সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
খুবিতে আন্তঃহল ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ | চ্যানেল খুলনা

খুবিতে আন্তঃহল ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

খুলনা বিশ্ববিদ্যালয়ের আন্তঃহল (ছাত্রী) ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান গতকাল (২১ মার্চ) সন্ধ্যায় অপরাজিতা হল মিলনায়তনে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন।
এসময় তিনি বলেন, প্রত্যেকের জীবনের উদ্দেশ্য ও লক্ষ্য রয়েছে। সেই লক্ষ্যে পৌঁছে দেশ ও জাতির সেবার জন্য অনেক কিছু করণীয় রয়েছে। আমরা যখন মানুষ হয়ে জন্মেছি, আমাদের প্রতিটি ক্ষেত্রই গুরুত্বপূর্ণ। তিনি আরও বলেন, সহশিক্ষা কার্যক্রম শিক্ষার্থীদের প্রতিভা বিকাশ করে। বিভিন্ন অপসংস্কৃতি থেকে দূরে রাখে। যোগ্য নাগরিক হিসেবে গড়ে তোলে, পরিচিতি বাড়ায়। আমাদের তিনটা দিকে লক্ষ্য রাখতে হবে তা হলো নিজের দিক, অপরের দিক ও বাস্তবতার দিক। কারণ কেউ যদি মানুষের উপকার করে তখন সে নিজের ভিতরে শান্তি খুঁজে পাওয়া যায়। তোমাদের মধ্যে যে সুপ্ত প্রতিভা রয়েছে, সে প্রতিভাগুলো প্রকাশ পারে তোমার কর্মের মাধ্যমে।
উপাচার্য বলেন, জীবন চলার পথে বিভিন্ন সমস্যার সৃষ্টি হতে পারে যা আলোচনার মাধ্যমে সফলভাবে সমাধান করা যায়। তিনি আরও বলেন, সাংস্কৃতিক কর্মকাণ্ড-খেলাধুলাসহ বিভিন্ন মানব সেবামূলক কাজে যুক্ত থাকলে মন ভালো থাকে। তিনি বিশ্ববিদ্যালয়ে আন্তঃহল ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজনের জন্য সংশ্লিষ্ট হলসমূহের প্রভোস্টদের ধন্যবাদ জানান। পরে তিনি বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।
বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট প্রফেসর ড. সালমা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস। আরও বক্তব্য রাখেন অপরাজিতা হলের প্রাক্তন প্রভোস্ট প্রফেসর ড. সরদার শফিকুল ইসলাম। অনুভূতি ব্যক্ত করে বক্তব্য রাখেন অপরাজিতা হলের শিক্ষার্থী জোবাইদা তাইফা ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলের শিক্ষার্থী সুমাইতা আফরিন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অপরাজিতা হল প্রভোস্ট প্রফেসর ড. মোসাঃ সাবিহা সুলতানা। হলের প্রভোস্টদ্বয় অতিথিবৃন্দকে বই ও ক্রেস্ট দিয়ে শুভেচ্ছা জানান। অনুষ্ঠান সঞ্চালনা করেন জান্নাতুল ফেরদৌস মীম ও পল্লী মণ্ডল।
এসময় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব হল ও অপরাজিতা হলের প্রভোস্টদ্বয়, হলের সহকারী প্রভোস্টবৃন্দ, প্রতিযোগিতায় অংশগ্রহণকারী আবাসিক হলের ছাত্রী এবং কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়।

https://channelkhulna.tv/

শিক্ষাঙ্গন আরও সংবাদ

খুবির প্রিন্টমেকিং ডিসিপ্লিনের সিনিয়র শিক্ষক বেবী সুলতানার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

খুবিতে যথাযথ মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ জাতীয় দিবস পালন

শিক্ষা-গবেষণায় খুবি ও জবি’র মধ্যে পারস্পরিক সহযোগিতার দ্বার উন্মোচন

প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বে কোভিড মহামারীতেও দেশের অর্থনীতি ছিল স্থিতিশীল : জবি উপাচার্য

খুবিতে আন্তর্জাতিক সম্মেলন শেষে প্রকৃতি ও প্রাকৃতিক সম্পদ রক্ষায় ৭ দফা সুপারিশ

জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবেলায় দীর্ঘমেয়াদি পরিকল্পনা প্রণয়ন করেছে সরকার : ভূমিমন্ত্রী

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।