সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা রবিবার , ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
খালিশপুর শিল্পাঞ্চল পুনরুদ্ধার ও নতুন কর্মসংস্থান সৃষ্টিতে কাজ করতে চান হাতপাখার প্রার্থী | চ্যানেল খুলনা

খালিশপুর শিল্পাঞ্চল পুনরুদ্ধার ও নতুন কর্মসংস্থান সৃষ্টিতে কাজ করতে চান হাতপাখার প্রার্থী

মঙ্গলবার খুলনার শিল্পাঞ্চল খালিশপুর এলাকায় বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে কুশল বিনিময় ও সৌজন্য সাক্ষাৎ করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখার মেয়র প্রার্থী হাফেজ মাওলানা আব্দুল আউয়াল।

এসময় তিনি বলেন, বর্তমানে খুলনার মধ্যে অবহেলিত একটি অঞ্চল হলো খালিশপুর অঞ্চল। যেই খালিশপুর অঞ্চলকে পুরো বাংলাদেশ শিল্পাঞ্চল হিসাবে জানে এবং চেনে। তবে দুর্নীতির কারনে ও সঠিক পরিচর্যার অভাবে খালিশপুর আজ হাহাকার করছে। মিল কলকারখানা সব বন্ধ, খালিশপুর বাসীর জীবন আজ খুব কষ্টে অতিবাহিত হচ্ছে। তাকে যদি জনগন নগর পিতা হওয়ার সুযোগ দেয় তাহলে তিনি খালিশপুর বাসীর পাশে থেকে তাদের দুঃখ দুর্দশার অবশান ঘটাতে চান।

মেয়র প্রার্থী আরো বলেন, বিজেএমসি এর সাথে সমন্বয় করে খালিশপুরের সকল পাটকলগুলোর সকল সমস্যা দূরীকরনের মাধ্যমে পাটকলগুলে চালু করা হবে। সকল ধরনের শিল্প কলকারখানার শ্রমিকদেও বেতন ভাতা নিয়মতান্ত্রিক পরিশোধের ব্যবস্থা প্রহনের মাধ্যমে কারখানাগুলো সচল রাখা হবে। নতুন শিল্পাঞ্চল গড়ে তোলার লক্ষ্যে সকল ধরনের কলকারখানা স্থাপনের জন্য জনসাধারনকে আর্থিক ঋন প্রদান করা হবে।

এসময় মেয়র প্রার্থীর সাথে আরও উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সহ সভাপতি মুফতি আমানউল্লাহ, শেখ মোঃ নাসির উদ্দিন, শেখ হাসান ওবায়দুল করিম, মোঃ আবু গালিব, মাওলানা দ্বীন ইসলাম, আব্দুল্লাহ আল নোমান, মাওলানা আব্বাস আমীন, আলহাজ্ব আবুল কাশেম, মুফতী ইলিয়াস মাঞ্জুরী, এস এম শাহিন হোসেন, এইচ এম আরিফুল ইসলাম, গাজী ফেরদাউস সুমন, আলহাজ্ব মারুফ হোসেন, যুবনেতা মুফতী আ.হ.ম আব্দুর রহমান মিয়াজী, আব্দুর রশিদ প্রমুখ।

এদিকে নগরীর পাঁচ থানা নির্বাচন পরিচালনা কমিটি সভা স্ব স্ব শাখায় অনুষ্ঠিত হয়। সদর থানা সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির প্রধান পরিচালক আবু তাহেরের সভাপতিত্বে ও থানা সেক্রেটারি ফেরদৌস গাজী সুমনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন দলের নগর সভাপতি ও মেয়র প্রার্থী মাওলানাআব্দুল আউয়াল। সোনাডাঙ্গা থানা সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির প্রধান পরিচালক মোহাম্মদ রবিউল ইসলাম তুষারের সভাপতিত্বে ও থান সেক্রেটারি মোঃ কবিরের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন দলের নগর কমিটির নির্বাহী সদস্য ও নির্বাচনী প্রধান এজেন্ট শেখ হাসান ওবায়দুল করিম। খালিশপুর থানা সভাপতি হাফেজ মাওলানা আব্দুল লতিফ এর সভাপতিত্বে অনুষ্ঠিত ও থানা সেক্রেটারি আলহাজ্ব মিজানুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত নির্বাচনী সভায় প্রধান অতিথি ছিলেন দলের নগর সহ সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির প্রধান পরিচালক শেখ মোঃ নাসির উদ্দিন ও প্রধান মিডিয়া সমন্বয়কারী আব্দুল্লাহ আল নোমান। দৌলতপুর থানা শাখার সভাপতি আলহাজ্ব সরোয়ার হোসেন বন্দের সভাপতিত্বে ও থানা সেক্রেটারি আলফাত হোসেন লিটনের পরিচালনায় অনুষ্ঠিত নির্বাচনী সভায় প্রধান অতিথি ছিলেন দলের নগর সেক্রেটারি মুফতী ইমরান হুসাইন। খানজাহানআলী থানা সভাপতি মাওলানা আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে ও থানা সেক্রেটারি কামরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত নির্বাচনী সভায় প্রধান অতিথি ছিলেন দলের নগর সহ সভাপতি মুফতি আমানউল্লাহ।

https://channelkhulna.tv/

প্রেস রিলিজ আরও সংবাদ

খুবিতে ‘বি’ ইউনিটে গুচ্ছ ভর্তি পরীক্ষা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত

নগরীতে চায়ের দোকানিকে কুপিয়ে নগদ অর্থ ও স্বর্ণের চেইন ছিনতাই

দক্ষিণাঞ্চল প্রতিদিন সম্পাদকের শাশুড়ির মৃত্যুতে কেসিআর’র শোক

টাইমস হায়ার এডুকেশন গ্লোবাল র‌্যাঙ্কিংয়ে টানা দ্বিতীয়বার খুবি

১৭ মাসের বকেয়া বেতন ভাতার দাবিতে দৈনিক দিনকাল সাংবাদিক -শ্রমিক -কর্মচারীদের মানববন্ধন

খুলনা ইসলামী শ্রমিক আন্দোলনের শ্রমিক দিবস পালিত

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।