সব কিছু
facebook channelkhulna.tv
খুলনা শুক্রবার , ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
খুবি অচিরেই একটি স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে প্রতিষ্ঠা লাভ করবে : উপাচার্য | চ্যানেল খুলনা

খুবি শিক্ষক সমিতির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ

খুবি অচিরেই একটি স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে প্রতিষ্ঠা লাভ করবে : উপাচার্য

খুলনা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির বিদায়ী কমিটির দায়িত্ব হস্তান্তর এবং নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ অনুষ্ঠান রবিবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টায় বিশ্ববিদ্যালয়ের মাইকেল মধুসূদন দত্ত অতিথি ভবনের শিক্ষক ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন।

তিনি বলেন, উচ্চশিক্ষার গুণগত মানোন্নয়ন ও বিশ্ববিদ্যালয়ের সামগ্রিক উন্নয়নের ক্ষেত্রে শিক্ষকদের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণায় ধারাবাহিক সাফল্যের গর্বিত অংশীদার বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দ। তারা বিশ্ববিদ্যালয়ের একাডেমিকসহ সার্বিক অগ্রগতি অর্জনে প্রশাসনকে সুন্দরভাবে সহযোগিতা করে যাচ্ছেন। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, তাদের এ অব্যাহত প্রচেষ্টায় খুলনা বিশ্ববিদ্যালয় অচিরেই একটি স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে প্রতিষ্ঠা লাভ করবে। তিনি আরও বলেন, শিক্ষক সমিতির ন্যায্য কোনো দাবি থাকলে তা পূরণে কর্তৃপক্ষ আন্তরিকভাবে চেষ্টা করবে। তিনি সদ্যবিদায়ী কমিটিকে সাফল্যের সাথে তাদের কর্মমেয়াদ সম্পন্ন করায় ধন্যবাদ জানান এবং নতুন কমিটির কর্মমেয়াদের সাফল্য কামনা করেন। একই সাথে তিনি সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন করায় নির্বাচন কমিশনকে আন্তরিক ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা এবং ট্রেজারার প্রফেসর অমিত রায় চৌধুরী। পুননির্বাচিত সভাপতি প্রফেসর ড. এস এম ফিরোজের সভাপতিত্বে সমিতির প্রথা অনুয়ায়ী বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক প্রফেসর ড. লস্কর এরশাদ আলী নবনির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ রকিবুল হাসান সিদ্দিকীর হাতে সমিতির তথ্য সম্বলিত পেন ড্রাইভ তুলে দেওয়ার মধ্য দিয়ে দায়িত্ব হস্তান্তরের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন। অনুষ্ঠানে বিদায়ী কমিটির সকলকে ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয় এবং নতুন কমিটির সকলকে ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেওয়া হয়।

অনুষ্ঠানে পুননির্বাচিত সভাপতি তাদের কর্মকালে সমিতির কাজে আন্তরিকভাবে সহযোগিতার জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনকে ধন্যবাদ জানান। তিনি আগামী এক বছর নতুন কমিটির দায়িত্ব পালনকালে পূর্বের ন্যায় সকলের সহযোগিতা প্রত্যাশা করেন। অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন বিদায়ী সাধারণ সম্পাদক প্রফেসর ড. লস্কর এরশাদ আলী। অনুষ্ঠান সঞ্চালনা ও শুভেচ্ছা বক্তৃতা করেন নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোহাম্মদ রকিবুল হাসান সিদ্দিকী।

এর আগে অনুষ্ঠানের প্রথম পর্বে বিদায়ী কমিটির পক্ষ থেকে ক্রেস্ট দিয়ে বিশ্ববিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষকদের সংবর্ধনা জানানো হয়। এ সময় অবসরপ্রাপ্তদের মধ্য থেকে বক্তৃতা করেন এনভায়রনমেন্টাল সায়েন্স ডিসিপ্লিনের প্রফেসর ড. এম রকিব উদ্দিন ও বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং ডিসিপ্লিনের প্রফেসর ড. খোন্দকার মোয়াজ্জেম হোসেন। অনুষ্ঠানে সমিতির সাধারণ সদস্য বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ডিসিপ্লিনের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

https://channelkhulna.tv/

প্রেস রিলিজ আরও সংবাদ

টাইমস হায়ার এডুকেশন গ্লোবাল র‌্যাঙ্কিংয়ে টানা দ্বিতীয়বার খুবি

১৭ মাসের বকেয়া বেতন ভাতার দাবিতে দৈনিক দিনকাল সাংবাদিক -শ্রমিক -কর্মচারীদের মানববন্ধন

খুলনা ইসলামী শ্রমিক আন্দোলনের শ্রমিক দিবস পালিত

খুলনায় মহান মে দিবস পালিত

খুবিতে ইনোভেশন হাব স্থাপনে হাইটেক পার্ক কর্তৃপক্ষের সাথে এমওইউ স্বাক্ষর

খুলনা সাংবাদিক ইউনিয়নের নামে তথাকথিত এডহক কমিটি গঠনে বিষ্ময় ও উদ্বেগ প্রকাশ

চ্যানেল খুলনা মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
DMCA.com Protection Status
উপদেষ্টা সম্পাদক: এস এম নুর হাসান জনি
ভারপ্রাপ্ত সম্পাদক: শেখ মশিউর রহমান
It’s An Sister Concern of Channel Khulna Media
© ২০১৮ - ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | চ্যানেল খুলনা.বাংলা, channelkhulna.com, channelkhulna.com.bd
যোগাযোগঃ কেডিএ এপ্রোচ রোড (টেক্সটাইল মিল মোড়), নিউ মার্কেট, খুলনা।
ঢাকা অফিসঃ ৬৬৪/এ, খিলগাও, ঢাকা-১২১৯।
ফোন- 09696-408030, 01704-408030, ই-মেইল: channelkhulnatv@gmail.com
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের তালিকাভুক্তির জন্য আবেদিত।