সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা বৃহস্পতিবার , ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
খালিশপুরে মাদক বিক্রিতে বাঁধা দেয়ায় যুবককে ছুরিকাঘাত | চ্যানেল খুলনা

খালিশপুরে মাদক বিক্রিতে বাঁধা দেয়ায় যুবককে ছুরিকাঘাত

নগরীর খালিশপুরে মাদক বিক্রিতে বাঁধা দেয়ায় নাহিদুল আলম(৩৫) নামের এক যুবককের পেটে ছুরি মেরে হত্যারচেষ্টা করা হয়েছে । বৃহস্পতিবার (২২ জুলাই ) রাত আনুমানিক সাড়ে ৮টায় খালিশপুর আলমনগর মক্কী মাদানী মসজিদ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে । গুরুতর ছুরিকাহত নাহিদ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন ।

জানাগেছে, খুলনা মহানগরীর খালিশপুর থানাধীন আলমনগর এলাকায় মুন্সি সামসুল আলমের পুত্র নাহিদুল আলম থাই এ্যালমুনিয়াম ও এস এস এর ব্যাবসা করে আসছেন । সম্প্রতি ঐ এলাকায় চিহৃিত মাদক বিক্রিতা হারুনুর রশিদের পুত্র পারভেজের নেতৃত্বে দির্ঘদিন যাবত ইয়াবা,গাঁজা,ফেন্সিডিলের বিক্রি করে আসছে । আর এই মাদক সিন্ডিকেটে রয়েছে ১০/১২ জনের একটি শক্তিশালী মাদক বেচাকেনার চক্র।

এই চক্রে রয়েছে পারভেজ, ফকরুল,হারুন অর রশিদ, বাহাউদ্দিন, নয়াবাটি এলাকার চিহিত ফেন্সিডিল বিক্রেতা শেখ নান্না, তৌফিকুল ইসলাম তমাল, নজু, আলমগীর, সাদ্দাম, মাসুদ, সহ আরো অনেক সদস্য। এই মাদক চক্রের সদস্যরা নাহিদুল আলমের ব্যাবসা প্রতিষ্ঠানের সামনে ও আশপাশ এলাকায় প্রকাশ্যে মাদক বিক্রি করে । তাদের এই মাদক ব্যাবসা বন্ধে ব্যাবসায়ী নাহিদুল আলম বাঁধা দেয় । এতে মাদক সিন্ডিকেট সদস্যরা ক্ষিপ্ত হয়ে মুন্সি নাহিদুল আলমকে হত্যার পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী আজ রাত ৮টায় তার দোকান বন্ধ পেয়ে অজ্ঞাত লোক মারফাত মালামাল ক্রয়ের জন্য নাহিদুল আলমকে ফোন করে আলম নগর মক্কী মাদানী এলাকার শাহিনা ফ্লাওয়ার মিলের সামনে ডাকে । নাহিদ শাহিনা ফ্লাওয়ার মিলের সামনে আসামাত্র পুর্ব থেকে ওৎপেতে থাকা সন্ত্রাসী ও মাদক বিক্রেতা সিন্ডিকেট সদস্য ফকরুল,শেখ নান্না,তৌফিকুল ইসলাম তমাল জাপড়ে ধরে তখন পারভেজের হাতে থাকা ধারালো অস্ত্র ডেগার নাহিদুল আলমের পেটে ঢুকিয়ে দেয় ।

এ সময় অন্নান্য দুবৃত্তরা ব্যাবসায়ী নাহিদুল আলমের স্বর্নের চেইন,মোবাইল,নগদ অর্থ হাতিয়ে চম্পট দেয় । নাহিদের ডাকচিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে গুরুতর জখম অবস্থায় তাকে উদ্ধার করে খুমেক হাসপাতালে ভর্তি করেন । এ ঘটনায় আহতের ভাই বাদী হয়ে খালিশপুর থানায় ১০জনের নাম উল্লেখসহ অজ্ঞাত নামা ৪/৫জনকে আসামী করে একটি এজাহার দাখিল করেন ।

খালিশপুর থানা পুলিশ লিখিত অভিযোগ পেয়ে আসামীদের ধরতে খালিশপুর থানার এস আই অমিত ও এস আই রেজোয়ানের তেতৃত্ব অভিযান অব্যাহত রয়েছে বলে জানাগেছে ।

https://channelkhulna.tv/

আইন ও অপরাধ আরও সংবাদ

খুলনা সিআইডির অতিরিক্ত ডিআইজি শম্পা’র সাফল্যগাঁথা কর্মময় জীবন

খুলনায় অবৈধভাবে প্যাকেজড ড্রিংকিং ওয়াটার প্রতিষ্ঠানে বিএসটিআইর সার্ভিল্যান্স অভিযান

খুলনায় মানবপাচার চক্রের ৬ সদস্য গ্রেপ্তার

ডুমুরিয়ায় ড্রাম ট্রাক ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে পাঁচজনের মৃত্যুর ঘটনায় ঘাতক ড্রাইভার আটক

পাইকগাছায় অবৈধ দখলদার উচ্ছেদ অভিযানে ৪ জনের কারাদণ্ড

সড়ক দুর্ঘটনার মামলা প্রত্যাহারের দাবীতে শ্রমিকদের সড়ক অবরোধ

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।