমিটার সড়ক বদলে দিয়েছে লতা ইউনিয়নের যোগাযোগ ব্যবস্থা

`সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে মানবিকতার অনন্য উদাহরণ সৃষ্টি করেছেন : শেখ সোহেল`

ডুমুরিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ সমাপনী অনুষ্ঠান

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।