সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা সোমবার , ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
খুবিতে অফিসার্স কল্যাণ পরিষদের উদ্যোগে পবিত্র হজ্বে গমন উপলক্ষ্যে দোয়া অনুষ্ঠিত | চ্যানেল খুলনা

খুবিতে অফিসার্স কল্যাণ পরিষদের উদ্যোগে পবিত্র হজ্বে গমন উপলক্ষ্যে দোয়া অনুষ্ঠিত

খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, উপ-উপাচার্য এবং অফিসারবৃন্দের পবিত্র হজ্বে গমন উপলক্ষ্যে অফিসার্স কল্যাণ পরিষদের আয়োজনে এক দোয়া মাহফিল বুধবার (৮ মে) বেলা ১১টায় শহিদ তাজউদ্দীন আহমদ প্রশাসনিক ভবনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা।

তিনি বলেন, হজ্ব গমনকারীদের জন্য অফিসার্স কল্যাণ পরিষদের দোয়া আয়োজন একটি ভালো উদ্যোগ। এর মাধ্যমে নিজেদের মধ্যে আন্তরিকতা ও হৃদ্যতার সম্পর্ক আরও সুদৃঢ় হয়। হজ্ব পালন করা যেমন ধর্মের অংশ, তেমনি নিজের ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করাও ধর্মের অংশ। পবিত্র হজ্বে গমনকারীরা হজ্বের সবকটি আহকাম পালন করে সুস্থ শরীরে ফিরে আসবেন বলে তিনি আশা প্রকাশ করেন। একই সাথে উপাচার্য ও তাঁর পবিত্র হজ্বে গমন উপলক্ষ্যে উপস্থিত সকলের কাছে তিনি দোয়া চান এবং ধারাবাহিকভাবে এই আয়োজনের জন্য অফিসার্স কল্যাণ পরিষদকে আন্তরিকভাবে ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ট্রেজারার প্রফেসর অমিত রায় চৌধুরী ও রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস। অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন পরিষদের সভাপতি দীপক চন্দ্র মন্ডল। অনুষ্ঠান সঞ্চালনা করেন পরিষদের সাধারণ সম্পাদক মো. শহিদুল আলম হাওলাদার। হজ্ব গমনকারীদের মধ্য থেকে পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) শেখ শারাফাত আলী বক্তব্য রাখেন।

পরে হজ্বে গমনকারী উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন, উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা, পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) শেখ শারাফাত আলী, সয়েল, ওয়াটার এন্ড এনভায়রনমেন্ট ডিসিপ্লিনের সেকশন অফিসার মো. সাইদুর রহমান, ফার্মেসী ডিসিপ্লিনের সেকশন অফিসার (ল্যাব) মো. নাসির উদ্দিন শেখসহ শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী, খুলনা বিশ্ববিদ্যালয় পরিবার এবং বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি ও কল্যাণ কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

দোয়া পরিচালনা করেন খুলনা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় জামে মসজিদের সিনিয়র পেশ ইমাম মুফতি আব্দুল কুদ্দুস। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন প্রশাসন ভবন সংলগ্ন জামে মসজিদের পেশ ইমাম ক্বারী মুস্তাকিম বিল্লাহ। অনুষ্ঠানে অফিসার্স কল্যাণ পরিষদের নির্বাহী কমিটির সদস্যবৃন্দ এবং বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

https://channelkhulna.tv/

শিক্ষাঙ্গন আরও সংবাদ

মানবিক সেবার লক্ষ্যে খুবি শিক্ষার্থীদের অনুদানে ‘চ্যারিটি ফান্ড কেইউ’ এর যাত্রা শুরু

খুবির অর্থনীতি ডিসিপ্লিনে কোয়ান্টিটেটিভ সোশ্যাল রিসার্চ ল্যাব উদ্বোধন

খুবিতে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

অধিকতর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের পিআইসির সভা অনুষ্ঠিত

খুবিতে ‘একুশ শতকের জন্য পদার্থবিজ্ঞান’ শীর্ষক জাতীয় সম্মেলন উদ্বোধন

আর্থিক সমন্বয় ও নিরীক্ষা শীর্ষক প্রশিক্ষণের উদ্বোধন

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।