সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
খালিশপুর ক্লিনিকে চিকিৎসকের উপর হামলার ঘটনায় দু’টি মামলাঃআটক দু’জন কারাগারে | চ্যানেল খুলনা

চিকিৎসকদের কর্মসূচি পালন

খালিশপুর ক্লিনিকে চিকিৎসকের উপর হামলার ঘটনায় দু’টি মামলাঃআটক দু’জন কারাগারে

চ্যানেল খুলনা ডেস্কঃখুলনা মহানগরীর খালিশপুরে মদের বিষক্রিয়ায় এক কলেজ ছাত্রের মৃত্যুকে কেন্দ্র করে কর্তব্যরত চিকিৎসককে  লাঞ্ছিতের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এদিকে বিভিন্ন দাবিতে গতকাল বিএমএ খুলনা ও বিপিএমপিএ যৌথভাবে বিভিন্ন কর্মসূচি পালন করেছে। তবে ধর্মঘটের নির্দিষ্ট সময়ের পরও খুমেক হাসপাতালের বহির্বিভাগের বেশির ভাগ রুমেই চিকিৎসক দেখা যায়নি।
মনির হোসেন রিপন (২৪) নামে এক কলেজ ছাত্রের মদের বিষক্রিয়ায় মৃত্যু হয় । এই মৃত্যুকে কেন্দ্র করে মৃত কলেজ ছাত্রর সঙ্গে আসা মদে আসক্তরা কর্তব্যরত চিকিৎসক ডাঃ সুজা উদ্দিনের উপর হামলা করে । চিকিৎসককের উপর হামলা ঘটনায় গ্রেফতার দু’জনের বিরুদ্ধে পৃথকভাবে দু’টি মামলা দায়ের করা হয়েছে। আহত চিকিৎসক সুজা উদ্দিন সোহাগ গত রবিবার সোনাডাঙ্গা মডেল থানায় একটি মামলা দায়ের করেন (নং-০৯)। অপহরনের পর মারপিটের অভিযোগ এনে আরও একটি মামলাটি দায়ের করা হয়েছে। ওই মামলায় খালেদ মামুন কায়েস (৩১) ও ইমাম বাকের কৌশিক (২৫) কে আসামি করা হয়েছে। এই মামলায় দু’জনের ৩ দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ। শুনানীর জন্য আগামী বৃহস্পতিবার দিন নির্ধারণ করেছেন মহানগর হাকিম মোঃ শাহীদুল ইসলাম।
অপর দিকে একই দিনে খালেদ মামুন কায়েস (৩১)’র নামে একই থানায় পিএসআই মোঃ আবু জাফর বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে অপর একটি মামলা করেছেন (নং-০৮)। আদালত গতকাল সোমবার তাদের দু’জনকে জেল হাজতে প্রেরণের আদেশ দিয়েছেন।
এদিকে মদের বিষক্রিয়ায় মৃত্যুকে কেন্দ্র করে খালিশপুর ক্লিনিকে হামলা ও কর্তব্যরত চিকিৎসক ডাঃ সুজা উদ্দিনের উপর হামলার ঘটনার প্রতিবাদে আজ বিএমএ ও বিপিএমপিএ খুলনা জেলা শাখা বিক্ষোভ সমাবেশ করেছে। বিএমএ’র সহ-সভাপতি অধ্যাপক ডাঃ ধীরাজ মোহন বিশ্বাসের সভাপতিত্বে ও প্রচার ও জন-সংযোগ সম্পাদক ডাঃ সুমন রায় এর সঞ্চালনায় নির্ধারিত বিক্ষোভ সমাবেশ সাতরাস্তা মোড়ের শহিদ ডাঃ মিলন চত্বরে অনুষ্ঠিত হয়। সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন বিএমএ খুলনা ও স্বাচিপ সাধারণ সম্পাদক ডাঃ মোঃ মেহেদী নেওয়াজ, সহ-সভাপতি ডাঃ গাজী মিজানুর রহমান, স্বাচিপের জেলা সভাপতি ডাঃ এস এম সামছুল আহসান মাসুম, ডাঃ বঙ্গ কমল বসু, ডাঃ তুষার আলম ও ডাঃ শৈলেন্দ্র নাথ বিশ্বাস, ডাঃ মোঃ সওকাত আলী লস্কর, ডাঃ গৌতম রায়, ডাঃ মোঃ রাসেল, ডাঃ সাগর মোল্লা, খুমেক ছাত্রলীগ সভাপতি ডাঃআশানুর ইসলাম, ডাঃ আশিকুর রহমান। বিক্ষোভ সমাবেশে একাত্মতা প্রকাশ করে খুলনা বিপিএমপিএ, বিপিসিডিওএ সহ চিকিৎসকদের কয়েকটি সংগঠন ও বিভিন্ন স্বাস্থ্য প্রতিষ্ঠান কর্তৃপক্ষ।

https://channelkhulna.tv/

স্বাস্থ আরও সংবাদ

তীব্র তাপপ্রবাহে হিটস্ট্রোক এড়াবেন যেভাবে

যে পানীয়তেই মিলবে ব্রণের সমস্যার সমাধান

পাইকগাছা ও কয়রার মানুষ কে উন্নত চিকিৎসা সেবা দিচ্ছে ড্রিম ফোর হাসপাতাল

১৯০ পদের বিপরীতে শূন্য ৯০ পদ; নেই পরিচ্ছন্নকর্মী ও টেকনিশিয়ান

খুলনায় ডেঙ্গু আক্রান্ত আরো দুই নারীর মৃত্যু

খুলনায় ডেঙ্গুতে একজনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৪৩৬

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।